প্রশ্নের উত্তর দিয়ে জিতে নিন ১০০০ টাকা রেফার করলেই ৫০ টাকা

আমি আজকে আপনাদের সামনে উপস্থিত হয়েছে নতুন একটা অ্যাপ নিয়ে। আমি আপনাদের কাছে জিজ্ঞেস করবো না কেমন আছেন কারন আমি জানি আপনারা কেউ ভাল নেই।কারন সারা বিশ্বে এখন একটা রোগ খুব মারাত্নক আকার ধারন করেছে।যার কারনে ১৩ লক্ষ মানুষ এখন মারা যাওয়ার পথে।এই রোগ টি এখন বাংলাদেশে প্রভাব বিস্তার করেছে। এই রোগে এখন পর্যন্ত বাংলাদেশে ১২৩ জন আক্রান্ত হয়েছে আর ১৩ জন মারা গেছে।আর এই সময়ে আমি আপনাদের কারো কাছেই জিজ্ঞেস করবো না আপনারা কেমন আছেন।
আমি আজকে আপনাদের সামনে নতুন একটি অ্যাপ নিয়ে হাজির হয়েছি।এই অ্যাপ এর মাধ্যমে আপনি প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন।আর প্রতি রেফারে ৫০ টাকা যে যত রেফার করবেন সে তত টাকা আয় করতে পারবেন।এই অ্যাপ টি ছেলে মেয়ে নেই সবাই ব্যবহার করতে পারবেন।এই অ্যাপ ডুকে শুধু প্রশ্নের উত্তর দিলেই আপনি পেয়ে জাবেন টাকা ১ টি প্রশ্নের জন্য ১ টাকা। এভাবে আপনি যতটি সঠিক প্রশ্নের উত্তর দেভেন তত টাকা আয় করতে পারবেন।
আমি আপনাদের আর দেরি করাবো না আমি বলছি সেই অ্যাপ টার নাম সবাই একটু সময় নিয়ে পড়ুন। সেই অ্যাপ টির নাম হলো Winit।যার মাধ্যমে আপনি প্রতি দিন এক হাজার টাকা আয় কর‍তে পারবেন।এছাড়া এই অ্যাপ রেফার করলে প্রতি রেফার এ পাবেন ৫০ টাকা।আমি।এই অ্যাপ ব্যবহার করেছি তাই আপনাদের বলছি।
অ্যাপ টি চালু করতে কোন সমস্যা হয় না শুধু ডুকে প্রথমে আপনার ফোন নাম্বার দিবেন তারপর আপনার মোবাইলে একটি ভেরিফিকেশন কোড আসবে। সেই কোড টি আপনি ওখানে বসিয়ে দেবেন।তার পর আপনার নাম দিবেন।এর পর আপনাকে অই অ্যাপ এ ডোকানো হবে।আপনি ডুকে প্রথমে অ্যাপ টির সিট্টিং এ যাবেন তারপর আপনার বিকাশ নাম্বার দেবেন।এর পর আপনি প্রশ্নের উত্তর দিবেন আর টাকা জিতে নিন।
আবার আমি আসবো নতুন আর একটি অ্যাপ নিয়ে।

Related Posts

40 Comments

মন্তব্য করুন