ফেসবুকের প্রেমে কতটা আবেগ থাকে

ফেসবুকে প্রেম নাকি কখনো সত্যি হয়না কথা টা কতোটুকু যৌক্তিক। প্রেম ভালোবাসা ফেসবুক বা এর বাহিরে এটা কোনো মেটার না। ভালোবাসা হয় মন থেকে। তা হোক না ফেসবুকে বা অন্য কোথাও, তবে ভালোবাসার শুরু ভালো লাগা থেকেই শুরু হয়।

কারো কোনো কিছু ভালো লাগলে এটাই মাথায় আসতে থাকে উঠতে বসতে ওই মানুষটাকেই মনে পরে। তারপর ধীরে ধীরে এটা এক সময়ে ভালোবাসার রুপ নেয়,তার প্রতি কেয়ার বাড়ে। মানুষ যাকে বেশি ভালোবাসে তার প্রতি তার রাগ অভিমান করে, যাতে অপরপ্রান্তে থাকা মানুষ টা তার রাগ অভিমান গুলো ভাঙায়। এ জিনিস গুলোর জন্য ফেসবুক কিংবা অন্য কিছু এটা বিষয় না,বিষয় হলো মনের মিল।

একে অপরের প্রতি অগাধ আস্হা বিশ্বাস, সম্পর্কে ছোট ছোট মান অভিমান, এগুলো সম্পর্কে প্রান। কাউকে ভালোবাসলে তার ভালোলাগা খারাপ লাগা গুলো নিয়ে বেশি ভাবা উচিত আপনার এই ছোট ছোট কাজ গুলো আপনার ভালোবাসার মানুষের মনে আপনার জন্য জায়গা তৈরি করে দেয়।অদ্ভুত বায়না গুলো মানুষ তার সবচেয়ে কাছের মানুষটার কাছেই করে তার এই বায়না গুলো পরোন করুন সম্পর্কো টাকে শক্ত করতে এগুলো শক্ত দড়ির মতো কাজ করে।

ভালো বাসার মানুষকে সময় দিন এতে আপনার প্রতি তার টান বাড়বে।ভালোবাসার মানুষের সাথে বেশি বেশি পাগলামো করা উচিত কারণ আপনার অবর্তমানে আপনার পাগলামো গুলো আপনার ভালোবাসার মানুষ কে আপনার প্রতি ভাবাবে। ভালোবাসা নিদারুণ অদ্ভুত কখন কিভাবে কাকে ভালো লাগে তা বলা মুসকিল।ভালোবাসা মানে হাত কাটা নয় ভালোবাসা মানে হলো ভালোবাসার মানুষটাকে বোঝা তার মনে অবস্থা টা বোঝা।

ভালোবাসার সম্পর্ক গুলো নষ্ট হয় ইগোর কারণে কাউকে ভালোবাসলে নিজের ভিতর লুকিয়ে থাকা ইগোটাকে দমন করা উচিত। ভালোবাসতে হলে ত্যাগ করতে হয় জিতবো জেনেও অপর প্রান্তের মানুষটার হাসিমাখা মুখ টা দেখবো বলে নিজেকে হাড়তে হয়।মুখে ভালোবাসি ভালোবাসি বললেই ভালোবাসা হয় না ভালোবাসা কে ভালোবেসে জয় করে নিতে হয়।নিজের কষ্ট করে ভালোবাসার মানুষ কে সুখে রাখার নামই হলো ভালোবাসা।

এমন ভাবে ভালোবাসতে সেই জানে যে যার ভালোবাসায় কোনো সার্থ থাকে না।ভালোবাসা দুটি আলাদা মানুষকে এক বানায়।অনেক সময় খারাপ মানুষ গুলো ভালোবাসা পেয়ে ভালোবাসা পেয়ে ভালো হয়ে ওঠে। আবার কাউকে ভালোবাসা যতটা সোজা সেই ভালোবাসা টা কে পূর্ণতা দেয়া ততটা কঠিন।

ভালোবাসার মাঝে হাজার রকমের বাধা আসে হাজার বাধা পারি দিয়ে সুখ ও দুঃখগুলোকে ভাগাভাগি করে নেওয়ায় হলো সার্থক ভালোবাসা। জেলাসি ভালোবাসায় আর একটা মাত্রা যোগ করে ভালোবাসার মানুষ টা অন্য কারো সাথে মিস্টি মধুর সুরে কথা বললে কলিজা আগুন ধরে যায়।

Related Posts

7 Comments

মন্তব্য করুন