ফ্রী যতখুশি তত এমবি নিয়ে নিন যেকোনো সিমে_কেও মিস করবেন না

আসসালামুআলাইকুম, কেমন আছেন আপনারা সবাই? আশা করি সবাই অনেক ভালো আছেন। বরাবরের মতোই আরো একটি নতুন আর্টিকেল নিয়ে আপনাদের মাঝে চলে আসলাম।

টাইটেল দেখে অবশ্যই অবাক হচ্ছেন যে ফ্রী এমবি কিভাবে নেওয়া যেতে পারে? প্রথমত আমিও বিশ্বাস করিনি।তাই কেও আজকের আর্টিকেলটা ফেক মনে না করে অবশ্যই মনোযোগ সহকারে পুরো আর্টিকেলটা পড়বেন।তাহলেই আপনি ফ্রীতে এমবি নিতে পারবেন যেকোনো সিম এর মাধ্যমে।

রিডমিক কীবোর্ড এর সাথে হয়তো আপনারা সবাই পরিচিত।তবে রেডমিক বাংলা এই কিবোর্ডটি নতুন এসেছে প্লে-স্টোরে, যার কারণে তারা একটি অফার রেখেছে ফ্রীতে এমবি নেওয়ার মতো তাও আবার যেকোনো সিমের মাধ্যমে।তবে সেটা কয়েন এর মাধ্যমে।আপনি সেখানে একটি অ্যাকাউন্ট খুলবেন তারপর আপনাকে কয়েন দেওয়া হবে সেগুলো দিয়ে আপনি মূলত ১জিবি থেকে আরো ভালো ভালো অফার নিতে পারবেন।তাহলে আসুন জেনে নেই কিভাবে কি করতে হবে।

প্রথমত আপনি প্লে-স্টোরে গিয়ে সার্চ করতে পারেন Redmik Bangla keyboard লিখে, আপনি নতুন অ্যাপটি দেখতে পাবেন।যেটি এসেছে ২৫ মার্চ।আপনি চাইলে নিচের দেওয়া লিংক থেকে অ্যাপটি সরাসরি ডাউনলোড করে নিতে পারেন।

Redmik Keyboard Download Link

ডাউনলোড করা হয় গেলে ইনস্টল করে নিন।এরপর আপনাদের মাঝে একটি ইন্টারফেস দেখাবে, Get Started ক্লিক করে দিবেন, তারপর আপনার একটি মোবাইল নম্বর দিবেন, (যেটাতে এমবি নিবেন সেটাই দিবেন) দেওয়া হলে কান্ট্রি তে বাংলাদেশ সিলেক্ট করে দিবেন।তারপর Sign in ক্লিক করলে আপনাদের নম্বর টিতে একটি ভেরিফিকেশন কোড যাবে, যেটি ডাইরেক্ট বসে যাবে।

অ্যাকাউন্ট খুলার সাথে সাথে আপনি 500 কয়েন পেয়ে যাবেন। এরপর সেখানে প্রোফাইল ছবি হিসেবে ফেলফি তুলে দিলে পাবেন 1000 কয়েন।আপনার বন্ধুদের আপনার রেফার লিংক এর মাধ্যমে অ্যাপ ডাউনলোড করতে পারলে পাবেন 500 কয়েন।এখানে আমি প্রত্যেক শব্দ টাইপিং করলেই কয়েন পাবেন।তাহলে দেখুন কত সোজা একটি অ্যাপস।

তাহলে এমবি কিভাবে নিবেন?

এমবি নেওয়ার জন্য এমবি Bits Shop অপশনে চলে যাবেন।এরপর সেখানে আপনি বিভিন্ন সিমের বিভিন্ন এমবি অফার দেখতে পাবেন। যেমন রবিতে 1জিবি 2500 কয়েন এ পাবেন, ঠিক এমন সব অফার থাকবে।

তাহলে কয়েন বাড়াবেন কিভাবে? এখানে কয়েন বাড়ানোর উপায় হলো রেফার বাড়িয়ে।আপনি আপনার বন্ধুদের ফ্রী এমবি নিতে বলবেন পাশাপাশি আপনার লিংক থেকে অ্যাপটি ডাউনলোড করবেন।তাহলে সাথে সাথে 500 কয়েন পেয়ে যাবেন।

কেউ যদি বিশ্বাস করতে না চান তাহলে তাদের বলবো যে আপনি আগে দেখুন পরে বলবেন যে পান নি।যদি কোনধরনের কোনো error আসে কোথাও তাহলে ভাববেন সার্ভার সমস্যা, কিন্তু এটি ১০০% রিয়েল।

অ্যাপটি নতুন এসেছে যার কারণে এই অফারটি দেওয়া হচ্ছে বর্তমানে।তবে আপনি যদি এই আর্টিকেল ১ বছর পর পরে থাকেন তাহলে হয়তো এই অফারটি তখন না থাকতেও পারে।

বিভিন্ন ধরনের ভালো ভালো অফার পেতে নিচের দেওয়া লিংকে গিয়ে এখনই চেক করে নিন।এখানে নতুন নতুন অনেক অফার দেওয়া হয়ে থাকে।

নতুন নতুন অফার পেতে এখানে ক্লিক করুন

এই ছিল আজকের এপিসোড।ভালো থাকবেন সবাই। ধন্যবাদ

Related Posts

17 Comments

মন্তব্য করুন