প্লে-স্টোরের অ্যান্ড্রয়েড অ্যাপস থেকে ঘরে বসে টাকা কামান।

আউটসোর্সিংয়ের উপযুক্ত সময়টাকে কাজে লাগিয়ে ইতিমধ্যে অনেকেই অনেক ভাবে টাকা কামাই করছে। তাহলে আপনি কেন পিছিয়ে থাকবেন? সবাই যেভাবে অনলাইন আয়ের সুযোগটাকে কাজে লাগাচ্ছে আপনিও তেমনি ভাবে এই সুযোগটাকে কাজে লাগিয়ে অনলাইন থেকে সামান্য সময় ব্যয় করে অর্থ আয় করতে পারেন। অনলাইনের এই অ্যান্ড্রয়েড অ্যাপসগুলো থেকে সহজ কাজ করে আয় করা টাকা বিকাশ, রকেট বা মোবাইল রিচার্জেও নেয়া যায়।

অ্যান্ড্রয়েড এপ্স থেকে আপনি শতভাগ বিশ্বস্ততার সাথে টাকা ইনকাম করতে পারবেন। কিন্তু নিজের মোবাইলে এই এপস ব্যবহার করে ইনকাম করা টাকার পরিমান খুব বেশি হবেনা। তবে ইনকাম যা হবে তা দিয়ে আপনার টুকটাক হাত খরচ হয়ে যাবে। ইনকাম করার জন্য আপনাকে কিছু সঠিক পথ অবলম্বন করতে হবে। নিয়ম অনুযায়ী কাজ করতে হবে।

যদি আপনি একজন টুকটাক খরুচে ব্যাক্তি হন তবে আপনার অবশ্যই কিছু এক্সট্রা ইনকামের দরকার হবে। সেক্ষেত্রে ইনকাম করার জন্য আপনাকে কিছু উপায় ব্যবহার করতে হবে। এর জন্য আপনি যা করবেন-

আপনার অ্যান্ড্রয়েড ফোন থেকে ডাটা কানেকশন চালু করে গুগল প্লেস্টোর ওপেন করবেন। প্লেস্টোরের সার্চবারে যেয়ে আর্নিং অ্যাপস বা অনলাইন ইনকাম অ্যাপস লিখে সার্চ করবেন। অথবা অনলাইন ফ্রি রিচার্জ অ্যাপ লিখেও সার্চ করতে পারেন। সার্চ করার পর অনেক এমন অ্যাপস আসবে যেগুলো আপনাকে বিভিন্ন ধরনের কাজের জন্য টাকা দেবে। সেই টাকা আপনি মোবাইল ব্যাংকিং বা মোবাইল রিচার্জেও নিতে পারবেন। সার্চিং করার পর যে অ্যাপগুলো আসতে পারে তা দেখে নিন।

টাকা কমানোর প্লে-স্টোরের কিছু সেরা অ্যাপস হলো Truebalance, BD taka, Nogod cash, Cash money, MCent, Amulyam, Pocket Money, TaskBucks ইত্যাদিসহ আরো অনেক।

এই অ্যাপগুলো আপনি গুগল প্লেস্টোর থেকে ফ্রীতে ডাউনলোড করে মোবাইলের ডাটা ব্যবহার করে ইনকাম করতে পারবেন।

<

টাকা কমানোর এই অ্যাপগুলো আপনাকে কোনো কাজ ছাড়া টাকা দেবেনা। অ্যাপগুলো ডাউনলোড করে একাউন্ট করার পর আপনাকে অনেক অনেক রকমের কাজ করতে দেয়া হবে। সেই কাজের বিনিময়ে তারা আপনাকে টাকা দিবে।

কাজগুলো যেমন হতে পারে, এড দেখা, শর্ট ভিডিও দেখা, অ্যাপ ডাউনলোড, রেফার ও সার্ভে করা, ক্যাপচা পূরন করা ইত্যাদি।

Related Posts