প্রেমে পরলে মেয়েদের যে অনুভূতি হয়

প্রেম মানব জাতির এমনই একটা অঅনুভুতি যার অন্য কোন কিছুই সাথে তুলনা হয় না। প্রেম যা নিয়ে রচিত অনেক স্যাহিতিক দের অনেক স্যাহিত্য। প্রেম যার জন্য মানুষ কে হাসতে হাসতে জীবন দিতে পারে । প্রেম যা মানুষকে ত্যাগ করতে শেখায় ত্যাগ করতে।
প্রেম এমনই একটা অঅনুভুতি যা এক বার কেউ অনুভব করলেই মানুষ নিজের সব দিয়ে দিতে পারে। সত্যিকারের প্রেমকে পৃথিবীর সর্ব শ্রেষ্ঠ সুন্দর অনুভুতি ধরা হয়েছে। প্রেম কে পৃথিবীর সব থেকে পবিত্র অঅনুভূতি এবং সৃষ্টিকর্তার দেওয়া আর্শীবাদ বলে মনে করা হয়।প্রেম মানুষকে দিয়ে সব করাতে পারে। প্রেম এমন একটা অঅনুভুতি যা পথের ভিকারি থেকে বড় বড় রাজা মহারাজা সবাই অনুভব করে।
প্রেম ধনি, গরিব, জাতি ধর্ম কিছুর বাধা মানে না।প্রেম যার জন্য সবাই পাগল। এই প্রেম যা মানুষকে কাদায় কষ্ট দেয় কিন্তু তাও মানুষ শত কষ্ট সহ্য করে কিন্তু প্রেম ভুলতেই পারে না। প্রেম যা সৃষ্টি শুরু থেকে রয়েছে। যার মাধ্যমে এই পৃথিবীর চলে। প্রেমের মাধ্যমেই মানুষ অনুভব করে। প্রেম যা মানুষকে এতে দেয় পৃথিবীর সব শান্তি। ইতিহাসের দিয়ে তাকালেই দেখা যায় পৃথিবীর অঅধিকাংশ যুদ্ধ হয়েছে প্রেমকে নিয়ে। প্রেম সৃষ্টিকর্তা মানুষকে সসর্বশ্রেষ্ঠ উপহার।
এই প্রেম যা হয় দুটি মানুষের ভিতর দুটি আন্তার ভিতর। প্রেম যা এক করে দুটি মানুষকে। প্রেম একটা অঅনুভুতি সেটা অনুভব করলে
মানুষকে নিজের নিয়ন্ত্র থাকে না। প্রেম যা দুটি মনের একত্র হওয়ার মধ্য দিয়ে শুরু হয়। এর পর যারা প্রেম পরে তারা চিরকালের জন্য হয় দুজ দুজনার। কিন্তু সাভাবিক ভাবে এর এক জন নারী এবং অরেক জন পুরুষ হয়।
এতে অনুভুতি ত আলাদা হয়। সত্যিকেরের ভালোবাসলে
একটা মেয়ে যখন প্রেমে পরে তার মনের অবস্থা তখন অনেক টা মিশ্রত থাকে অনেক টা খুশি, কিছু ভয়, কিছু চিন্তা, ইত্যাদি মিসে থাকে। সে প্রেথম প্রেথম প্রায় কিছুই বুঝতে পারে না। এর পর সে যার প্রেমে পরে তার প্রতি একটা গভীর ভালোবাসা অনুভব করে। সে কাছে থাকলে ভালোলাগে দূরে গেলে কষ্ট। তাকে ঘীরে মেয়ে টার পৃথিবী হয়ে যায়। তাকেই পৃথিবীর সব থেকে সুন্দর সব থেকে ভালো বলে মনে হয়। সব সময়ই তার কথা মনে আসে। সে যেন রক্তের ম মধ্যে মিশে যায়। এমন মনে হয় তাকে ছাড়া পৃথিবীতে অন্য কেউ নেই। সে থাকলে সব খুশি থাকবে।তখন তার ভালোলাগা নিজের ভালো লাগা হয়ে যায়। তার খুশিকেই নিজের খুশি ভাবতে শুরু করে মেয়েরা।
তাকে নিয়ে থাকে সব কিছু। এভাবেই মেয়েদের ভালোবাসার মানুষ হয়ে ওঠে তাদের পৃথিবী।
একটা মেয়ে নিজের সব কিছু দিয়ে চেষ্টা করে তার মনে থাকার কারণ সেই পৃথিবীর।
তার দেওয়ার সব কিছু সহ্য করতে রাজি থাকে শুধু একটু ভালোবাসার জন্য। তাই যখন একটা মেয়ের ভালোবাসা তাকে ছেরে যার পুরো পৃথিবীর তাকে ছেরে যার। আর তাই ভালো ছেড়ে যায়। তাই মেয়ে রা তখন এত ছটফট করে। একটা মেয়ের কাছে এই কষ্ট মৃত্যুর সমান হয়। পুরো পৃথিবীর টা অন্ধকার হয়।

একটা মেয়ে নিজের সব সুখ ভালো লাগে ত্যাগ করে দেয় নিজের ভালোবাসার জন্য।
এটা মেয়ে তার। সত্যিকারের ভালো বাসার জন্য জীবন দিয়ে দেয় হাসিমুখে। এটা ভেবে যে তাহলে তার ভালোবাসার মানুষ টা ভালোথাকবে।
আর এটা প্রমান করে একটা মেয়ের ভালোবাসা কতটা পবিত্র।

এই ছিল আজ আমার প্রেমে পরলে মেয়ে যা অনুভব করে সেই বিষয় নিয়ে কিছু কথা আশা করি সবার ভালো লাগবে।

Related Posts