প্রশ্ন করে ও উত্তর দিয়ে আয় করুন আনলিমিটেড, ১০ টাকা হলেই উত্তোলনের সুযোগ

আসসালামু আলাইকুম, প্রিয় পাঠকবৃন্দ, আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে পরিচয় করিয়ে দিবো মজার একটি সাইট এর সাথে; যেখানে আপনি প্রশ্ন করে এবং উত্তর দিয়ে আনলিমিটেড আয় করতে পারবেন। তাই এই বিষয়ে বিস্তারিত জানতে এই আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন।

আমরা সবাই অনলাইন থেকে আয় করতে চাই কিন্তু এর জন্য যথোপযুক্ত তেমন কোনো সাইট পাইনি। আয় করার অনেক সাইট বা এ্যাপস আছে ; যেগুলোতে বিজ্ঞাপন দেখে, ভিডিও দেখে, বা অন্য কোনো বিরক্তিকর উপায়ে আয় করতে হয় কিন্তু কেমন হয় যদি আপনি প্রশ্ন করে এবং কারো প্রশ্নের উত্তর দিয়ে আয় করতে পারেন? এতে করে আমাদের জ্ঞান চর্চার পাশাপাশি আয়ও হবে। তাহলে চলুন জেনে নেই কিভাবে ঐ ওয়েবসাইটে ডুকে রেজিস্ট্রেশন করে প্রশ্ন করে ও উত্তর দিয়ে আয় করবেন

প্রথমে আপনাকে ঐ ওয়েবসাইটে ডুকতে হবে। ওয়েবসাইটটিতে ডুকার জন্য আমি একটি লিংক দিচ্ছি। https://bdhelper24.com/?ref=16762 এই লিংকে ক্লিক করে ওয়েবসাইটটিতে ডুকুন। ওয়েবসাইটে ডুকার পর উপরের ডানপাশের কোনায় থাকা বর্গাকৃতির অপশনে ক্লিক করুন; সেখানে ক্লিক করার পর কয়েকটা অপশন আসবে যেগুলোর নিচে ‘নিবন্ধন করুন’ অপশন দেখতে পাবেন সেখানে ক্লিক করে নিবন্ধন করতে হবে। নিবন্ধন করতে আপনাকে আপনার জিমেইল আইডি দিতে হবে। এরপর ইউজার নেইম এবং পাসওয়ার্ড দিতে হবে।

আপনার ইউজার নেইম অবশ্যই আনকমন হতে হবে। আপনি আপনার নিকনেইমের সাথে কয়েকটি সংখ্যা যোগ করে আপনার ইউজার নামটি দিতে পারেন। এরপরে আপনি আপনার ইচ্ছেমতো একটি পাসওয়ার্ড দিবেন। পাসওয়ার্ড কারো সাথে শেয়ার করবেননা। পাসওয়ার্ড দেওয়া হয়ে গেলে আপনার একাউন্ট হয়ে যাবে। একাউন্ট হওয়ার সাথে সাথে আপনি পাবেন ৫০০ পয়েন্টস বোনাস এবং ১ পয়েন্টস। প্রতি ১০০ পয়েন্টস ১০ টাকা। আপনার একাউন্ট এ সর্বনিম্ন ১০ টাকা সমপরিমাণ পয়েন্ট হলেই টাকা বিকাশ বা মোবাইল রিচার্জ এর মাধ্যমে উত্তোলন করতে পারবেন।

এখন বলবো আপনি যেভাবে পয়েন্টস আয় করবেন। পয়েন্টস আয় করার অন্যতম দুইটি মাধ্যম হচ্ছে প্রশ্ন জিজ্ঞাসা করা এবং অন্যের প্রশ্নের উত্তর দেওয়া। এছাড়া ঐ ওয়েবসাইটে প্রতিদিন লগইন করার মাধ্যমে এবং অন্যদের রেফার করার মাধ্যমেও পয়েন্টস আয় করতে পারবেন। সেই সাথে বোনাস অপশনে ডুকে বোনাস পয়েন্ট আয় করতে পারবেন। প্রশ্ন করার জন্য উপরের ডানপাশের কোনায় থাকা বর্গাকৃতির অপশনে ডুকবেন ; সেখানে প্রশ্ন করার অপশন দেখবেন। এই অপশনে ডুকে প্রশ্ন করে আয় করতে পারবেন। আর প্রশ্নের উত্তর দিয়ে আয় করার জন্য হোমপেইজে অনেক প্রশ্ন দেখবেন ; সেগুলোর উত্তর দিয়ে আয় করতে পারবেন।

বোনাস পয়েন্ট পেতে মাই আরনিং মেনুতে যেয়ে বোনাস বাটনে ক্লিক করতে হবে। এর পরে বোনাস মেনুতে থাকা বক্স এর ভেতরের লিখাটি কপি করে গুগলে এ খোঁজ করতে হবে। সার্চ রেজাল্টে আসা লিংকগুলো থেকে প্রথম লিংকে প্রবেশ করে গেট বোনাসে ক্লিক করলেই বোনাস পয়েন্ট আপনার একাউন্ট এ যোগ হয়ে যাবে। প্রতিদিন আপনি ১ থেকে ৩ বার বোনাস পয়েন্ট পাবেন।  এছাড়া আয় করার যাবতীয় নিয়মাবলী ওয়েবসাইট থেকেও আপনি জানতে পারবেন।

সুতরাং আর দেরি না করে এখনই উপরে দেওয়া লিংকে ক্লিক করে ওয়েবসাইটটিতে ডুকুন। এবং উপরে বর্ণিত প্রক্রিয়ায় নিবন্ধন করুন; প্রশ্ন, উত্তর ও উপরে বর্নিত অন্যন্য ক্রিয়া সম্পাদন করে আনলিমিটেড আয় করুন। ধন্যবাদ।

Related Posts

10 Comments

মন্তব্য করুন