ফেসবুক থেকে টাকা আয় করার সেরা মাধ্যম 2022

আমরা যারা ফেসবুকের গ্রাহকেরা আছি । আমরা অনেকেই জানি যে ফেসবুক  থেকে টাকা আয় করা সম্ভব হচ্ছে । অনেকেই এই বিষয়টির সাথে পরিচিত থাকলেও এখন ও অনেক ব্যক্তিই আছে যারা জানে না যে বর্তমান সময়ে শুধুমাত্র ফেসবুক থেকে হাজার হাজার ডলার আয় করা সম্ভব হচ্ছে । আজ আমি আপনাদের সাথে ফেসবুক থেকে টাকা করার সেরা কয়েকটি মাধ্যম শেয়ার করব। আশা করি আজকের আর্টিকেল পড়ার মাধ্যমে আপমি ও জানতে পারবেন যে কিভাবে ফেসবুক থেকে টাকা আয়  করা সম্ভব। তাহলে প্রিয় পাঠক/পাঠিকারা জেনে আসি আজকের এই বিষয় টি।

যে যে মাধ্যম থেকে ফেসবুক থেকে টাকা আয় করা সম্ভবঃ

(১)ফেসবুক পেইজে ভিডিও আপলোড করে।

(২) অ্যাপ ডেভেলপমেন্টের মাধ্যমে।

(৩)ইনস্ট্যান্ট আর্টিকেলের মাধ্যমে।

(৪) ফেসবুকের পার্টনার প্রগ্রামে জয়েন করে।

(৫)লাইভ স্ট্রিমিং করে।

(৬)নিজের কোন প্রডাক্ট বা সার্ভিস বিক্রি করে।

এছাড়াও ফেসবুক থেকে টাকা আয় করার অনেক উপায় আছে যেগুলো আপনাদের সাথে শেয়ার করব।

ফেসবুক থেকে টাকা আয় করার বিস্তারিত

ফেসবুক পেইজে ভিডিও আপলোড করে

ফেসবুক পেইজ থেকে টাকা আয় করতে হলে আপনাকে প্রতিনিয়ত আপনার নিদিষ্ট ক্যাটাগরির ভিডিও কন্টেন্ট আপলোড করতে হবে। আপনি যে যে ক্যাটাগরির ভিডিও আপলোড করতে পারবেন সামাজিক,কৈতুক,রেসিপি,লাইফস্টাইল,গেমিং,টিপস এন্ড ট্রিকস,টাকা আয়েরর উপায়, ব্যবসারা ধারণা, রিভিও,প্রযুক্তি ছাড়াও আরও অনেক ধরনের ভিডিও আপলোড করতে পারেন । আপনার ফেসবুক পেইজে যখন ১০০০০ ফলোয়ার এবং ৬০,০০,০০ ওয়াচটাইম হয়ে যাবে তখন ফেসবুকের কাছে মনিটাইজেশনের জন্য আবেদন করলে আপনার ফেইসবুক পেইজে মনিটাইজেশন চালু হয়ে যাবে।

অ্যাপ ডেভেলপমেন্টের মাধ্যমে

ফেসবুক থেকে অ্যাপ ডেভেলপমেন্টের মাধ্যমে টাকা আয় করতে হলে আপনার একটি মোবাইল অ্যাপ প্রয়োজন হবে।  আপনার এই মোবাইল অ্যাপ যখন ফেসবুকের কাছে সাবমিট করবেন তখন ফেসবুক আপনার মোবাইল অ্যাপে বিভিন ধরণের বিজ্ঞাপণ দেখাবে । যখন কোন ব্যক্তি আপনার  মোবাইল অ্যাপের বিজ্ঞাপনে ক্লিক করবে তখন আপনার আয় হওয়া শুরু হবে । এভাবে যখন আপনার অ্যাকাউন্টের মেইন ব্যালান্সে $১০০ ডলার হয়ে যাবে তখন আপনি ফেসবুক থেকে টাকা উত্তলোন করে আপনার ব্যাংক অ্যাকাউন্টে আনতে পারবেন।

ইনস্ট্যান্ট আর্টিকেলের মাধ্যমে

ফেসবুক থেকে ইনস্ট্যান্ট আর্টিকেলের মাধ্যমে টাকা আয় করতে হলে আপনার নিদিষ্ট একটি ওয়েবসাইট দরকার হবে যে ওয়েবসাইটে আপনি নিয়মিত আর্টিকেল লেখালেখি করেন এবার আপনি আপনার  ওয়েবসাইটে যত আর্টিকেল আছে সব কয়টি ফেসবুকের কাছে দিয়ে সাবমিট করবে আপনার লেখা আর্টিকেলগুলো ফেসবুক টিম রিভিও করবে । এবং পরবর্তী সময়ে এপ্রুভাল দিয়ে দিবে। এভাবে যখন আপনার অ্যাকাউন্টের মেইন ব্যালান্সে $১০০ ডলার হয়ে যাবে তখন আপনি ফেসবুক থেকে টাকা উত্তলোন করে আপনার ব্যাংক অ্যাকাউন্টে আনতে পারবেন।

তো এই ছিল ফেইসবুক থেকে টাকা আয় করার কিছু মাধ্যম। আশা করি এই মাধ্যমগুলো জানতে পেরে আপনি অনেক উপকৃত হয়েছেন।

Related Posts

14 Comments

  1. ব্রাউজিং করে এবং ads দেখে ইনকাম করতে পারবেন, পেমেন্ট পাবেন বিকাশ, নগদ রকেট সহ,

    জানতে লিংকে প্রবেশ করে পড়ে নিন

    https://blog.jit.com.bd/surfe-be-extensio-4853

মন্তব্য করুন