ফেসবুক থেকে টাকা আয় করার কিছু উপায়!

আমাদের আজকে এই পোষ্টের বিষয় হচ্ছে ফেসবুক থেকে টাকা আয় করার কিছু উপায়! পোস্ট-টি পড়তে থাকুন তাহলে বুঝে যাবেন। ফেসবুক যেটি একটি বিশাল বড় একটি সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম। যেখানে দিনে দিনে হাজার হাজার মানুষ ভিজিট করে, তাদের সামাজিক যোগাযোগ করার জন্য। আজকে আমরা এ পোস্টের মাধ্যমে দেখব ফেসবুক থেকে টাকা আয় করার উপায়।
বর্তমান সময়ে ফেসবুক একটি বিজনেস প্লাটফর্ম হয়ে গিয়েছে সেখানে হাজার হাজার মানুষ বিজনেস করছে।

ফেসবুক থেকে আপনি বিভিন্ন উপায়ে টাকা আয় করতে পারেন যেমন ভিডিও আপলোড করে ইনস্ট্যান্ট আর্টিকেল করে তারপর অ্যাফিলিয়েট মার্কেটিং করে সিপিএ মার্কেটিং করে প্রোডাক্ট সেল করে। লাইভ স্ট্রিমিং করে। এছাড়াও আপনার যদি ফলোয়ার বেশি থাকে তাহলে আপনার কোন প্রোডাক্ট যদি থাকে তাহলে আপনার ফলোয়ার্স দের প্রমোট করিয়ে নিলে। সেই প্রডাক্ট কিনতে বাধ্য হবে।

ফেসবুক থেকে টাকা আয় করতে হলে সর্বপ্রথম দরকার হবে আপনার একটি বিজনেস ফেসবুক পেজ, এবার এই পেজ কে বন্ধুদের মাধ্যমে ইনভাইট করে বা প্রমোশন এর মাধ্যমে ফলোয়ার বাড়াতে হবে। যাতে আপনার পেজে ঢুকে সে যেন তার প্রয়োজন টুকু পায়। আপনি কয়েকটিভাবে আপনার পেইজকে মনিটাইজ করতে পারেন আপনি যদি ভিডিও তৈরী করে থাকেন তাহলে ভালো কন্টেন্ট দিবেন যাতে আপনার Viewers রা আপনার ভিডিও এর জন্য অপেক্ষা করবে।

এছাড়াও আপনার যদি একটি ওয়েবসাইট থাকে আর যদি ১০০০০ এর বেশী ওয়েবসাইটে অরাগানিক ভিজিটর থাকে তাহলে আপনি আপবার ওয়েবসাইটর জন্য ইনস্ট্যান্ট অার্টিকেল অপশান-টি চালু করে নিতে পারেন। এতে করে আপনার সাইটের পোস্ট ফেসবুকে আপনার পেইজ অটোমেটিক ইন্ডেক্স হতে থাকবে। আপনার একাউন্টে যখন ১০০ ডলার হয়ে যাবে তখন ফেসবুক আপনার ব্যাংক একাউন্ট যোগ করার অপশান দেবে এবং সঠিক ভাবে ব্যাংক একাউন্ট সেটআপ করতে হবে। আপনার যখিনই ১০০ ডলার হয়ে যাবে তখন ফেসবুক আপনার ব্যাংক-কে অটোমেটিক টাকা পাঠিয়ে দেবে।

আর যদি আপনি একজন অ্যাপ ডেভেলপার হয়ে থাকেন তাহলে আপনি আপনার ফেসবুকের মাধ্যমে আপনার App টাকে মনিটাইজাড করে দিতে পারবেন।এরপর উপরের ইন্সট্যান্ট অার্টিকেলের মত ঠিক একইভাবে আপনার ব্যাংকে টাকা পাঠিয়ে দেবে। আপনি আপনার
অ্যাপ থেকেও প্রচুর পরিমাণে টাকা আয় করতে পারেন।

এরপর আপনার যদি কোন দোকান বা অনলাইন শপ থেকে থাকে তাহলে আপনি একটি ফেসবুক পেইজ ক্রিয়েট করবেন। এবং পেইজ টি ভালোভাবে কাস্টমাইজড করবেন। কাস্টমাইজড করার পর পেইজ-টি প্রমোট করবেন। পেইজ-টি যখন সবার কাছে ‘রিচ’ করবে তখন আপনার পেইজটাতে অনেক মানুষ ভিজিট করবে এবং এক সময়ে আপনার পেইজ থেকে প্রডাক্ট সেল করে প্রচুর পরিমাণে টাকা আয় করতে পারেন।

<

তো এই ছিল ফেসবুক থেকে টাকা আয় করার কিছু উপায়।

Related Posts

10 Comments

  1. ments
    Mojammal HaqueMojammal Haque
    Gd

    জবাব
    faraby officialfaraby official
    আপনারা যারা নতুন অনলাইনে এসেছেন এবং যারা মোটামুটি অনলাইন মোটামুটি জানেন তাদের জন্য আমার ১৫ জন মিলে একটা টিম তৈরি করে একটা সাইট তৈরি করেছি আপনারা সেখানে সব রকম টিউটোরিয়াল আর্টিকেল পোস্ট পেয়ে যাবেন নিচের লিংকে যান ↓

    আমাদের সাইটের লিংক নিচে ↓
    https://www.expertbd.gq/

    অনলাইন ইনকাম ব্লগ সাইট থেকে জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blogger-income-expertd.html

    টুইটার ফলোয়ার বাড়ানোর ৫ টি টিপস
    https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

    পিটিসি সাইট থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/realme-5i-4gb64gb-price-in-bangladesh.html

    জিপিটি সাইট থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blogger-income-expertd.html

    wapkiz সাইট দিয়ে ব্লগ সাইট তৈরি করা জনতে লিংক নিচে↓
    http://www.hilplife360.gq/

    টুইটার থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

    Freedom থেকে ফ্রী ডোমেইন নেয়ার নিয়ম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/freenom-poblome-for-freenom-free-domain.html

    আপনারা আমাদের ইউটিউব চেনেলটি নিচে লিংকে গিয়ে সাবস্ক্রাইব করে রাখুন আমরা যখোন ভিডিও আপলোড করা সুরু করবো তখোন আপনি পয়ে যাবেন নিচে লিংক ↓
    https://youtube.com/channel/UCuhS8Xd4fc5SZzq3hQwfzrg

    আপনি আরো জানতে আমদের সাইটে গেলে বুঝতে পারবেন ৫০টি বেশি টপিক ১হজার আর্টিকেল প্রকাশ করা আছে…

মন্তব্য করুন