ফেসবুকের মত, লাইক কমেন্ট পোস্ট করে আনলিমিটেড টাকা ইনকাম করুন সম্পূর্ণ ফ্রি তে। 2021 সালের সেরা সোশ্যাল সাইট। পেমেন্ট বিকাশ নগদ রকেট একাউন্টে।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। সুপ্রিয়, পাঠকগণ এরা আপনারা কেমন আছেন??? আজকের আর্টিকেলটিতে আপনাদের সবাইকে জানাই স্বাগতম। আশাকরি আর্টিকেলটি পড়া শুরু করেছেন সেহেতু শেষ পর্যন্ত পড়বেন। আজকে আপনাদের সাথে একটি সোশ্যাল মিডিয়া ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। এই ওয়েবসাইটটি সাধারণত ফেসবুকের মত। সম্পূর্ণ ফেসবুক যেমন ঠিক তেমনি এই সোশ্যাল মিডিয়া ওয়েবসাইট। আপনারা জেনে খুশি হবেন যে এই ওয়েবসাইটে ইনকাম লাইক কমেন্ট শেয়ার এবং পোস্ট করে। হ্যা বন্ধুরা আপনারা ঠিকই শুনেছেন লাইক কমেন্ট শেয়ার এবং পোস্ট করে ইনকাম করতে পারবেন এবার থেকে। এবং পেমেন্ট সিস্টেম রয়েছে বিকাশ নগদ রকেট অ্যাকাউন্ট সহ আরো অন্যান্য একাউন্ট এর মাধ্যমে। তো চলুন বন্ধুরা আর কথা না বাড়িয়ে এই সোশ্যাল মিডিয়া ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

✓✓✓সোশ্যাল মিডিয়া সাইট এর নাম কি??? এবং কিভাবে এখানে কাজ শুরু করতে হয়???

***এই সোশ্যাল মিডিয়াতে আপনি যদি আয় করতে চান তাহলে,সর্বপ্রথম এই সোশ্যাল মিডিয়ার সাইটে একাউন্ট তৈরি করতে হবে। একাউন্ট তৈরী না করলে আপনি এখান থেকে ইনকাম শুরু করতে পারবেন না। ইনকাম শুরু হবে অ্যাকাউন্ট তৈরি করার পর। এবার আমরা শিখে নিব যে কিভাবে সঠিক নিয়মে এখানে একাউন্ট তৈরি করবেন। সর্বপ্রথম ওয়েবসাইটে গিয়ে রেজিস্টার করতে হবে। সরাসরি রেজিস্টার পেজে যেতে নিচের লিংকে ক্লিক করুন। সোশ্যাল মিডিয়া ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন::::::::::::

সরাসরি রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন

উপরের লিংকে ক্লিক করলে সরাসরি রেজিস্ট্রেশন একটি পেজ পাবেন ওয়েবসাইটের। যে ইনফরমেশনগুলো চাইবে সঠিকভাবে সেগুলো দিয়ে দিন। নিচের ফটো দুটি লক্ষ্য করুন। এবং আপনাদের নিজের ইনফরমেশন দিয়ে রেজিস্ট্রেশন কমপ্লিট করুন।

প্রথম ফটো

দ্বিতীয় ফটো

রেজিস্ট্রেশন কমপ্লিট করা হয়ে গেলে, লগইন করতে হবে। নিচের ছবিটি দেখুন। এবং আপনার জিমেইল পাসওয়ার্ড দিয়ে লগইন করুন।

লগইন করার ফটো

✓✓✓কি কি কাজ করে ইনকাম করার সুযোগ রয়েছে??? কোন কাজে কত টাকা করে পাবো???

***এই ওয়েবসাইটে সাধারণত আপনি লাইক, কমেন্ট, এবং পোস্ট করে ইনকাম করতে পারবেন। তাছাড়া আপনি আর্টিকেল লিখে আয় করতে পারেন। আর একটা কাজ রয়েছে সেটা হল অ্যাড দেখা। অ্যাড দেখতে হলে অবশ্যই ভিপিএন কানেক্ট করে এড দেখতে হবে। আর বাকি কাজগুলো আপনি ভিপিএন ছাড়াও করতে পারবেন সমস্যা নাই। এখন প্রশ্ন আসতে পারে কোন কাজে আমি কত টাকা করে পাবো। হ্যাঁ সাধারন একটা পোস্ট করলে 1 পয়েন্ট করে পাবেন। পোস্টে কমেন্ট করলে 2 পয়েন্ট পাবেন। একটা আর্টিকেল লিখলে 10 পয়েন্ট পাবেন। ভিপিএন দিয়ে অ্যাড দেখলে প্রতি কাজে 20 পয়েন্ট করে পাবেন। তাছাড়া আপনি রেফার করে ও এখান থেকে আয় করতে পারেন। প্রতিটি রেফারের জন্য দুই সেন্ট আপনার একাউন্টে জমা হবে। আশা করি বোঝাতে পেরেছি,তবু যদি বুঝতে কোথাও অসুবিধা হয় আমাকে কমেন্ট করবেন আমি সাহায্য করার চেষ্টা করব। নিচের ফটোটি দিকে লক্ষ্য করুন।

✓✓✓এই সাইট থেকে কত টাকা হলে টাকা উত্তোলন করতে পারবেন???কি কি একাউন্টে টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে???

***এই ওয়েবসাইটটি পেমেন্ট পাবেন বিকাশ একাউন্টের মাধ্যমে।

***নগদ একাউন্টের মাধ্যমে।

***রকেট একাউন্টের মাধ্যমে। ইত্যাদি অ্যাকাউন্টসহ আরো অন্যান্য একাউন্ট এর টাকা উত্তোলন করতে পারবেন। এবার প্রশ্ন আসতেই পারে যে, কত টাকা হলে টাকা উত্তোলন করতে পারব। আপনার একাউন্টে মাত্র 25 সেন্ট হলেই টাকা উত্তোলন করতে পারবেন। 20 সেন্ট এ আপনি পেতে পারেন 20 টাকা। নিজের ফটো টির দিকে লক্ষ্য করলে বুঝতে পারবেন আশা করি।

এই সাইটে যেহেতু প্রত্যেকটা কাজের জন্য পয়েন্ট যোগ করা হবে। সেহেতু এবার প্রশ্ন আসাই স্বাভাবিক যে কত পয়েন্টে কত টাকা। এই ওয়েবসাইটে ডলার সিস্টেম করা রয়েছে। পয়েন্ট কনভার্ট হয়ে ডলারে পরিণত হয়। এই ডলার ভাঙিয়ে আপনি বিকাশে অথবা নগদ রকেট একাউন্টে টাকা উত্তোলন করতে পারবেন। তার জন্য আপনাকে এক্সট্রা কিছু করতে হবে না।অটোমেটিক্যালি সব পয়েন্ট ভেঙে ডলারে পরিণত হবে এবং ডলার উইথড্র দিলে টাকায় পরিণত হয়ে আপনার একাউন্টে চলে আসবে। এই ওয়েবসাইটে মাত্র 5000 পয়েন্টে এক ডলার পাবেন। আপনারা খুব সহজেই এই সহজ কাজটি করে ভালো পরিমাণে এখানে ইনকাম করতে পারেন। এই বিষয়ে কোন প্রশ্ন থাকলে আমাকে বলবেন আমি সাহায্য করব ইনশাল্লাহ।

আর্টিকেল এর শেষ কথা:::

এতক্ষন আর্টিকেলটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আশাকরি আর্টিকেলটি আপনার একটু হলেও উপকার এসেছে। আমার আজকের আর্টিকেলটি আপনাদের কাছে কেমন লাগলো একদমই ভুলবেন না কমেন্ট এর মাধ্যমে।যদি খুব বেশি ভালো লাগে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করে আজকের মত বিদায় নিচ্ছি,,,, পরবর্তী আর্টিকেলের আমন্ত্রণ জানিয়ে ধন্যবাদ।

Related Posts

8 Comments

  1. ৪ টি Bitcoin Earning Apps, যেখানে সামান‌্য কাজ করেই প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করুন। 100% trusted. বিস্তরিত জানতে এই লিংকে ক্লিক করুন-https://www.juifullbangla.xyz/2021/08/bitcoin-earning-apps-100-trusted.html

মন্তব্য করুন