ফটোশপে কাজ করে আপনিও ইনকাম করুন।

আপনি যদি ফটোশপের কাজ করে টাকা আয় করতে চান এবং এডোবি ফটোশপের কাজ জেনে থাকেন তাহলে আজকের এই পোষ্টটি আপনার জন্য।

ধরুন আপনি কোথাও নতুন চাকরির জন্য জয়েন করেছেন। বস আপনার পরিচিতির জন্য আপনার ভিজিটিং কার্ড করে দিতে চাচ্ছে। সে ক্ষেত্রে অফিস অবশ্যই কোন না কোন ফটোশপে গ্রাফিক্স ডিজাইনারের কাছে যাবে। আর সেই গ্রাফিক্স ডিজাইনার যদি হন আপনি, তাহলে তো আর কথাই থাকলো না, এই কাজটি পেয়ে গেলেন আপনি।
এক এক জন অফিস এমপ্লয়ি সর্বনিম্ন ১০০০ ভিজিটিং কার্ড তৈরি করে থাকেন আবার কেউ কেউ বেশি করে থাকেন।
ক্ষেত্রে যদি অফিস আগ্রহী হয়ে থাকে ১০০ বা তার কম বেশি তাহলে আপনি নিশ্চয়ই বুঝতে পারছেন আপনার কত টাকা ইনকাম হবে।
আমি যতটুকু জানি ফটোশপে যারা কাজ করেন তারা অনেক আনন্দের সহিত কাজ করেন, তাদের হাতে থাকে নিত্য নতুন ডিজাইন, নতুন লোগো। আর এই নতুন খেলা উপভোগ করবে সকলেই ভালোবাসে।
তাই এই গ্রাফিক্স ডিজাইন, ফটোশপ এর কাজ শিখুন নিজের ভবিষ্যৎ উজ্জ্বল করুন।
একসময় ফটোশপ গ্রাফিক্স ডিজাইন এগুলো মানুষের স্বপ্ন ছিল। সাদাকালো ছবি পেতে মানুষের দিনের পর দিন অপেক্ষা করতে হতো।
ফটোগ্রাফাররা ছবি তুলে রাতে ডাক রুমে কাজ করতো।
কিন্তু আজ সেই ফটোগ্রাফারদের হাতে কতইনা প্রযুক্তি যেমন কম্পিউটার সফটওয়্যার ইন্টারনেট অনলাইন ইত্যাদি সাদাকালো ছবির পরিবর্তে এখন রঙিন ছবি আর অপেক্ষা অপেক্ষা করতে হচ্ছে না পাঁচ মিনিটেই রঙিন ছবি বের হচ্ছে গুনতে হচ্ছে না অতিরিক্ত টাকা।
প্রযুক্তি যত উন্নত হচ্ছে অনলাইন ব্যবসা ফটোশপ ইনকাম ততই বাড়ছে মানুষ উৎসাহ পাচ্ছে টাকা ইনকাম করছে দিন দিন বাড়ছে মানুষের আগ্রহ তেমনি বাড়ছে মানুষের চাহিদা বিদেশেও এখন এই ফটোশপ অনলাইনের অনেক চাহিদা।

  1. কাজ জানা থাকলে মার্কেট চেনা থাকলে, দেশে বিদেশে কাজের অভাব নেই এবং অনলাইনেও প্রচুর কাজ রয়েছে, যদি আপনি খুঁজে বের করতে পারেন এবং সেটা যদি হয় আপনার উপযুক্ত কাজ এবং যেটা আপনি জানেন। গ্রাফিক্স ডিজাইন এর মাধ্যমে কাজটি সম্পাদন করলেন এবং অনলাইনে অর্ডার পেলেন এবং পেমেন্ট সংগ্রহ করলেন এটাই তো অনলাইন গ্রাফিক্স ডিজাইন এ কাজ করার সুবিধা।
    এডোবি ফটোশপ একটি ফটো ইডিট এবং গ্রাফিক্স ডিজাইনের জন্য চমৎকার সফটওয়্যার। লোগো ডিজাইন গ্রাফিক ডিজাইন এইসব কাজে আপনি এডোবি ফটোশপের মাধ্যমে করতে পারবেন। আপনি এডোবি ফটোশপ এর মাধ্যমে কাজ করে টাকা আয় করতে পারেন। আপু আর ফ্রিল্যান্সার এবং ফাইবারের মোটরসাইকেল এডোবি ফটোশপের মাধ্যমে ফটোশপের কাজ করতে পারেন এবং গ্রাফিক্স ডিজাইনের কাজ করতে পারেন। এবং আপনি আপনার এই কাজের মাধ্যমে আপনার ক্যারিয়ার বা পরিচিতি গড়ে তুলতে পারেন।

Related Posts