ফেসবুকের মতো ২টি সোসাইল সাইট থেকে ইনকাম করুন আর পেমেন্ট নিন বিকাশ ও নগদে

হেলো বন্ধুরা কেমন আছেন ভালো থাকারই কথা কারণ যারা গ্রাথরের সাথে থাকে তারা সবাই ভালোই থাকে।আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম আরো একটি সম্পূর্ণ নতুন পোস্ট আর এই পোস্টে আমি দেখাব ফেসবুকের মতো নতুন ২টি সোসাইল মিডিয়া সাইটের  মাধ্যমে ইনকাম।

আমরা যারা ফেসবুক ব্যবহার করি তারা ঠিক ফেসবুকে লাইক দেই,কমেন্ট করি,শেয়ার করি,পোস্ট করি কিন্তু আমাদর লাভ হয় কী কোনো লাভই হয় না কিন্তু যদি আমার দেওয়া ২টি সোসাইল মিডিয়া সাইটে লাইক দেই,কমেন্ট করি,শেয়ার করি,পোস্ট করি তাহলে আমরা পাব টাকা তাহলে আপনি বলুন কোনটা ভালো।তো বেশি কথা না বলে শুরু করি আজকের পোস্ট।

১ম সোসাইল সাইটের নাম হলো পেয়ারচ্যাট (link: https://link.grathor.com/fz)। পেয়ারচ্যাট হলো একটি বাংলাদেশি ওয়েবসাইট এটি বাংলাদেশের তরুণ ছেলেদের দ্বারা ণির্মিত। পেয়ারচ্যাট এ আপনি ৫০০ পয়েন্ট হলে উইথড্র দিতে পারবেন ৫০০পয়েন্ট এর দাম ২৫ সেন্ট।এখান থেকে প্রতিদিন সবনিম্ন ১৫০ পয়েন্ট ইনকাম করা যায় আপনি যদি আরো বেশি সময় দেন তাহলে আরো বেশি ইনকাম করতে পারবেন।আর আপনি পেয়ারচ্যাট এ প্রতি রেফার এ পাচ্ছেন ১গোল্ড যার দাম ১ ডলার।আপনি ২৫ সেন্ট হলে বিকাশ,পেপাল ও বিভিন্ন ইন্ট্যারনেশনাল ডেভিড ও ক্যাডিট কার্ডে টাকা নিতে পারবেন।

২য় সোসাইল মিডিয়া সাইটের নাম হলো জীবনপাতা (link: https://link.grathor.com/fA)।জীবনপাতাও বাংলাদেশিদের নির্মাণ তবে এটির টাকা আপনি বিকাশে নিতে পারবেন না আপনার প্রয়োজন হবে নগদ।জীবনপাতায় ১০০০০ পয়েন্ট হলে ১ডলার আর ডেইলি পোস্ট,রিয়েক্ট,শেয়ার,আপলোড ও ব্লগ লিখে আয় করতে পারবেন ১০০০ পয়েন্ট চাইলে আরো বেশিও ইনকাম করতে পারবেন।

৩ ডলার হলে নগদ,রকেট,পেপাল,ডেভিড কার্ড ও কের্ডিড কার্ড এর মাধ্যমে  পেমেন্ট তুলে নিতে পারবেন।আর আপনি যদি চান তাহলে রেফার করেও আয় করতে পারবেন প্রতি রেফার এ পাবেন ১ডলার সাথে রয়েছে রেফারকারির ০.১০ সেন্ট।এখন আরেকটি কথা এই রেফারের টাকা কিন্তু মেন ব্যালেন্স এর সাথে যোগ হবে না আলাদা থাকবে।আপনি ১০ডলার হলে নগদ এর মাধ্যমে রেফারাল আয় তুলে নিতে পারবেন।আশা করি ২টি সাইটি ভালো লেগেছে আপনার যেকোনো একটিতে কাজে লেগে পড়ুন।

<

Related Posts