ফ্রি ফ্রি কথা বলুন আপনার বন্ধুদের সাথে।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা, আশা করি আপনারা সবাই অনেক ভালো এবং সুস্থ্য আছেন। আপনাদের সচেতনতার জন্য আমরা করোণা মুক্ত হতে পারবো।
বন্ধুরা, আর বেশি কথা না বলে আজকের পোষ্ট টি লেখা শুরু করা যাক।

 

 

 

 

 

 

বন্ধুরা আমরা সবাই আমাদের আপনজন বা নিজেদের আত্মীয়দের সাথে কথা বলতে অনেক টাকা বা টকটাইমের দরকার হয়। কিন্তু এই করোণার সময় অনেক ফ্লেক্সিলোড বা মোবাইল রিচাজ এর দোকান বন্ধ থাকে। যার কারনে আমাদের মোবাইলে রিচাজ করে কথা বলা অনেক টা কঠিন হয়ে যায়।

 

 

 

 

 

আজকের যদি এই পোষ্ট টি পড়ে থাকেন তাহলে আপনার আর কোন টাকা রিচাজ করা লাগবে না। কারণ আজকে আমি আপনাদের সামনে এমন একটি এপ্লিকেশন নিয়ে হাজির হয়েছি। যার মাধ্যমে আপনারা আপনাদের নিজেদের ঘরে বসেই আপনার আপনাজনের সাথে কথা বলতে পারেন কিছু মেগাবাইটের বিনিময়ে। আপনি আবার আপনার নিজিস্ব মোবাইল নাম্বার ছাড়া অন্য একটি বিদেশি নাম্বার দিয়ে পৃথিবীর যেকোন নাম্বারের সাথে কথা বলতে পারবেন। তো আর বেশি কথা না বলে আজকের পোষ্ট টি লেখা শুরু করা যাক।

 

 

 

 

বন্ধুরা অন্যদেশের নাম্বারে কথা বলতে হলে প্রথমে আপনাকে একটি এপ্লিকেশন ডাউনলোড করতে হবে। এখন আপনাদের মনে প্রশ্ন আসতে পারে, এই এপ্লিকেশন টি আমরা আবার কোথায় পাব? আপনারা এখানে পেয়ে যাবেন।

আপনি দুই ভাবে এই এপ্লিকেশন ডাউনলোড করতে পারেন।
1,গুগোল প্লেস্টোরের মাধ্যমে।
2,লিংকের মাধ্যমে।

আপনি যদি গূগোল প্লেস্টোর থেকে ডাউনলোড করতে চান। তাহলে আপনি গুগোল প্লেস্টোর যেয়ে Talk you লিখে সার্চ করবেন। দেখবেন আপনার সামনে এপ্লিকেশন টি চলে আসবে।

আপনি যদি ঝামেলা করে ডাউনলোড না করতে চান তাহলে নিচের লিংকে ক্লিক করে এপ্লিকেশন টি ডাউনলোড করে নিন।

Application Link:https://tau.page.link/ওফটভ

 

আপনি ওই লিংকে ক্লিক করে ডাউনলোড করে নিয়ে আপনার মোবাইলে ইন্সটল করুন। ইন্সটল হয়ে গেলে অপেন দেন। এপ্লিকেশন টি অপেন হওয়ার পর একটা একাউন্ট করতে হবে আপনি চেষ্টা করবেন আপনার মোবাইল নাম্বার দিয়ে করার। কারণ এই মোবাইল নাম্বারে একটু ও টি পি কোড আসবে। ওই ওটিপি দিয়ে আপনার মোবাইল নাম্বার টি ভেরিফাই করে নিবেন। আপনি যদি লিংক থেকে এই এপ্লিকেশন টি ডাউনলোড করে থাকেন তাহলে আপনি আমার রেফার ১০ ক্রেডিট বোনাস পাবেন । ওই ক্রেডিট দিয়ে আপনি অনেক্ক্ষণ আপনার আপনজনের সাথে কথা বলতে পারবেন। আর আপনি প্রতিদিন কথা বলার জন্য যে ক্রেডিট লাগবে তার জন্য এই এপ্লিকেশন টি তে প্রতিদিন ডেইলি চেক করবেন, ভিডিও দেখবেন, গেম খেলবেন দেখবেন আপনার অনেক ক্রেডিট আয় হয়ে গেছে। আপনি এভাবে আপনার বন্ধুদের সাথে ফ্রি ফ্রি কথা বলতে পারেন যে কোন নাম্বারে।

 

 

 

 

 

ধন্যবাদ আপনাদের সবাইকে সবাই ভালো এবং সচেতন থাকবেন।

Related Posts

19 Comments

মন্তব্য করুন