ফটোসপ ছাড়া এবার মোবাইল দিয়ে ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ ও ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করুন।

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি টিপস যা দিয়ে আপনি ফটোসপ ছাড়াই যেকোনো ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করতে পারবেন।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি

বর্তমান যুগ হচ্ছে প্রযুক্তির যুগ।আর এই প্রযুক্তির যুগে দিন দিন নানা সুবিধা সম্পূণ এ্যাপ বা ওয়েবসাইট তৈরি হচ্ছে যা দিয়ে আপনারা সহজেই আপনার নিত্য প্রয়োজনীয় কাজ সহজেই করে ফেলতে পারছেন।আজকাল প্রযুক্তির যুগে এখন আর কম্পিউটারের প্রয়োজন হয়না সহজেই মোবাইল দিয়ে যেকোনো কাজ করে ফেলা যায়।যেমনঃকম্পিউটার এর ফটোশপ ছাড়া ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করা যেতো না কিন্তু এখন আপনি অতি সহজেই মোবাইল এ্যাপ ব্যাবহার করে ছবির ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করে ফেলতে পারবেন।

প্রথমে উপরে স্কিনশর্ট দেওয়া এ্যাপ টি প্লে-ষ্টোর থেকে নামিয়ে নিন।


১.এবার এ্যাপটি ওপেন করুন।এবার এ্যাপটি ওপেন হলে আপনি যেই ছবিটির ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করতে চান সেই ছবিটি সিলেক্ট করে Upload Image এ ক্লিক করেন।


২.এবার ব্যাকগ্রাউন্ড রিমোভ হয়ে গেলে Edit এ ক্লিক করে আপনি ব্যাকগ্রাউন্ড এ যেই ছবি এড করতে চান তা এড করে ফেলুন।


৩.ব্যাকগ্রাউন্ড রিমুভ ও ব্যাকগ্রাউন্ড এর ছবি পরিবর্তন হয়ে গেলে আপনি ডাউনলোড অপনশটিতে ক্লিক করে ছবিটি ডাউনলোড করে নিতে পারেন।

এছাড়াও আপনি চাইলে তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকেও অনলাইন ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করে নিতে পারবেন।তাদের অফিসিয়াল ওয়েবসাইট এর নাম হলো রিমুভ ডট বিজি।আপনি তাদের ওয়েবসাইটে প্রবেশ করার পর আপলোড ফটো অপশন থেকে ফটো আপলোড করে,রিমুভ ব্যাকগ্রাউন্ড অপশনে ক্লিক করে ব্যাকগ্রাউন্ড রিমুভ করতে পারবেন।

আজকে এতটুকুই পরে আবার নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করব। সবাই নিরাপদে থাকবেন ও সময়কে কাজে লাগাবেন আশা করি।আর কোনো সমস্যা হলে কমেন্ট অপমশনে আপনার সমস্যাটি লিখে দিন আমি সময়মতো সাহায্য করবো। আর নতুন নতুন টিপস পেতে গ্রাথরের সাথে থাকুন।

Related Posts

8 Comments

মন্তব্য করুন