প্রফেশনাল লোগো ডিজাইন করে ইনকাম করুন ফাইবার ফ্রিল্যান্সার থেকে ১০০%

বর্তমান সময়ে অনলাইন থেকে ইনকাম করার চিন্তা করে না এমন লোক খুঁজে পাওয়া মুশকিল।তবে কিভাবে ইনকাম করতে হয় কোন প্রসেস ব্যবহার করে ইনকাম করতে হয় এবং কি পদ্ধতি অবলম্বন করে ইনকাম করা সম্ভব। সেই প্রশ্নগুলো প্রতিটা ব্যক্তির মনের মধ্যে একটি কঠিন সমস্যার সম্মুক্ষিন হয়েছে।

আমি আজকে সেরকমই কিছু সমস্যা সমাধানের চেষ্টা করব।

প্রিয় পাঠক-পাঠিকা, প্রথমে আমার সালাম গ্রহণ করবেন।

আমি আপনাদেরকে এমন একটি অনলাইন ইনকামের প্রসেস নিয়ে এটুজেড বিস্তারিত আলোচনা করতে যাচ্ছি যে প্রসেস এর মাধ্যমে আপনি চাইলে অনলাইন থেকে ইনকাম করতে সক্ষম হতে পারেন।পুরো আর্টিকেল জুড়ে আপনার জন্য রয়েছে একটি সত্য এবং সঠিক ধারণা যে ধারণার মাধ্যমে আপনি অনলাইন থেকে ইনকাম করতে সফলকাম হবে।

আমরা অনেক প্ল্যাটফর্মের নাম শুনেছি যেখান থেকে অনলাইনে ইনকাম বা অনলাইনে আয় করা সম্ভব।কিন্তু আমরা আজ অব্দি কয়জনের সেই সম্পর্কে আসলেই সত্যি করতে পেরেছি?

সবাই জানি যে অনলাইন থেকে ইনকাম করা সম্ভব আসলে কেউ সম্পদটাকে বাস্তবায়ন করতে সক্ষম হইনি। তাই সেই সম্ভাবনাকে বাস্তব রূপ দেখে আমি এই আর্টিকেলটি জুড়ে আপনাদের জন্য কিছু গুরুত্বপূর্ণ কথা বলতে চাচ্ছি, যার মাধ্যমে আপনি চাইলে অনলাইন থেকে ইনকাম করতে সক্ষম হতে পারে।

<

তবে যদি এরকম কেউ মনে করে থাকেন যে এড দেখে ইনকাম এবং অ্যাড এ ক্লিক করার মাধ্যমে ইনকাম করা ঘুমিয়ে ঘুমিয়ে ইনকাম করা। যাদের মনে এই চিন্তাটা এসেছে তাদের জন্য এই আর্টিকেলটি নয়। কারণ আমরা জানি পরিশ্রম ছাড়া কোন কিছুই পাওয়া সম্ভব নয় আর সেটা পেলেও ক্ষণস্থায়ী। পরিশ্রম আপনাকে অবশ্যই করতে হবে সেটা অনলাইন হোক আর অফলাইন হোক।

আমরা অনলাইন প্লাটফর্ম এর নাম শুনেছি।

freelancer.com

upwork.com

fiverr.com

এই প্লাটফর্ম গুলো ব্যবহার করে অনেকেই ইনকাম করতে পেরেছে। আবার অনেকে এখনও স্বপ্ন নিয়েই বসে আছে।

আমি আপনাদেরকে আজকে এখানেই ইনকাম করার কিছু প্রসেস দেখিয়ে দিব। যেই প্রসেস গুলো ব্যবহার করে আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোনের মাধ্যমে ইনকাম করতে সক্ষম হবেন। বর্তমান সময়ে লোগো একটি জনপ্রিয় এবং প্রয়োজনীয় জিনিস হিসাবে পরিণত হয়ে গেছে।

পতিতা ওয়েবসাইট প্রতিষ্ঠা ইউটিউব একাউন্ট এবং প্রতিটা জিনিসের ক্ষেত্রে একটি নির্দেশকারী বস্তু দ্বারা চিহ্নিত করতে হয়।

যেমন আমরা ইউটিউব এর দিকে তাকাই।লাল কালারের ওটাও কিন্তু একটি লোগো ওটাও একজন ব্যক্তি ডিজাইন করেছে। অ্যাপেল কোম্পানির দিকে যদি আমরা থাকাই। সেটাও কিন্তু একটি লোগো। এমনি অনেক লোগো জনপ্রিয় হয়ে উঠেছে যেমন,

অ্যাপেল কোম্পানি

অপ্পো কোম্পানি

ভিভো কোম্পানি

ইউটিউব প্ল্যাটফর্ম

ফ্রিল্যান্সার প্ল্যাটফর্ম

ফাইবার প্ল্যাটফর্ম

আপওয়ার্ক প্ল্যাটফর্ম

এখন যদি আমরা আমাদের বাংলাদেশের দিকে তাকাই তারা কিভাবে লোগো দিয়ে জনপ্রিয়তা অর্জন করেছে,

bikroy.com

সময় টিভি

ফুডপাণ্ডার

প্রথম আলো

71 টিভি

মাছরাঙ্গা টিভি

এই সব প্রতিষ্ঠান নির্দিষ্ট একটি লোগো দ্বারা চিহ্নিত করা হয়। এই লোক গুলো কিন্তু একজন ডিজাইনার তৈরি করেছে।আপনিও চাইলে সে রকমই একজন ডিজাইনার হতে পারেন একজন কোম্পানির অবদান রাখতে পারেন।যেমনি এই সব ব্যক্তিরা ডিজাইন করেছে বিভিন্ন কোম্পানির জন্য সেই কোম্পানিগুলো এখন জনপ্রিয়তা পেয়েছে। আপনিও চাইলে এরকম একটি ডিজাইনের মাধ্যমে কোম্পানির সাথে সাথে আপনাকেও জনপ্রিয় করে তুলতে পারেন।

আপনিও চাইলে আপনার অ্যান্ড্রয়েড ফোনের মাধ্যমে একটি লোগো তৈরি করতে পারেন। প্রফেশনাল লেভেলের একটি লোগো ডিজাইন করে আপনিও জনপ্রিয় হয়ে উঠতে পারেন কোন কোম্পানির সাথে। আমার দেওয়া ভিডিও লিঙ্ক এ ক্লিক করে। ভিডিওটি সম্পূর্ণরূপে মনোযোগ সহকারে দেখলে। আপনি অবশ্যই একটি লোগো ডিজাইনে হয়ে ইনকাম করতে পারবেন। এবং আপনি লোগো তৈরি করে ফ্রিল্যান্সার ফাইবার আপওয়ার্ক ইত্যাদি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে।

বিক্রি করে ইনকাম করতে পারেন। তাই আজই আপনার ইনকামের রাস্তা তৈরি করুন। কষ্ট করলে মিষ্টি পাওয়া যায়।হয়তোবা আজ আপনি শেয়ার করছেন কাজ পাচ্ছেন না কাল পাচ্ছেন না কিন্তু অবশ্যই একদিন পাবেন। তখন আপনি বুঝতে পারবেন যে আপনার কষ্টের ফল টা আপনি পাচ্ছেন।

ভিডিও লিংকে ক্লিক করে ভিডিওটি মনোযোগ সহকারে দেখুন।

Video: https://youtu.be/9Cfc5cg5EEU

Related Posts

8 Comments

মন্তব্য করুন