ফ্রি ওয়েবসাইট তৈরি করে ইনকাম করুন grontho.com এর মত!

প্রিয় পাঠক-পাঠিকা,

 

 

 

আপনাদের মনোরঞ্জন করার জন্য এই আর্টিকেলটি সাজানো হয়েছে।আর্টিকেলটি খুব মনোযোগ সহকারে পড়ুন তাহলে অবশ্যই আপনার প্রশ্নের উত্তরটি পেয়ে যাবেন।

 

 

 

 

ওয়েবসাইট নিয়ে অনেক প্রশ্ন থাকে তার মধ্যে কিছু গুরুত্বপূর্ণ প্রশ্ন,

ওয়েবসাইট কিভাবে তৈরি করে

ওয়েবসাইট দিয়ে কিভাবে ইনকাম করা যায়

ওয়েবসাইট কি

সেট কেন তৈরি করা হয়

 

 

 

 

ওয়েবসাইট কিভাবে তৈরি করা হয়=

মূলত একটি ওয়েবসাইট একজন ওয়েব ডেভলপার তৈরি করতে পারেন। একটি ওয়েবসাইট তৈরি করার জন্য প্রধানত কোডিং শিখতে হয়। কিন্তু এখন বর্তমান সময়ে। wordpress.com

এর মাধ্যমে স্বল্প সময়ে একটি ওয়েবসাইট তৈরি করা যায় এবং কাস্টমাইজ করা যায়।

এখান থেকে আপনি চাইলে খুব সহজেই একটি ওয়েবসাইট তৈরি করে নিতে পারেন নিজের জন্য।এখন ওয়েবসাইট টা আসলে কি সেটা নিয়ে কিছু কথা বলি,

bikroy.com

grontho.com

facebook.com

youtube.com

freelancer.com

Fiverr.com

Apkpure.com

Twitter.com

Telegram.com

Telegram.com

Whatsapp.com

 

 

 

উপরে উল্লেখিত সকল নামগুলো একটি ওয়েবসাইটের নাম। আপনি যখন একটি ওয়েবসাইট তৈরি করবেন তখনই এরকম একটি নাম দিয়ে ওয়েবসাইট তৈরি করতে হবে। নাম কি আপনার একান্ত পছন্দ মত হতে হবে

। এখন কিছু ধারনা দেওয়া যাক। facebook.com। এ প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ। কিন্তু সর্বপ্রথম ফেসবুক আবিষ্কার করেন। এবং তার আবিষ্কারের সময় কিন্তু ফেসবুক থেকে তিনি ইনকাম করতে পারেননি বায়াতুল লোক ফেসবুক ইউজ করে নি। সময়ের পরিবর্তনের সাথে সাথে মানুষের কাছে এটি পৌঁছে দিতে পেরেছে এখন জনপ্রিয় হয়ে উঠেছে। এখন তুমি ফেসবুক থেকে হাজার হাজার ডলার টাকা ইনকাম করতে পারতেছে।

 

 

 

আপনিও যখন একটি ওয়েবসাইট তৈরি করবেন প্রথমে জনপ্রিয়তা পাবে না। আপনি যখন এটি মানুষের কাছে প্রচার করবেন। তখন আস্তে আস্তে মানুষের টাকা ভিজিট করবে।আপনি এডসেন্স একাউন্টের সাথে আপনার ওয়েবসাইট লিংক করবেন। এরপরে বিভিন্ন রকমের অ্যাডসও হবে আপনার ওয়েবসাইটে। এবং সেই অ্যাপ থেকে ইনকাম পাবেন আপনি।

 

 

 

ওয়েবসাইট কখনো বন্ধ হয় না বান নষ্ট হয় না। আপনি যতদিন ইচ্ছা ততদিন এটি ইউজ করতে পারেন। সেট থেকে ইনকাম করা খুবই সহজ। যেমন একটি ধারণা দেওয়া যাক।

grontho.com। যিনি এই ওয়েবসাইটটি তৈরি করেন। তিনি কিন্তু এখন বসে বসে ইনকাম করতেছেন। কারণ আমরা বিভিন্ন রকমের পোস্ট করি। এই পোষ্টের মাধ্যমে মানুষ ক্লিক করে। ওয়েবসাইট ভিউ করে

এবং বিভিন্ন ধরনের বিজ্ঞাপন শো করে। এবং তার মধ্য থেকে এই ওয়েবসাইটের মালিক টাকা পান।

 

 

 

 

অবশ্য ওয়েবসাইট নিয়ে আর আপনাদের কোন মন্তব্য থাকার কথা না।যদি আপনি আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়েন তাহলে অবশ্যই ওয়েবসাইট সংক্রান্ত সকল প্রশ্নের উত্তর। ইতিমধ্যে আপনি পেয়ে গেছেন।

 

 

 

 

 

তাই যদি আপনি একজন অনলাইন আরনিং করার স্বপ্ন নিয়ে থাকেন

তাহলে একটি ওয়েবসাইট তৈরি করে এবং সেখান থেকে ইনকাম করতে পারবেন আপনি খুব সহজেই।আজি একটি ওয়েবসাইট তৈরি করুন এবং গুগল অ্যাডসেন্স লিঙ্ক করিয়ে বিজ্ঞাপনের মাধ্যমে আপনি সেখান থেকে ইনকাম করতে পারেন।

 

 

 

wordpress.com।

কোডিং বা ডেভলপারের কাছ থেকে ওয়েবসাইট তৈরি করে ইউজ করতেছে না। সেই সুযোগটা করে দিয়েছে wordpress.com।

 

 

আপনি বিভিন্ন রকমের থিম পাবেন।যেগুলো আপনি আপনার ওয়েব সাইটে এড করে বিভিন্ন রকম ভাবে কাস্টমাইজ করে আপনার ওয়েবসাইটটি একটি নতুন রূপ দিতে পারবেন।

 

 

wordpress.com থেকে অনেক ফ্রি থিম আপনি নিতে পারবেন কোন টাকা ছাড়া। এবং আপনি youtube.com এ গিয়ে সার্চ করলে wordpress.com নিয়ে টিউটিরিয়াল পেয়ে যাবেন। সেখান থেকে আপনি একটি ফ্রি ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট তৈরি করতে পারবেন।

 

 

 

 

তাই আপনি যদি আপনার ওয়ার্ডপ্রেস ওয়েব ওয়েবসাইট তৈরি করে ফেলুন

এবং অনলাইন থেকে ইনকাম করা শুরু করে দিন।

 

Related Posts