প্রফেশনাল ভাবে ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করুন তাও মোবাইল দিয়ে

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি টিপস যা আপনি ফটোশপ ছাড়া এনড্রয়েড ফোন দিয়ে অতি ভালেমানের ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করবেন।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।


Cut Cut এ্যাপ কী?
উওরঃCut Cut হলো একটি এনড্রয়েড এ্যাপ যা দিয়ে আপনি ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করতে পারবেন।এছাড়াও এই এ্যাপটি দিয়ে আপনি অতি সহজে যেকোনো ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করে তা আবার এই এ্যাপ দিয়ে ইডিট করে অন্য ছবির সাথে এড করতে পারবেন।এই এ্যাপটি আপনার মোবাইলে থাকা গুগল Play Store পেয়ে যাবেন এছাড়া কারো যদি প্লে ষ্টোর না কাজ করে তাহলে ApkPure থেকে নামিয়ে নিবেন।

তো কীভাবে এই এ্যাপ দিয়ে ব্যাকগ্রাউন্ড রিমুভ করবেন দেখে নিনঃ


১.শুরুতে Play Store বা ApkPure থেকে Cut Cut এ্যাপটি নামিয়ে নিবেন বা ইনস্টল করে নিবেন।


২.এ্যাপটিতে প্রবপশ করার পর দেখতে পাবেন Cut Out নামে একটি অপশন আছে ঐ অপশনটিতে ক্লিক করবেন।


৩.আমি একটি ছবি সিলেক্ট করলাম আপনি যেকোনো ছবি সিলেক্ট করে নিতে পারেন।

<


৪.তারওর Next এ ক্লিক করলে দেখগে পাবেন ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ হয়ে গেছে একবারে প্রফেশনালি।এবার Import অপশনে ক্লিক করে আপনি এটি Save করে নিবেন।


৫.আপনি চাইলে এই Cut Cut এ্যাপ দিয়ে আবার অন্যর সাথে বা যেকোনো ছবিতে আপনার ব্যাকগ্রাউন্ড রিমুভ ছবিটি এ্যাড করে নিতে পারবেন।

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন কোথা কোন ভুল থাকলে মার্জিত ভাষায় ধরিয়ে দিবেন এবং অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধব এবং ফ্রেন্ড সার্কেলের মধ্যে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে। আজকের মত এখানেই বিদায় ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেয ইনশাল্লাহ পরবর্তীতে আবারও দেখা হচ্ছে।আর সবসময় গ্রথোরের সাথে থাকবেন।

Related Posts