ফেসবুক পেজ তৈরি করা শিখে ক্যারিয়ার ডেভেলপমেন্ট করুন।সার্ভিস সেল করে ইনকাম করুন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আপনি কি অনলাইন এ নিজের ক্যারিয়ার ডেভেলপমেন্ট করতে চান। তাহলে আপনাকে কিছু সহজ কাজ জানতে হবে। আজকে আমি আপনাদের এমন ই একটা কাজ সমন্ধে বলব। তো চলুন শুরু করা যাক।

ফেসবুক বিজনেস পেজ তৈরি করে আপনি মোটামুটি ভালো ইনকাম করতে পারবেন। আপনি খুব সহজে একটি ফেসবুক বিজনেস পেজ তৈরি করা শিখতে পারবেন। এমনকি এটা শিখতে আপনার মাএ কয়েকঘন্টা লাগবে। আপনি ইউটিউব এ সার্চ করলে অনেক ভিডিও পেয়ে যাবেন। সেখানে থেকে ৪/৫ টা ভিডিও দেখলেই হবে। পেজ তৈরি শিখার পর আপনি ২/৩ টা পেজ তৈরি করবেন। তাহলে আরো উন্নতি করতে পারবেন এবং আপনার অভিজ্ঞতা বৃদ্ধি পাবে। যখন মোটামুটি ভালো পেজ তৈরি করা শিখে যাবেন তখন ইনকাম করতে পারবেন।

আপনি ফাইবার, আপওয়ার্ক সহ সকল সার্ভিস সেল মাধ্যমে ফেসবুক বিজনেস পেজ এর কাজ দিতে পারবেন। সেখানে সার্চ করলে দেখতে পাবেন কত মানুষ এই কাজ করে লক্ষ লক্ষ টাকা ইনকাম করছে। দিন দিন সকল বিজনেস অনলাইন এ ছড়িয়ে পরছে। এর সাথে সাথে এসব কাজ এর ও চাহিদা বৃদ্ধি পাচ্ছে। যারা ভালো ধরনের কাজ শিখে গেছে তারা একটা পেজ তৈরি করার জন্য ৫০/৭০ ডলার পযন্ত নিয়ে থাকে। আপনি প্রথম এ এত নিবেন না। যখন ভালো অভিজ্ঞতা হবে তখন বেশি কাজ পাবেন আর ভালো ইনকাম করতে পারবেন।আপনি কিন্তু খুব সহজে এবং ১/২ দিন এ একটা পেজ তৈরি করতে পারবেন। আর হ্যাঁ প্রথম প্রথম একটু বেশি সময় নিয়ে এবং সুন্দর করে পেজ তৈরি করবেন। তাহলে দেখবেন আপনি কত কাজ পেতে থাকবেন। আর আপনি যদি এই কাজ করেন অনেক ভায়রা আপনাকে তাদের পেজ কন্ট্রোল করার দায়িত্ব ও দিতে পারে। সেখানে আপনি ভালো ইনকাম করতে পারবেন।

অনলাইন এ ক্যারিয়ার ডেভেলপমেন্ট এর যদি এরকম আরো কাজ সমন্ধে জানতে চান তাহলে কমেন্ট করবেন। আর যদি আজকের পোস্ট টি ভালো লাগে অবস্যই কমেন্ট করবেন। আর হ্যাঁ ১ দিন সময় দিয়ে পেজ তৈরি করা শিখে ফাইবার, আপওয়ার্ক এ কাজ দিতে পারেন।হতে পারে এটা আপনার জীবন এর দিক পরিবর্তন করে দিবে। তো ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ

Related Posts

11 Comments

মন্তব্য করুন