ফেসবুকে ইনকাম করার সহজ কিছু উপায়

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,কেমন আছেন সবাই?আসা করি ভাল আছেন।আমিও ভাল আছি।আজ আপনাদের মাঝে যে বিষয় নিয়ে কথা বলব   কি ভাবে আপনারা ফেসবুকের মাধ্যমে সহজে ইনকাম করতে পারবেন।

আমরা প্রায় কম বেশি সবাই ফেসবুক ব্যাবহার করেন।তবে এখন আমরা আর ফেসবুকে সময় অপচয় না করে কি ভাবে আমাদের এই সময় টাকে কাজে লাগিয়ে টাকা আয় করতে পারি। আসলে ফেসবুকে অনেক মানুষের সমাগম থেকে।তাই এখানে প্রচারের মাধ্যেমে আয় করতে পারেন।তো কি ভাবে আয় করা যায়  চলুন জেনে নেওয়া যাক।তবে এতে সাবধানতা অবলম্বন করে থাকবেন আশা করি।

 

লিঙ্ক শেয়ারঃহ্যা,লিঙ্ক শেয়ার  করে আপনারা ফেসবুকে আয় করতে পারেন।মনে করেন আপনাকে একটা ভিডিও বা পেজ বা ওয়েব শেয়ার করতে দেওয়া হলে আপনি তা ফেসবুকে যেকন কমেন্টে শেয়ার করে দিতে পারেন।বা যেকোন গ্রুপে শেয়ার করে দিতে পারেন।তা বিনিময়ে আপনি সেই মালিকের কাছ থেকে কিছু টাকা  নিতে পারেন।যেমন মনে করুন আমাদের গ্রাথর.কম এর লিঙ্ক শেয়ার করে আয় করতে পারেন।তাই আর দেরি না করে আজই শেয়ার করুন গ্রাথর.কম এর লিঙ্ক।তবে অনেক সময় আপনি কোন কিছু শেয়ার করার বিনিময়ে  আপনি ধোকার মুখে শিকার হতে পারেন।তাই সব দিকজে বিচার বিবেচনা করে আপনি এই সকল কাজ করবেন এইটা আপনি আসা ্করি।সুতরাং সাবধানে কাজ করুন।

পেজের এডমিন ঃ পেজের এডমিন হয়েও আপনি আয় করতে পারেন।যেকন অয়েব সাইট বা কম্পানির ফেসবুক পেজে আপনি মেম্বার বা ইডিটর বা এডমিন হয়ে আয় করতে পারেন,অনেকে এটাকে পেশা হিসেবে বেছে নিয়েছেন।বড় বড় কম্পানির অ্যাডমিন রা এই কাজ করার মাধ্যমে প্রচুর পরিমানের টাকা আয় করে থাকেন।তো আপনার ভাগ্য এতো ভালো নাও হতে পারে।তো আপনি ইচ্ছা করলে আপনারা আশে পাশে খোজ খবর রাখতে পারেন।যাতে আপনারা এমন একটা পেজের মেম্বার হতে পারেন।

 

লিখা লিখি করে আয়; আপনি ইচ্ছা করলে লিখালিখি করে আয় কলতে পারেন ফেসবুকে।এমন কিছু পেজ বা গ্রুপ রয়েছে যেখানে আপনি লিখালিখি করে আয় করতে পারেন।কিছু কিছু পেজে বা গ্রুপে আপনার লেখাতে এড সেট করে দিবে।আপনার লেখাতে যত লাইক উঠবে তত টাকা পেজের বা গ্রুপের অ্যাডমিন আপনাকে পে করবে।এমন কিছু পেজ বা গ্রুপ হচ্ছেঃ

১/লিখা লিখি

২।গপ্পি

৩/আমার গল্প

৪।ইচ্ছে ডানায় লিখালিখি

৫/লিখালিখি করে আয়

৬/আমার লিখা

৭/লেখকের সমাগম

এছাড়াও এমন অনেক মাধ্যম আছে যে ভাবে আপনি আয় করতে পারেন। আচ্ছা ঠিক আমরা ৩ নাম্বার যে বিষয় টা নিয়ে কথা বললাম সেটা নিয়ে না হয় আরেক পর্বে কথা বলা হবে।ততক্ষন গ্রাথর.কমের সাথেই থাকুন।

আর্টিকেল ভালো লাগলে শেয়ার করুন। ধন্যবাদ…

 

Related Posts

4 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page: https://www.facebook.com/107324621876693/posts/107963605146128/?app=fbl

মন্তব্য করুন