ফেসবুক পেজ থেকে ইনকাম করুন। প্রতি মাসে ২০/৫০ হাজার টাকা।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি সবাই ভালো আছেন..?? আজকে আমি আপনাদের সাথে বলব কিভাবে ফেসবুক পেজ থেকে ইনকাম করতে পারবেন।আপনারা হয়তো জানেন ফেসবুক পেজ মনিটালাইজেশন নিয়ে ইনকাম করা যায়। এবং ফেসবুক পেজ এ ইউটিউব থেকে ও ভালো একটা ইনকাম হয়ে থাকে।

ফেসবুক পেজ এ ইনকাম করতে হলে কি কি করা যোগ্যতা থাকা লাগবে বা কি কি করতে হবে এসব নিয়ে আলোচনা করব আজ।ফেসবুক পেজ থেকে ইনকাম করতে হলে প্রথম এ একটা ফেসবুক পেজ তৈরি করতে হবে। আশা করি সবাই ফেসবুক পেজ তৈরি করতে পারেন। কেউ না পাড়লে আমাদের সাথে যোগাযোগ করবেন।

তারপর আপনাকে পেজে ভিডিও আপলোড করতে হবে।আপনাকে পেজে লাইক এবং ফ্লোয়ার বাড়াতে হবে। আপনার পেজের যদি ১০ হাজার ফ্লোয়ার এবং ৩০ হাজার মিনিট ওয়ার্চ টাইম হয়। তাহলে আপনি পেজ থেকে ইনকাম করতে পারবেন।আপনি সরাসরি অন্যর ভিডিও ডাউনলোড করে আপলোড করতে পারবেন না। তাহলে আপনি মনিটালাইজেশন পাবেন না।

আর ভিডিও আপলোড করার সময় ৩ মিনিট বা তার বেশি টাইম এর ভিডিও আপলোড করবেন।এবং  আরো একটা বিষয় হচ্ছে এনগেজমেন্ট।অর্থাৎ আপনারা ভিডিও তে কত লাইক কমেন্ট পরল। আপনার কমপক্ষে ১৫ হাজার হতে হবে। লাইক, কমেন্ট শেয়ার সবগুলো মিলিয়েব১৫ হাজার হলেই হবে।

আপনার নিয়মিত কাজ করে যান। আশা করি সবাই ভালো ইনকাম করতে পারেন। কোন কিছু জানার থাকলে এখানে ক্লিক কর এবং আমরা যথাসম্ভব সাহায্য করার চেষ্টা করব।আর এটা ১০০% গেরান্টি যে ফেসবুক আপনার টাকা মেরে খাবে না।

এটা বিশ্বের সেরা সোস্যাল মিডিয়া। এবং এটা থেকে আপনি ১০০% পেমেন্ট পাবেন নিশ্চিত থাকতে পারেন। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী কোন এক পোস্ট। সবসময় আমাদের সাথে থাকবেন। আল্লাহ হাফেজ

Related Posts

19 Comments

মন্তব্য করুন