ফ্রি ১ জিবি ডাটা

স্বাগতম বন্ধুরা কেমন আছেন আপনারা সবাই? আজকে নিয়ে আসলাম ফ্রি তেই 1 জিবি ডাটা পাওয়ার ট্রিক্স। বর্তমানে এই করোনা মহামারীতে কম বেশি সবাই অনলাইনে ইন্টারনেটের মাধ্যমে পড়াশোনা করছেন। কিন্তু দু:খের বিষয় হলো ডাটা স্বল্পতা। এই ডাটা স্বল্পতার কারনে অনেক স্টুডেন্টকেই সমস্যার মুখে পড়তে হচ্ছে। প্রায়ই ক্লাস করতে গিয়ে দেখা যাচ্ছে যে মোবাইলে যথেষ্ট পরিমানে এম্বি নেই। আসলে হাই রেজোলিউশোনে ক্লাস করতে গেলে সেটা শুধু এম্বির ব্যাপার নয় বরং পুরো লাইভ ক্লাস করতে গেলে প্রায় এক জিবি ডাটার দরকার হতে পারে। সেক্ষেত্রে বিভিন্ন মোবাইল অপারেটরদের দেয়া স্বল্প মূল্যের বা ফ্রি ইন্টারনেট প্যাকেজগুলো খুবই ইউজফুল হতে পারে। 

পরিমান-১জিবি

মূল্য-ফ্রি

মেয়াদ-৭ দিন

যারা এই ফ্রি ইন্টারনেট ডাটা প্যাকেজটি নিতে চান তারা এখনই ডায়াল করুন *৫০০০*২৭৯# লিখে। এই জন্য এই পোস্টের লেখা থেকে ইউ আর এল কোডটিকে কপি করে নিয়ে ডায়াল অপশোনে গিয়ে পেস্ট করে নিন। তারপর ডায়াল করলে যদি আপনার সিম কার্ডটি এই অফারটি নেয়ার জন্য এলিজিবল হয়ে থাকে তাহলেই কেবল এই অফারটি পাবেন। নতুবা আপনার মোবাইল স্ক্রিনে দেখাবে যে আপনি এই অফারটির জন্য এলিজিবল নন অর্থাৎ সেক্ষেত্রে আপনি অফারটি পাবেন না। অফাটি যেহেতু সীমিত সময়ের জন্য তাই দেরি করলে আর অফারটি পাবেন না। এজন্য এখনই ডায়াল করুন।

 

<

পরিমান-৩জিবি

মূল্য-৩৬ টাকা

মেয়াদ-৭দিন

 

এটা ছাড়াও স্বল্প মূল্যের কিছু অফার নিয়ে এসেছি। এটি একটি রিচার্জ অফার। অফারটি এক্টিভেট করতে বিকাশ অথবা নগদের মাধ্যমে ৩৬ টাকা রিচার্জ করতে হবে। তাহলেই আপনি ৩ জিবি ডাটা ৭ দিনের জন্য পেয়ে যাবেন। তবে এই ৩ জিবির মধ্যে ১ জিবি যেকোনো ইন্টারনেটে কিন্তু বাকি ২ জিবি কেবল ফোর জি (৪জি) নেটওয়ার্ক এই ব্যবহার করতে পারবেন। তার মানে আপনার মোবাইল ডিভাইসটি যদি ৪জি নেটওয়ার্ক সাপোর্ট না করে তাহলে ওই ডাটা ব্যবহার করতে পারবেন না।

পরিমান-২জিবি

মূল্য-৪৯ টাকা

মেয়াদ-১ মাস

তাছাড়া আপনি যদি এখন আরেকটু দীর্ঘ মেয়াদি প্যাকেজের প্রয়োজন অনুভব করে থাকেন তাহলে৷ সেক্ষেত্রে বেটা হবে ২ জিবি ৩০ দিনের প্যাকেজ মাত্র ৪৯ টাকায়। এই প্যাকেজের ইউ আর এল কোডটি হলো *১৩১*৩৪৯#। এই অফারটি যেহেতু সীমিত সময়ের জন্য চ্চালু হয়েছে তাই দেরি করা যাবে না। এই অফারটিও যেকোনো সময় বন্ধ হয়ে যেতে পারে।

 

আশা করি এই অফারগুলো আপনাদের কাজে আসবে। এবং সবাই অফারের জন্য এলিজিবল হবেন। আপনি অফারগুলোর জন্য এলিজিবল হলেন কিনা তা কমেন্ট বক্সে অবশ্যই জানাবেন। তাহলে অন্যদের জন্য অফারটি নিতে আরো বেশি সুবিধা হবে।

 

Related Posts

16 Comments

মন্তব্য করুন