ফ্রিতে নিয়ে নিন ডকুমেন্ট স্ক্যানার

ফ্রিতে নিয়ে নিন ডকুমেন্ট স্ক্যানার:

কেমন আছেন সবাই আশা করি সকলেই ভাল আছেন।
আজকে আপনাদেরকে এমন একটি অ্যাপস এর কথা বলব যেটি হয়তো আপনার প্রত্যেক দিনের কাজে এটি অনেক উপকারে আসতে পারে। অ্যাপসটির নাম হল এম ডি এ স্ক্যান বা মোবাইল ডকুমেন্ট স্ক্যানার। এটি মাত্র 18 এমবির একটি অ্যাপস যেটি আপনার যেকোন ধরনের ডকুমেন্টকে স্ক্যান করার মাধ্যমে যে কোন ডকুমেন্ট কে পিডিএফ বা ওয়ার্ড ফাইলে রুপান্তর করতে পারবে। তবে এই স্ক্যানারটি একটি লাইট ভার্সন। এই অ্যাপসটি আপনি সহজেই প্লে স্টোরে পেয়ে যাবে চাইলে আপনি এখান থেকেও ডাউনলোড করতে পারেন আর এই অ্যাপটি ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করে ডাউনলোড করে ফেলুন এখুনি।
এ পর্যন্ত অনেক ব্যক্তি এই অ্যাপসটি ডাউনলোড করেছে আপনি চাইলে সেসব ব্যক্তির রিভিউ দেখতে পারেন দেখবেন যে প্রায় বেশিরভাগ ব্যক্তি 5 স্টার রেটিং দিয়েছে এই অ্যাপটির জন্য এবং তারা বলছে যে এই অ্যাপসটি ইউজ করে তারা খুবই উপকৃত হয়েছেন এবং এই অ্যাপসটি ব্যবহার করা অত্যন্ত সহজ অন্যান্য অ্যাপস থেকে।


আমাদের প্রত্যেক দিনের শিক্ষা বা চাকরি জীবনে কোন না কোন ফাইল ফটোকপি করতে হয় বা প্রিন্ট করতে হয় অথবা অ্যাসাইনমেন্ট বা প্রেজেন্টেশনের জন্য অনেক সময় বিভিন্ন রকম ডকুমেন্ট আমাদের থেকে দেখে দেখে টাইপ করতে হয়, কিন্তু একটি পেইজ টাইপ করতে আমার মত একজন সাধারন অনভিজ্ঞ ব্যক্তির থেকে লেগে যেতে পারে ঘন্টার পর ঘন্টা লেগে যেতে পারে। আর যদি তা হয় অনেক গুলো ডকুমেন্ট তাহলে তো কথাই নাই সেটা অনেক কষ্ট সাধ্য ও পরিশ্রমের ব্যাপার। কিন্তু আপনি যদি এই অ্যাপসটি আপনার মোবাইলে ডাউনলোড করে রাখেন তাহলে আপনি যেকোনো ধরনের ডকুমেন্ট এই অ্যাপসটির মাধ্যমে মাত্র দুই থেকে তিন মিনিটের মধ্যে আপনার সব ডকুমেন্ট পিডিএফ বা ফাইল আকারে নিয়ে ফেলতে পারবেন এর মাধ্যমে। এতে করে আপনার যে ফাইলটি টাইপ করতে 2 থেকে 3 ঘন্টা সময় লাগত সেই ফাইলটি আপনি মাত্র দুই থেকে তিন মিনিটের মধ্যে টাইপ না করে ডকুমেন্ট বা পিডিএফ আকারে পেয়ে যাচ্ছেন অতি সহজেই আর আপনার ব্যাপকহারে সময়ও বেঁচে যাচ্ছে এই অ্যাপটি ব্যবহারের মাধ্যমে আপনি বুঝতেই পারছেন অ্যাপসটি কত উপকারে আসতে পারে আপনার জন্য। এই অ্যাপটির লিঙ্ক আমি আবার আপনাদের পাওয়ার সুবিধার্থে আমি আবার এখানে এ অ্যাপটির লিঙ্ক দিলাম এখানে ক্লিক করে ডাউনলোড করে ফেলুন এই অ্যাপস টি।
যদি আমার এই পোস্টটি তে কোন ভুল থেকে থাকে তবে অবশ্যই তা কমেন্টের মাধ্যমে জানিয়ে দেবেন সবার জানার জন্য। ধন্যবাদ।

Related Posts