ফ্রি বিজ্ঞাপন দিন। যে কোন বিজ্ঞাপন ।লক্ষ ভিজিটর।মাত্র ১ টাকা

আসসালামু আলাইকুম বন্ধুরা।সবাই কেমন আছেন।আশা করি ভাল আছেন ও সুস্থ আছেন।আমিও আল্লাহর রহমতে ভালই আছি।আমি সাধারণত এই সাইডে আউটসোর্সিং এর পোস্ট দিয়ে থাকি।তবে আজকে একটি নতুন ট্রিক্স শেয়ার করব।আপনারা অনেকেই হয়ত আর্নিং পয়েন্ট এর সাথে পরিচিত।এখানে বিভিন্ন কাজ করে টাকা আয় করা যায়।আপনি যদি এখনো আর্নিং পয়েন্ট এর সদস্য না হয়ে থাকেন তাহলে এই পোষ্টির নিচে দেয়া লিংক থেকে এখনি একটি একাউন্ট নিবন্ধন করুন।একাউন্ট  রেজিষ্ট্রেশন করা একদম ফ্রি।প্রথমে নাম,নাম্বার তারপর ইমেইল এ্যড্রেস,তারপর পাসওয়ার্ড এবং নিচে রেফার কোড দিয়ে একউন্টটি রেজিষ্ট্রেশন সাবমিট করবেন।সাবমিট করলে আবার রেজিষ্ট্রেশন ফরম পেজই আসবে।চিন্তার কোন কারণ নাই।আপনারা উপরে লগইন অপশন দেখতে পাবেন।সেখান যেয়ে আপনার রেজিষ্ট্রেশন করা ইমেল ও পাসওয়ার্ড দিয়ে লগইন করলে সাথে সাথে ৩.৮ ক্রেডিড বোনাস পাবেন।এখানে ভিডিও দেখে,নিউস পড়ে,গুগোলে সার্চ করে, এ্যাড দেখে আরো ক্রেডিট আয় করতে পারবেন।মিনি মাম উইথড্র এক ডলার বা আশি টাকা।এই সাইডটি প্রায় এক বছরেরও বেশি সময় ধরে পেমেন্ট করে আসছে।আমি নিজে এখান থেকে পেমেন্ট পেয়েছি।আপনারা বিকাশ,রকেট,নগদ ও রিচার্জের মাধ্যমে টাকা তুলতে পারবেন।সব কাজ শেষ করত আধা ঘন্টাও লাগবে না।এমনিতেই আধা ঘন্টারও কম সময় লাগে সার্ভারের কোন সমস্যার কারণে এখন একটু প্রবলেম হচ্ছে।আশা করি কয়েক দিনের মধ্যেই আপডেট চলে আসলে আর সমস্যা হবে না। সমস্ত কাজ শেষ করলে  আপনার একাউন্টে  কমপক্ষে ২০ থেকে ত্রিশ ক্রডিট জমা হবে।যার আর্নিং পয়েন্ট মূল্য দুই থেকে তিন টাকা।আপনি এই ভাবে আরো অনেক টাকা আয় করতে পারবেন।এবং চোখ বন্ধ করে আয় করতে পরবেন।পেমেন্ট নিয়ে কোন ঝামেলা নেই।তবে একবার কাজ শেষ করার পর পরবর্তী কাজ পেতে পাঁচ থেকে ছয় বিশ্রাম নিতে হবে।মানে আপনি পাঁচ থেকে ছয় ঘন্টা পর আবার কাজ পাবেন।

তহলে মূল টপিকে ফিরে আসি।আপনি যে টাকা আয় করলেন সেই টাকার থেকে মাত্র এক টাকা খরচ করে একটি বিজ্ঞাপন দিতে পারবেন।হ্যাঁ বন্ধু আপনি ঠিকই শুনেছেন।এই সাইসটার ভিজিটর এক লক্ষ ছাড়িয়ে গেছে।তার মানে আপনার মাত্র এক টাকায় দেয়া বিজ্ঞাপন এক লক্ষরও অধিক মানুষ দেখছে।সাধারণত পৃথিবীর কোথাও এত কম টাকায় বিজ্ঞাপন দিতে পারবেন না।বিজ্ঞাপন দিতে হলে যা করতে হবেঃ-বিজ্ঞাপন দিতে হলে উপরে “বেচে দিন” অপশনে যাবেন।এবং সেখানে আপনি আপনার বিজ্ঞাপন ছবি সহ সাবমিট করতে পারবেন।বিজ্ঞাপনের জন্য টাইটেল,বর্ণনা,বিভাগ ও প্রাইস সিলেক্ট করবেন।তার পর সাবমিট করবেন।ব্যাস হয়ে গেল।মুূহুর্তেই দেখবেন হাজার হাজার ভিউ হয়ে গেছে।তো এই ছিল আজকের টিক্স। আশা করি সবার ভাল লেগেছে।কেউ কোন কিছু বুঝতে না পারলে কমেন্ট করবেন।পোষ্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।ভুল ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। সবাই ভাল থাকবেন। সুস্থ থাকবেন।এই প্রত্যাশা।
লিংক:
http://earningpoint.club/ref?ref=65532

Related Posts

6 Comments

  1. অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং মানসম্মত আর্টিকেল হয়েছে।কিন্তু আমি সফল ভাবে বলতে পারি যে এই পদ্ধতি অনেকটা দিন আগে থেকেই আমার আয়ত্তে

মন্তব্য করুন