প্রিয়াঙ্কা আর নিক জোনাসের বিয়েতে পরিণীতিকে জুতা চুরির জন্যে কতো দিলেন জিজু নিক?

প্রিয়াঙ্কা আর নিক জোনাসের বিয়েতে পরিণীতিকে জুতা চুরির জন্যে কতো দিলেন জিজু নিক?

সম্প্রতি বলিউড পাড়ায় চলছে বিয়ের আমেজ । কিছুদিন আগে দেখলাম রণবীর আর দীপিকার বিয়ের হৈচৈ, সেই বিয়ের আমেজ শেষ হতে না হতেই এদিকে বলিউডের আর এক প্রভাবশালী নায়িকা প্রিয়ংকা চোপড়া আর হলিউড গায়ক নিক জোনাস এর বিয়ে শুরু । তারা কিছু দিন আগেই এনগেজমেন্ট ও করেছিলেন আর এখন বিয়ে ।

প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করা হয় হিন্দু ও খ্রিস্টান ধর্ম অনুসারে। তার বিয়ের জন্য পুরোহিত আনা হয়েছিল রাজস্থানের পালি জেলার বিখ্যাত পণ্ডিত চন্দ্রশেখর শর্মা ও তার ১১ জনের পুরোহিতের দলকে , তারা মন্ত্র উচ্চারণের মাধ্যমে প্রিয়াঙ্কা আর নিকের বিবাহ সম্পন্ন করেন । সাথে নিকের সুবিধার জন্য দোভাষী পুরোহিতকেও রাখা হয়েছিল ।

বরযাত্রীরা ঘোড়া নিয়ে নাচতে নাচতে উমেদ ভবনে প্রবেশ করেন । নিক জোনাস ও তার জোনাস ভাইয়েরা নাচতে নাচতে পাগল হয়ে যাচ্ছে । বিয়ের আগে মঞ্চে প্রিয়াঙ্কা, নিক , ও তার ভাই, এদিকে প্রিয়াঙ্কার বোন পরিণীতা চোপড়া ও সেই রকম নাচানাচি করলেন বলিউড আর হলিউড গানে । শুধু তারা নয় সাথে মুকেশ আম্বানির পরিবার ,প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ও আরো অনেক আত্মীয় স্বজনরা সবাই মিলে নাচ গান করলেন । রাত এগারো টার সময় হিন্দু ধর্মের নিয়ম অনুযায়ী অর্থ্যাৎ সনাতনী পাঞ্জাবি নিয়মে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করা হয় ।

পরিণীতি চোপড়া জিজু (দুলাভাই) এর জুতা চুরি করে লুকিয়ে রাখছিলেন । জুতা ফেরত দেওয়ার জন্যে পাঁচ লক্ষ ডলার দাবি করেন ,বলে জানা গেছে ।

শুধু তাই নয় এদিকে “বর বড় নাকি বউ বড়” এই রীতি টাও পালন করেন জোনাস ভাই এবং বন্ধুরা মিলে। এই রীতি তে বর আর বউ কে কোলে তুলে নিয়ে মালা পরানো হয় । অতিথিদের উপহার ও দেয়া হয়েছে । শোনা যায় এনপি মনোগ্রাম করা লক্ষ্মী ও গণেশের রুপোর কয়েন দিয়েছেন চোপড়া পরিবার । আর সাথে বিদায় এর রীতি টাও পালন করেন । তারা সোমবারে বিশেষ চার্টার্ড বিমানে করে দিল্লি তে চলে যান আর এদিকে অন্যান্য মেহমানরা ও চলে যেতে শুধু করে । এভাবেই প্রিয়ঙ্কা আর নিকের বিবাহ সম্পন্ন হলো। তাদের প্রেমের পরিনতি হলো বিবাহ ।

<

Related Posts

8 Comments

মন্তব্য করুন