ফ্রি লিটকয়েন বুথ দিয়ে টাকা ইনকাম

হাই বন্ধুরা, কেমন আছো? আশা করি অনেক ভাল আছ। আমিও ভালো আছি। তোমাদের সামনে আজ নতুন কিছু নিয়ে আসছি। যেটা দিয়ে তোমরা অনায়াসে ফ্রিতে ইনকাম করতে পারবে। তোমরা হয়তো বা শুনে থাকতে পারো যে ফ্রী লিটকয়েন বুথ দিয়ে ইনকাম করা যায়। আজ আমি তোমাদেরকে সে সম্পর্কে জানাতে এসেছি।

এই সাইটে কাজ করতে হলে তোমাদেরকে টেলিগ্রাম গ্রুপ জয়েন করতে হবে।প্লে স্টোর থেকে টেলিগ্রাম অ্যাপস টা ডাউনলোড নিয়ে রেজিস্ট্রেশন করে নিতে হবে। তারপর প্রথমে এই লিঙ্কে প্রবেশ করতে হবে। 👉https://t.me/freelite_coin_bot?start=r0648590907.

এখানে জয়েন করার পর তোমাদের একটা টেলিগ্রাম গ্রুপ এ নিয়ে যাওয়া হবে। সেখানে তোমরা অটোমেটিক জয়েন করতে পারব লিংক এ ঢুকে। ওখানে একটা বোনাস অপশন থাকবে। বোনাস অপশনে 60 সেকেন্ড পরপর ক্লিক করবে।60 সেকেন্ড পরপর ক্লিক করলে বোনাস পাওয়া যাবে। ওখানে একটা রেফারেল অপশন আছে।বন্ধুরা তোমরা যদি রেফার করতে চাও তাহলে ঐ লেখার অপশন এ গিয়ে, তোমার রেফার লিংক টা পাবে। ওই লিংক দিয়ে তুমি রেফার করতে পারবা। তুমি একজনকে রেফার করলে0.004=0.20$বোনাস পাবে।

যত বেশি ব্যবহার করবে তত বেশি ইনকাম করতে পারবে। এই বুথ এ এটুকুই কাজ। আরেকটা উইথড্র অপশন আছে। তুমি যখন টাকা তুলতে চাই বা তখন উইথড্র তে ক্লিক করবে। তারপর তোমার কয়েন বেজ একাউন্ট দিয়ে দিবে। এখানে সরাসরি তোমার কয়েন ট্রানস্ফার হবে।

আরেকটা কথা বলো উইথড্র করতে হলে মিনিমাম 0.1535litecoin প্রয়োজন হবে। এর নিচে হলে উইথড্র করা যাবেনা। এখানে আরেকটি শর্ত আছে। যাদেরকে তুমি রেফার করবা তারা যদি রিয়েল কাজ না করে, তবে তুমি টাকা পাবে না।

ধন্যবাদ সবাইকে। আশা করি তোমরা সবাই বুঝতে পেরেছ। কিভাবে ফ্রী লিটকয়েন ইনকাম করবে। বন্ধুরা আজ আর নয়, আগামীতে যেন আরো নতুন নতুন অনলাইন ইনকাম এর পথ আমাদের জন্য নিয়ে আসতে পারে সে দোয়া করো।

সবাই ভালো থাকবে

ঘরে থাকবে, বাইরে গেলে মাক্স পড়ে যাবে। 😷😷😷

 

 

Related Posts