ফেসবুকের মত বিকল্প সাইট থেকে উপার্জন করুন

আসসালামুয়ালাইকুম, কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর অহমতে সবাই ভালো আছেন। অনেকদিন হলো কোন আর্টিকেল লেখা হয়না। তাই আজকে আবার অনেক দিন পরে আবারো চলে আসলাম আরেকটি মজার আর্টিকেল নিয়ে । আশা করি আপনাদের ভালো লাগবে । ফেসবুকের মত বিকল্প সাইট থেকে উপার্জন করুন –

বর্তমান সময়ে ফেইসবুক ব্যাবহার করেনা এমন মানুষ কি পাওা পাবে? না! পাওয়া যাবেনা ।সবাই ফেইসবুক ব্যাবহার করেন। আচ্ছা বলেনতো আমরা ফেইসবুকে যেই লাইক, কমেন্ট, শেয়ার করি বা বিভিন্ন্য পোস্ট করে/স্ট্যাটাস লিখি তাতে কি আমাদের কোন লাভ হয় সময় নষ্ট হওয়া ছাড়া?

ফেইসবুক কি আমামদেরকে এই লাইক,কমেন্ট , শেয়ার করা বা স্ট্যাটাস লিখার জন্য কোন টাকা পেমেন্ট করে? বা আমাদেরকে ফেইসবুক থেকে কি কোন রেফারেল ইনকাম দিচ্ছে? দিচ্ছেনা । কিন্তু ফেইসবুক কোম্পানি ঠিকি কামিয়ে নিচ্ছে কোটি কোটি টাকা ।

ফেইসবুক থেকে তো আমরা অবসর টাইমে কিছুই পাচ্ছিনা । তাই আজকে আপনাদের জন্য এমন একটি সাইট নিয়ে এসেছি যেখানে আপনি ফেইসবুকের মতই স্ট্যাটাস দেওয়া, লাইক, কমেন্ট করা থেকে শুরু করে শব কিছুই করতে পারবেন । এক কথায় বিকল্প ফেইসবুক। কিন্তু মজার ব্যাপার হলো এই সাইটে আপনি লাইক – কমেন্ট বা পোস্ট লিখলেই পাবেন টাকা ।

হ্যা! ঠিকই শুনেছেন। এই ওয়েব সাইটে আপনি ফেইসবুকের মতই ব্যবহার করে ইনকাম করতে পারবেন । আপনাকে এই সাইটে যেতে হলে https://link.grathor.com/iW এই লিঙ্কে ক্লিক করে রেজিস্ট্রেশন করতে হবে । রেজিস্ট্রেশন করা হলে আপনি আপনি আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগিন করবেন । তারপর আপনি সাইটে  প্রবেশ করবেন।

সেখানে আপনি ফেইসবুকের মতই বন্ধুদের এড করতে পারবেন ফ্রেন্ড লিস্টে, ম্যাসেজ করতে পারবেন বা চ্যাট করতে পারবেন।আবার বিভিন্ন ব্লগ সাইটের মত ব্লগিং করারও সুযোগ রয়েছে এই সাইটটিতে । বিভিন্ন মানুষের ব্লগও পড়তে পারবেন। গেমস খেলতে পারবেন, বিজ্ঞাপন দিতে পারবেন, ইভেন্ট ক্রিয়েট করতে  পারবেন , পেইজ, গ্রুপও তৈরি করতে পারবেন ।

আপনি ফেইসবুকে যা যা কিছু করতে পারেন তার সবকিছুই কিন্তু এই একটি সাইটে পাবেন সাথে টাকাও কামিয়ে নিতে পারবেন চাইলে ।আপনি চাইলে বিজ্ঞাপন দিতে পারেন, ডলার ডিপোজিট করতে পারেন, তার জন্য আপনাকে শুধু এই লিঙ্কে https://link.grathor.com/iW  ক্লিক করে চলে যেতে হবে সেই সাইটটিতে ।

আর আপনি টাকা তুলেতে পারবেন বিভিন্ন মাধ্যমে। যেমন – নগদ, পেপাল, ব্যাংক এ ট্রান্সফার করে ।তাই অযথা ফেইসবুকে ঘুরাঘুরি না করে চলে যান এই জীবনপাতা ওয়েব সাইটটিতে, তাহলে আপনি আপনি ফেইসবুকের মত সবকিছুই পাবেন সাথে টাকাও পাবেন ।

আর এই লেখাটা যদি আপনাদের ভালো লাগে তাহলে অবশ্যই অবশ্যই কমেন্ট করে জানাবেন।তাহলে ইনশাআল্লাহ ভবিষ্যতে আরো কিছু ই ধরনের ট্রাস্টেড আর্নিং সাইট আপনাদের কাছে নিয়ে আসতে পারবো ।

Related Posts