ফ্রিতে মোবাইল দিয়ে মুভি ও টিভি সিরিজ ডাউনলোড করার সহজ ও নিরাপদ নিয়ম ধাপে ধাপে ছবিসহ।

মুভি টিভি সিরিজ দেখেনা এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। কিন্তু আমাদের মধ্যে অনেকেই আছে যারা সঠিকভাবে, নিরাপদ ভাবে কিভাবে মুভি টিভি সিরিজ ডাউনলোড করতে হয় তা জানে না। যখন আমরা গুগলে মুভির নাম লিখে সার্চ দেই তখন অনেক মুভি ডাউনলোড সাইটই সো করে। কিন্তু এর মধ্যে বেশিরভাগই ওয়েবসাইটে জামেলা আছে। দেখা যায় একটা লিঙ্কে ক্লিক করলে আরেকটা জিনিস ওপেন হয়, অনেক ম্যালওয়ার ভাইরাস ডাউনলোড হয়ে যায়। তাই আপনারা কিভাবে খুবি সহজ ভাবে মোবাইল অথবা পিসি দিয়ে মুভি টিভি সিরিজ ডাউনলোড করবেন, তা ধাপে ধাপে পিকচারসহ বলে দিচ্ছি। তাই মনোযোগ সহকারে পরবেন।

মুভি টিভিসিরিজ ডাউনলোড করার জন্য সব থেকে বেস্ট সাইট হচ্ছে টরেন্ট সাইট। টরেন্ট সাইট থেকে ডাউনলোড করাটা খুবি সহজ। কিন্তু যারা আগে কখনো ডাউনলোড করেনি তাদের জন্য একটু প্যারা লাগতে পারে, কিন্তু চিন্তার কোনো কারন নেই। আমি সব কিছু ধাপে ধাপে বুজিয়ে দিব। আমরা যেই সাইট থেকে ডাউনলোড করব সেই সাইটের নাম হচ্ছে- 1337x ।

১) প্রথম ধাপ–  আপনি আপনার মোবাইলের প্লেস্টোরে যাবেন, এরপর uTorrent লিখে সার্চ দিবেন। সার্চ দেয়ার পর ছবিতে যেই অ্যাপটা দেখতে পারছেন সেইটা ইন্সটল করবেন। utorrent ইন্সটল না করলে কিন্তু টোরেন্ট থেকে ডাউনলোড করতে পারবেন না।

২) দ্বিতীয় ধাপ– এরপর ওয়েবসাইটে ডুকার জন্য আমরা গুগল ক্রোম ব্যাবহার করবো। UC Browser অথবা অন্যান্য ব্রাউজার ব্যাবহার না করাই বেটার। গুগল ক্রোমে ডুকার পর অ্যাড্রেস বারে ( সবার উপরে যেই সার্চ বার আছে অইখানে- ১ নং পিকচার ) 1337x.to লিখে সার্চ দিবো। সার্চ দেয়ার পর  ২ নং পিকচারে দেয়া সেইম ওয়েবসাইট দেখতে পারবেন। এরপর সেই ওয়েবসাইটে আপনার পছন্দের মুভি টিভিসিরিজের নেইম লিখে সার্চ দিবেন পেয়ে যাবেন। ধরেন আপনি পুশপা মুভিটা দেখবেন, তাহলে Pushpa লিখে সার্চ দেয়ার পর অনেক গুলো অপশন দেখতে পারবেন।

ভালো প্রিন্ট আছে, গোলা প্রিন্ট থাকে, HD প্রিন্ট সবই আছে। এর মধ্যে কোনটা ডাউনলোড করবেন তা পরে বলে দিচ্ছি । পছন্দের মুভিটা সেলেক্ট করার পর ওইটাতে ক্লিক করবেন। ক্লিক করার পর ৩ নং পিকচারের মত একটা পেইজ দেখতে পারবেন। এরপর Magnet Download নামের একটা অপশন দেখতে পারবেন, সেখানে ক্লিক করবেন। ক্লিক করার পর আপনার মোবাইলে utorrent চালু হয়ে যাবে এবং ডাউনলোড শুরু হয়ে যাবে। সেখানেই দেখতে পারবেন কত স্পিডে ডাউনলোড হচ্ছে, কত সময় লাগবে সব কিছু। আরেকটি বিষয় জানিয়ে দিচ্ছি, Magnet Download এ ক্লিক করার পর কিছু পপআপ অ্যাড আসবে। এতে কোনো প্রব্লেম নাই। কয়েকবার ক্লিক করার পর হয়ে যাবে।

পপাআপ অ্যাড বন্ধ করার কোনো ওপশন নেই। কারন টরেন্ট থেকে ডাউনলোড করার সময় পপঅ্যাপ অ্যাড থাকবেই, তাই বিষয়টা একটু সহ্য করতে হবে। আপনি এই সাইটে অলমোস্ট সবকিছুই পাবেন। সফটওয়্যার, মোবাইল গেম, পিসি গেইম, পেইড গেইম, প্রিয়িয়াম টিউটরিয়াল ভিডিও, গান, ইবুক ইত্যাদি। পিসি দিয়ে ডাউনলোড করার নিয়ম একই। শুধু utorrent এর ডেস্কটপ সফটওয়্যারটা ডাউনলোড করে নিবেন। পিসিতে Utorrent সফটওয়্যার ডাউনলোড করার জন্য গুগলে Utorrent লিখে সার্চ করবেন, প্রথম ওয়েবসাইটে গিয়ে ডাউনলোড করে নিবেন। এরপর দ্বিতীয় ধাপ ফলো করলেই হয়ে যাবে।

ভালো প্রিন্ট চেনার উপায়ঃ মুভির নাম লিখে সার্চ দেয়ার পর অনেক প্রিন্টের মুভিই আসবে। এর মধ্যে যেইগুলা Cam, CamRip, HDCam, HDcamrip লেখা অইগুলো ডাউনলোড করবেন না। কারন এইগুলো হচ্ছে হলপ্রিন্ট। হলপ্রিন্ট গুলো ঘোলা হয় কারন ওইগুলো দিরেক্ট হল থেকে ভিডিও করা হয়ে থাকে। যেই মুভিগুলার শেষে Bluray, BrRip, Webrip লিখা ওইগুলো হচ্ছে ফুল HD মুভি, যাকে মাস্টার প্রিন্ট ও বলা হয়ে থাকে। এখানেই সমাপ্তি। যদি কোনো প্রবলেম হয়ে থাকে তবে অবশ্যই কমেন্ট সেকশনে জানাবেন। আমি দ্রুত রিপ্লাই দেয়ার চেষ্টা করব। ধন্যবাদ।

Related Posts

10 Comments

মন্তব্য করুন