ফেসবুক পেজ অথবা ওয়েব সাইটের মাধ্যমে অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করুন। মাসে ১০ হাজার টাকা পেমেন্ট নিন বিকাশে

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

অনলাইন থেকে ইনকাম কিভাবে করা যায়। এই নিয়ে যারা ঘাঁটাঘাঁটি করেছেন তারা এফিলিয়েট মার্কেটিং এর নাম হয়তো নিশ্চয়ই শুনেছেন। আজকে আমি আপনাদের সাথে একটা এফিলিয়েট মার্কেট প্লেস শেয়ার করব। যেখান থেকে আপনার প্রোডাক্ট সেল করে ইনকাম করতে পারবেন। এখান থেকে আপনি হিউজ পরিমান ইনকাম করতে পারবেন।

অ্যাফিলিয়েট মার্কেটিং আসলে কি?

আপনি যেহেতু এফিলিয়েট মার্কেটিং করবেন। তাই প্রথমে অবশ্যই আপনাকে এই বিষয়ে কিছুটা ধারনা থাকতে হবে। এফিলিয়েট মার্কেটিং হচ্ছে কোন মার্কেট প্লেসের জন্য ক্রেতার জোগান দেওয়ার মতো। এখানে আপনার সুবিধা হচ্ছে আপনাকে কোন সমস্যা ফেস করে দিতে হবে না। আপনাকে কোন কাস্টমার সার্ভিস দিতে হবেনা। আপনাকে পণ্য পৌঁছে দিতে হবে না।

আপনার যদি পপুলার কোন ওয়েবসাইট কিংবা ফেসবুক পেজ অথবা আপনার কোন ইউটিউব চ্যানেল থাকে। সে ক্ষেত্রে আপনি এফিলিয়েট মার্কেটিং করে অনেক ভালো ইনকাম করতে পারবেন। এছাড়াও আপনি চাইলে বিভিন্ন সোশ্যাল মিডিয়া কিংবা গ্রুপগুলো এই পন্য সেল করতে পারেন।

সাইটঃ Create Affiliates Account 

কিভাবে একাউন্ট তৈরি করব?

যে এফিলিয়েট মার্কেটিং আপনাদের সাথে শেয়ার করছি সেটা হচ্ছে সহজ এফিলিয়েট। এটা বাংলাদেশের মোটামুটি পপুলার একটি অ্যাফিলিয়েট মার্কেটিং সাইট। এখান থেকে অলরেডি ৪ লক্ষ অ্যাফিলিয়েট ইনকাম এসেছে। এখানে আপনি ফ্রিতে একাউন্ট করতে পারবেন। আপনি সবকিছু ফ্রিতে করতে পারবেন। আপনার কোন পপুলার ইউটিউব চ্যানেল কিংবা ওয়েবসাইট থাকা বাধ্যতামূলক নয়।

লিংকে ক্লিক করার পর আপনারা উপরের রেজিস্ট্রেশন অর্থাৎ সাইনআপ এ ক্লিক করবেন। তারপর এখানে আপনার ইমেইল আপনার পাসওয়ার্ড মোবাইল নাম্বার এবং সকল ইনফরমেশন গুলো সঠিকভাবে দেবেন। দেওয়ার পর সাবমিট করলে আপনার অ্যাকাউন্ট তৈরি হয়ে যাবে। যেহেতু একটা মার্কেটপ্লেস অবশ্যই আপনার রিয়্যাল ইনফর্মেশন গুলো দেবেন এবং সঠিক ইমেইল টা দেবেন।

কিভাবে পন্য সেল করে ইনকাম করব?

এখান থেকে পণ্য সেল করে ইনকাম করার জন্য। আপনারা এখানে উপরে মেনু বাটন দেখতে পাবেন সেখানে ক্লিক করবেন। যদি কম্পিউটার থেকে ব্যবহার করেন বা পিসি থেকে ব্যবহার করেন তাহলে মেনু বাটনে ক্লিক করতে হবে না। আপনি এমনি কম্পিউটারের একপাশে সবগুলো মেনু দেখতে পাবেন।

এখানে সবার প্রথম আপনারা ওর্ডার ফর কাস্টমার এখানে একটা ক্লিক করবেন। এখানে ক্লিক করলে আপনি এখানে অনেকগুলো প্রোডাক্ট দেখতে পাবেন। এখানে হাজারের বেশি প্রডাক্ট রয়েছে। তাই এখান থেকে আপনি সিলেক্ট করবেন যে আপনি কোন প্রোডাক্ট সেল করতে চাচ্ছেন। আপনি যদি কোন কিছু খুঁজতে চান সেটিতে আপনি উপর একটা সার্চ বার দেখতে পাবেন। সেখান থেকে সার্চ করতে পারবেন।

কিভাবে পন্য থেকে কমিশন পাব?

আপনি যেই কাস্টমারের কাছে প্রডাক্ট সেল করতে চাচ্ছেন। তার এড্রেস টা নেবেন এবং এখান থেকে তার মোবাইল নাম্বারটা নেবেন। নেয়ার পর এখানে আপনি অর্ডার টা কমপ্লিট করবেন। অর্ডার টা কমপ্লিট করলে এটা নিউ তে চলে যাবে।

আপনার কাজ এতোটুকু পরবর্তীতে যখন কোম্পানি থেকে আপনার কাস্টমার কে ফোন করা হবে। এবং তার কাছে ডিটেলস জানতে চাওয়া হবে। যখন সে পন্য টা নেওয়ার জন্য রাজি হবে এবং পণ্য ডেলিভারি হয়ে যাবে। তখন কিন্তু আপনার ব্যালেন্সটা এড হয়ে যাবে।

কিভাবে অ্যাফিলিয়েট পেমেন্ট নিব।

খুব সহজেই আপনারা এফিলিয়েট যে ইনকামটা নিতে পারবেন। সেটা নিয়ে নিতে পারবেন মাত্র 500 টাকা হলে আপনার বিকাশ রকেট কিংবা নগদ এর মাধ্যমে। যদি আপনি নিজে থেকে কোনো পণ্য কিনতে চান সেক্ষেত্রে আপনি এই একই মাধ্যমগুলোতে পেমেন্ট করতে পারবেন। এখানে আপনি একাউন্ট করার সাথে সাথে 100 টাকার মতো বোনাস পাবেন। সেটা আপনি পণ্য ক্রয় করার ক্ষেত্রে 20 পার্সেন্ট ব্যবহার করতে পারবেন। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts

16 Comments

মন্তব্য করুন