ফেইসবুক, ইউ-টিউব ব্যবহারেই প্রতিদিন ইনকাম। বাংলাদেশি সাইট।১০০% বিশস্ত। এবার আয় হবে প্রতিদিন ঘরে বসে।

 

আসসালামুয়ালাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সকলে ভালো আছেন, আল্লাহর কৃপায় আমিও ভালো আছি।

আপনারা অনেকেই একটি বিশস্ত আর্নিং সাইট খুঁজছেন। আজকে আমি এমনই একটি সাইটের কথা বলবো যেটি ১০০% পেমেন্ট করে থাকে। উইথড্র দেওয়ার ১/২ মিনিটের মধ্যেই আপনি বিকাশ,রকেট,নগদ এমনকি মোবাইল রিচার্জের মাধ্যমে টাকা পেয়ে যাবেন। মিনিমাম ১০টাকা মোবাইল রিচার্জ এবং ৫০টাকা বিকাশের মাধ্যমে নিতে পারবেন।

সাইটের নাম: Amrtube.com
সাইট লিংক: http://amrtube.com/reg.php?ref=99724
কিভাবে যুক্ত হবেন?
= প্রথমেই সাইটটিতে যেয়ে আপনি সাইন আপ এ ক্লিক করবেন এবং সেখানে আপনার মোবাইল নাম্বার / ইমেইল আইডি এবং নিজস্ব কোনো  পাসওয়ার্ড দিয়ে যুক্ত হয়ে যাবেন খুব সহজে।

কি কাজ করতে হবে?
= কাজগুলো খুবই সোজা যা আমরা প্রতিনিয়ত করে থাকি যেমন: ইউ টিউব চ্যানেল সাবক্রাইব করা, ফেসবুক পেজ লাইক দেওয়া, ভিডিও দেখা, টুইট ফলো, ওয়েবপেজ ভিজিট করা ইত্যাদি। এসব কাজ আমরা প্রতিদিন করে অনেক সময় পার করে দেই কিন্তু কোনো লাভবান হয় না, এই একই কাজ করে Amrtube.com সাইটটি থেকে ইনকাম করতে পারি এক্ষেত্রে সময় এবং অর্থ দুটি ভালো কাজ হচ্ছে।

টাকা পাবো কিভাবে?
= কাজগুলি করার মাধ্যমে আপনার পয়েন্টস জমা হবে। যেমন : সাবক্রাইব করাতে আপনি পাবেন ৫০ পয়েন্ট, ভিডিও দেখাতে ৩০০ পয়েন্ট এভাবে পয়েন্ট কালেক্ট করে ৫০০০ পয়েন্টস এ আপনি ১০ টাকা মোবাইল রিচার্জের মাধ্যমে উইথড্র করে নিতে পারবেন, একই কাজে পয়েন্টসের মাধ্যমে ৫০ টাকা হলে বিকাশে নিতে পারবেন। মোট কথা যত পয়েন্ট কালেক্ট করতে পারবেন তত বেশি টাকা তুলতে পারবেন।
সে সাইটে লগ ইন করার পরই আপনি অনেক পেমেন্ট প্রুভ পেয়ে যাবেন।
সব মিলিয়ে সাইটটা অনেক ভালো এবং এখান থেকে আমি 10 টাকা মোবাইল রিচার্জ পেয়েছি।

আশাকরি সবাই সবকিছু বুঝতে পেরেছেন।আপনি যদি কাজ করার জন্য আগ্রহী হন তাহলে এখানে একাউন্ট করে খুব সহজে কাজ করে টাকা ইনকাম করতে পারেন। ভালো থাকবেন সবাই। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন