ফ্রি ফায়ারে আসক্তি এবং এর থেকে বাঁচার উপায়

ফ্রি ফায়ার গেম

এ টি  বর্তমান সময়ে সবচাইতে জনপ্রিয একটি গেম। বাংলাদেশ ,ভারত,পাকিস্তান,নেপাল,আরব, ব্রাজিল সহ বহু দেশের যুবক সমাজ ও শিশুরা এই গেম খেলে। তারা এই গেম ভালো খেলার জন্য হাজার হাজার টাকা নষ্ট করে। যেই বযসে যুব সমাজ ও শিশুদের পডা় শুনা করার বযস সেই সমযে তারা ফ্রি ফাযার নামক নেশায আসক্ত হচ্ছে।

যার ফলে দেশের অর্থনৈথিক ক্ষতির মখোমুখি হতে চলেছে। যারা তোমরা ফ্রি ফাযার খেল তারা কি একবারো ভেবে দেখেছ যে টাকা তোমরা ফ্রি ফাযারে ব্যায় করছ এই টাকা কোথা  থেকে আসে? একবারো কি ভেবে দেখেছ এই টাকা আয় করতে তোমার বাবা মাকে কতটা কষ্ট করতে হয়?নিজের বাবা মার রক্তের ঘামানো টাকার বিনিময়ে তোমাদের একবারো নিজের প্রতি ঘৃণা হয়না?

নিজের বাবাকে মাকে ভালোবাসোনা? তারা তোমাকে নিয়ে যে স্বপ্ন দেখে সেই স্বপ্ন পুরন করার ইচ্ছা একবারো হযনা?যদি হয়ে থাকে তো আর দেরি না করে আজ থেকে ফ্রি ফায়ার খেলা বাদ দাও। আর নিজেকে গড়ে তোলো।নিজেকে দেশের সম্পদ হিসেবে গড়ে তুলো।

নিজের বাবা মার স্বপ্ন পুরন করো। নিজেকে এমন অবস্থানে নিয়ে  যাও , যাতে সবাই তোমাকে সম্মান করে। আর একটা কথা যখন এটা খেলতে মন চাইবে তখন নিজেকে সবার মাঝে হারায়ে দাও।। বাবা মার সাথে সময় কাটাও। তো বন্ধুরা যদি পোস্টটি ভালো লাগে তো বন্ধুদের শেয়ার করো আর নিচে কমেন্ট করে জানাও।

এটি বর্তমান সময়ে সবচাইতে জনপ্রিয একটি গেম। বাংলাদেশ , ভারত, পাকিস্তান, নেপাল, আরব, ব্রাজিল সহ বহু দেশের যুবক সমাজ ও শিশুরা এই গেম খেলে। তারা এই গেম ভালো খেলার জন্য হাজার হাজার টাকা নষ্ট করে। যেই বযসে যুব সমাজ ও শিশুদের পডা় শুনা করার বযস সেই সমযে তারা ফ্রি ফাযার নামক নেশায আসক্ত হচ্ছে।

<

যার ফলে দেশের অর্থনৈথিক ক্ষতির মখোমুখি হতে চলেছে। যারা তোমরা ফ্রি ফাযার খেল তারা কি একবারো ভেবে দেখেছ যে টাকা তোমরা ফ্রি ফাযারে ব্যায় করছ এই টাকা কোথা থেকে আসে? একবারো কি ভেবে দেখেছ এই টাকা আয় করতে তোমার বাবা মাকে কতটা কষ্ট করতে হয়?

নিজের বাবা মার রক্তের ঘামানো টাকার বিনিময়ে তোমাদের একবারো নিজের প্রতি ঘৃণা হয়না? নিজের  বাবাকে মাকে ভালোবাসোনা?তারা তোমাকে নিয়ে যে স্বপ্ন দেখে সেই স্বপ্ন পুরন করার ইচ্ছা একবারো হযনা? যদি হয়ে থাকে তো আর দেরি না করে আজ থেকে ফ্রি ফায়ার খেলা বাদ দাও। আর নিজেকে গড়ে তোলো। নিজেকে দেশের সম্পদ হিসেবে গড়ে তুলো।

নিজের বাবা মার স্বপ্ন পুরন করো। নিজেকে এমন অবস্থানে নিয়ে  যাও , যাতে সবাই তোমাকে সম্মান করে।আর একটা কথা যখন এটা খেলতে মন চাইবে তখন নিজেকে সবার মাঝে হারায়ে দাও।। বাবা মার সাথে সময় কাটাও। তো বন্ধুরা যদি পোস্টটি ভালো লাগে তো বন্ধুদের শেয়ার করো আর নিচে কমেন্ট করে জানাও।

এটি বর্তমান সময়ে সবচাইতে জনপ্রিয একটি গেম। বাংলাদেশ ,ভারত, পাকিস্তান, নেপাল, আরব,  ব্রাজিল সহ বহু দেশের যুবক সমাজ ও শিশুরা এই গেম খেলে। তারা এই গেম ভালো খেলার জন্য হাজার হাজার টাকা নষ্ট করে। যেই বযসে যুব সমাজ ও শিশুদের পডা়শুনা করার বযস সেই সমযে তারা ফ্রি ফাযার নামক নেশায আসক্ত হচ্ছে।

যার ফলে দেশের অর্থনৈথিক ক্ষতির মখোমুখি হতে চলেছে। যারা তোমরা ফ্রি ফাযার খেল তারা কি একবারো ভেবে দেখেছ যে টাকা তোমরা ফ্রি ফাযারে ব্যায় করছ এই টাকা কোথা  থেকে আসে? একবারো কি ভেবে দেখেছ এই টাকা আয় করতে তোমার বাবা মাকে কতটা কষ্ট করতে হয়? নিজের বাবা মার রক্তের ঘামানো টাকার বিনিময়ে তোমাদের একবারো নিজের প্রতি ঘৃণা হয়না?

নিজের  বাবাকে মাকে ভালোবাসোনা? তারা তোমাকে নিয়ে যে স্বপ্ন দেখে সেই স্বপ্ন পুরন করার ইচ্ছা একবারো হযনা? যদি হয়ে থাকে তো আর দেরি না করে আজ থেকে ফ্রি ফায়ার খেলা বাদ দাও। আর নিজেকে গড়ে তোলো। নিজেকে দেশের সম্পদ হিসেবে গড়ে তুলো।

নিজের বাবা মার স্বপ্ন পুরন করো। নিজেকে এমন অবস্থানে নিয়ে  যাও ,যাতে সবাই তোমাকে সম্মান করে। আর একটা কথা যখন এটা খেলতে মন চাইবে তখন নিজেকে সবার মাঝে হারায়ে দাও।। বাবা মার সাথে সময় কাটাও। তো বন্ধুরা যদি পোস্টটি ভালো লাগে তো বন্ধুদের শেয়ার করো আর নিচে কমেন্ট করে জানাও।

Related Posts

2 Comments

মন্তব্য করুন