প্লে স্টোরে এপ ইন্সটল রিওয়ার্ড নিন।মাসে ৩-৫ ডলার ক্রেডিট। ১০০% প্রুফসহ।

     প্লে স্টোরের ফিচার ও রিওয়ার্ড টিপ্স

আবার নিয়ে আসলাম আমার ব্লগ। আপনারা তো নিশ্চয়ই প্লে স্টোরে নানা ধরনের অ্যাপ ইন্সটল করে থাকেন। যদি ইন্সটল করেন, তাহলে একটি নতুন সুযোগ-সুবিধা নিতে আপনি কখনোই ভুলবেন না। আমি আপনাকে ট্রিক্সটি দেখিয়ে দিচ্ছি যারা নিয়মিত প্লে স্টোর থেকে অ্যাপ ইন্সটল করেন, বা সপ্তাহের যেকোনো সময় অ্যাপ ইন্সটল করেন, ইন্সটল না করলেও নিয়মিত যারা লগইন করেন তারা এই অফারটি পাবেন। এবং এটা আমি নিয়েছি। প্রথমেই বলছি আমরা যে প্লে স্টোর এপটি ইউজ করি সেটি হল ইন্ডিয়া সার্ভারের অথবা বাংলাদেশ সার্ভার। আমরা বলতে পারি এ বাংলাদেশ সার্ভারে অনেক সুযোগ সুবিধা নেই। যেমন এমেরিকার সারভারের প্লে স্টোরে একটি অপশন আছে সেখানে টাকা প্রদান করে প্লে স্টোরের পেইড এপ্লিকেশন আছে সেগুলো ইনস্টল করা যায়। মুভি ডাউনলোড করা যায়। প্লে স্টোর থেকে ডাউনলোড করা যায় যা আমাদের এখানে নেই।

Play Point:

এছাড়াও একটি অপশন আছে আমেরিকার সার্ভারের পেজটিতে নিয়মিত অ্যাপ ইন্সটল করলে আপনাকে পয়েন্ট দেওয়া হবে। প্রতি সপ্তাহ পর পর আপনাকে যেকোন একটি নতুন অ্যাপ ইন্সটল করতে বলবে। আপনি কেবল সেটি ইনস্টল বাটনে ক্লিক করলে আপনাকে প্লে পয়েন্ট দেওয়া হবে। এজন্য আপনাকে দেয়া হবে। সে ক্ষেত্রে মাত্র 100 পয়েন্ট হলে আপনি 1 ডলার নিতে পারবেন। এই প্লে ক্রেডিট নিয়ে আপনি বিভিন্ন এপ্লিকেশন যেগুলো টাকা লাগে, এছাড়া বড় বড় কম্পিউটার অ্যাপ্লিকেশন যেগুলো টাকা প্রদান করতে হয় সেগুলো আপনি কিনতে পারবেন। যার আনুমানিক মূল্য 85 টাকা। কাজেই এই পয়েন্ট কিভাবে নিবেন আমি আপনাদেরকে বলবো। যারা এপ ইন্সটল নিয়মিত করে থাকেন তাদের জন্য এটি সুবিধাজনক হবে বলে আমি মনে করি।

ট্রিক্সঃ  প্রথমে আপনাকে নতুন জিমেইল একাউন্ট খুলতে হবে।জিমেইল একাউন্ট কিভাবে খুলবেন তা নিশ্চয়ই আপনারা সবাই জানেন।কাজেই আমি সেটা বলছি না। আপনাকে জিমেইল একাউন্ট খুলতে হবে এমেরিকান সার্ভারে। প্রথমে আপনি কি করবেন? প্লে স্টোর থেকে যে কোন একটি ভিপিএন অ্যাপ যেমনঃ Turbo Vpn অ্যাপ ইন্সটল করে নিবেন। ইন্সটল করার পরে ভিপিএন কানেক্ট এ গিয়ে আপনি দেখবেন অপশন থাকবে। পৃথিবী  আইকনে গিয়ে United States  পাবেন সেখানে ক্লিক করে সাথে সাথেই পাঁচ থেকে দশ সেকেন্ড পরে আপনি কানেক্ট হয়ে যাবেন। আপনি কি করবেন? প্রথমে Google এ গিয়ে Create a gmail account  লিখে সার্চ দিবেন। সার্চ দিলে আপনাকে জিমেইল একাউন্ট খোলার অপশন দিবে। প্রথম ওয়েবসাইটে ক্লিক করে আপনি নতুন জিমেইল একাউন্ট খুলবেন।  জিমেইল অ্যাকাউন্ট তৈরি করার সময় একটা পর্যায়ে আপনাকে মোবাইল নম্বর সিলেক্ট করতে বলবে সে ক্ষেত্রে আপনি দেখবেন যে মোবাইল নম্বর দিতে বলবে তা এমেরিকার। কিন্তু তা নয়। আপনি দেখবেন আপনাকে দেশের মোবাইল নম্বর কোড  অপশন সিলেক্ট করে বাংলাদেশ কে সিলেক্ট করে নিবেন এবং বাংলাদেশ ফোন নম্বর দিয়ে ভেরিফাই করতে পারবেন। জিমেইল একাউন্ট খোলা খুবই সহজ। জিমেইল একাউন্ট খোলা হয়ে গেলে আপনাকে কি করতে হবে, যেতে হবে প্লে স্টোরে।প্লে স্টোরে যাওয়ার পরে প্লেস্টোরে যে জিমেইল একাউন্ট সাইন ইন করা আছে সে জিমেইল অ্যাকাউন্ট বাদ দিয়ে যে নতুন জিমেইল একাউন্ট খুলেছি সেটি দিয়ে সাইন ইন করতে হবে। 

আর এর জন্য আপনাকে  প্রোফাইল আইকনটিতে ক্লিক করতে হবে ক্লিক করলে আপনি নতুন জিমেইল একাউন্টে সেখান থেকে সিলেক্ট করে নিবেন। সিলেক্ট করার পরে কিছুক্ষণ ওয়েট করলে দেখবেন প্লে স্টোরের হোম পেজ রিলোড হয়েছে এবং প্লে স্টোরের মেনু বাটন অথবা এরো বাটন এ ক্লিক করলে আপনি সম্পূর্ণ নতুন কতগুলো অপশন পাবেন। যেমন পয়েন্ট পয়েন্ট,প্লে পাস এরকম।

এপ ইন্সটল ও রিওয়ার্ডঃ প্লে পয়েন্ট অপশনটিতে ক্লিক করেন। ক্লিক করার পরে আপনাকে দেখাবে কতগুলো অ্যাপস যেগুলোতে আপনি ডলার খরচ করলে প্রতি ডলারে আপনাকে ৪ পয়েন্ট হিসেবে দেয়া হবে।আপনাকে কোন ডলার খরচ করতে হবে না। আপনি এসব বাদ দিয়ে একদম নিচের দিকে দেখবেন ইন্সটল করে পয়েন্ট পাওয়ার একটা অপশন আছে। বা কতগুলো অ্যাপ দেওয়া আছে যেগুলো ইন্সটল করলে আপনাকে তৎক্ষণাৎ পয়েন্ট দেওয়া হবে। প্রথমে আপনি নাও এই অফার  দেখতে পারেন। তবে এক সপ্তাহ পর পর আপনি চেক করবেন। এক সপ্তাহ পরপর চেক করলে আপনি একদিন না একদিন পাবেন। আমি নিজেও পেয়েছি। আপনাদেরকে দেখালাম মোট পয়েন্ট পেয়েছে ৮৫ পয়েন্ট।১০০ পয়েন্ট হলে পাবেন ১ ডলার।আমার মাত্র ১৫ পয়েন্ট হলে এক ডলার নিবো। কাজেই অ্যাপ ইন্সটল করলে আপনাকে যে পয়েন্ট দেওয়া হবে সেটিতে ক্লিক করবেন। এবং অ্যাপটি ইন্সটল করতে হবে তা নয়, শুধু ইনস্টল বাটনে ক্লিক করবেন তাহলেই দেখবেন সরাসরি আপনাকে পয়েন্ট দিয়ে দেয়া হয়েছে। একাউন্টে এড হয়ে গিয়েছে।প্রতি সপ্তাহ পর পর ৪-৫ টা এপ ইন্সটল করতে বলবে।যার জন্য ২৫-৪৯ পয়েন্ট পাবেন।

কাজেই যারা নিয়মিত ইন্সটল করেন তারা বেশি বেশি এরকম অফার পাবেন।এতে আপনারই লাভ। কেননা এই যে প্লে স্টোরে প্লে ক্রেডিট পাবেন সেটি আসলে  আমরা যে প্লে গিফট কার্ড নেই,সেটাই। সেক্ষেত্রে আপনি এ ব্যালেন্স ব্যবহারে বিভিন্ন গেমসের ডায়মন্ড টপ আপ করতে কাজে লাগবে।

Turbo VPN লিংকঃএপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

জিমেইল সাইন আপ লিংকঃএখানে ক্লিক করুন।

রিওয়ার্ড কি কাজে লাগাবেনঃ

i)বিভিন্ন পেইড/প্রিমিয়াম এপ বা গেমস ইন্সটল। 

ii)গেমসের ডায়মন্ড টপ আপ।

iii)১ ডলার প্লে ক্রেডিট = ৮৫৳

iv)মুভি/দামী দামী বই কিনতে।

v)দরকার হলে এক্সচেঞ্জ করতে পারবেন ৮০ টাকা দরে।

vi)প্লে ক্রেডিট গুগল থেকে যেকোনো সুবিধা পেতে,যেমন ধরুন গুগল থেকে ওয়েবসাইট ডোমেইন কিনতে ইউজ করতে পারবেন।

তো আজ এই পর্যন্তই দেখাবে অন্য একটি পোস্টে সে পর্যন্ত ভাল ও সুস্থ থাকবেন সবাইকে ধন্যবাদ জানিয়ে শেষ করছি খোদাহাফেজ

Related Posts

17 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ৮ টাকা বোনাস ২০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/fresh-income-site-3830

মন্তব্য করুন