ফোন দিয়ে গেমস খেলে কি টাকা ইনকাম চান?

আসসালামুয়ালাইকুম আশা করি আপনারা সবাই ভালো আছেন।গ্রোদার ডটকমের পক্ষ থেকে আছি মাহফুজ ইমরান।আজকে আমি আপনাদের মাঝে এমন একটা অ্যাপস নিয়ে আলোচনা করব,যেখান থেকে আপনারা দৈনিক 400 থেকে 500 টাকা ইনকাম করতে পারবেন।তাও আবার অ্যান্ড্রয়েড ফোন দিয়ে,গেমস খেলে টাকা করতে পারবেন।যদি আপনি ফোন দিয়ে টাকা ইনকাম করতে চান,তাহলে আমার আর্টিকেলটি মনোযোগ দিয়ে প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ুন।আমি এই আর্টিকেলটিতে অ্যাপস্টার সম্পূর্ণ বিষয় তুলে ধরব।তাই আমার আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ুন।ভালো করে বুঝুন আমি কি বলছি।যদি মন দিয়ে একবার পড়েন তাহলে বার বার পড়তে হবেনা।

আমি এতক্ষণ যে অ্যাপস টার কথা বললাম সেটি মূলত একটি অ্যান্ড্রয়েড গেমস।এই গেমস খেলে আপনারা প্রতিদিন 400 থেকে 500 টাকা ইনকাম করতে পারবেন। আপনারা হয়তো জানেন প্লে স্টোরি’তে এমন কিছু গেমস পাওয়া যায়,যা থেকে ইনকাম করা যায়। এর মধ্যে কিছু কিছু গেমস আছে ফেইক,তবে আমি আজকে যে অ্যাপসটা নিয়ে কথা বলতেছি সেটা 100% ট্রাস্ট।এই গেমস খেলে আপনারা হান্ডেট পার্সেন্ট টাকা ইনকাম করতে পারবেন।আমি অনেক রিচার্চ করে এই অ্যাপসটা আপনাদের মাঝে শেয়ার করলাম।আপনার 100% টাকা ইনকাম করতে পারবেন।

যে গেমস খেলে টাকা ইনকাম করতে পারবেন তার নাম হলো lucky toss 3D.lucky toss 3D লিখে গুগল প্লে স্টোরিতে সার্চ করলে অ্যাপসটি ডাউনলোড করতে পারবেন।অথবা আমি নিজে একটা লিংক দিব,সেই লিংকে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করে নিতে পারবেন।

লিংকঃ https://play.google.com/store/apps/details?id=com.lucky.ring.toss

অ্যাপসটি ডাউনলোড করা হয়ে গেলে, আপনার যদি জিমেইল আইডি থাকে।সেই জিমেইল আইডি দিয়ে, উপরে লেখা সাইনআপ এ ক্লিক করে সাইন আপ করে নিন। তারপর গেমস খেলে টাকা ইনকাম করা শুরু করুন।

আমার আর্টিকেলটি যদি আপনাদের ভালো লাগে তাহলে লাইক,কমেন্ট এবং শেয়ার করবেন।আমার আর্টিকেলটি কেমন হলো তা কমেন্ট করে জানাবেন।আর যদি কোন বিষয় জানতে চান,তাহলে কমেন্ট করবেন আমি উত্তর দিয়ে দিবো। ধন্যবাদ সবাই ভাল থাকবেন।

Related Posts

10 Comments

মন্তব্য করুন