বাংলাদেশি জরিপ পূরণে আয়। ৩ দিনের মধ্যে নিয়ে নিন ৮০০ টাকা পেমেন্ট- Triaba Bangladesh।

ট্রিএবা বাংলাদেশ থেকে জরিপ পূরণ করে আয় করতে পারবেন। ট্রিভিয়া বাংলাদেশ সম্পূর্ণ একটি বাংলাদেশি জরিপ সাইট। এবং সে যদি জরিপ পূরণ করে আয় করতে চান, তাহলে এ সাইটে বাংলাদেশ থেকে জরিপ পূরণ করতে পারবেন আর উইথড্র নিতে পারবেন ৮০০ টাকা এমাউন্ট এর G Code যা ব্যবহারে সাথে সাথে ৮০০ টাকা মোবাইল রিচার্জ বা গিফট কার্ড হিসেবে নিয়ে নিতে পারেন। 

 

ট্রিয়েবা বাংলাদেশ জরিপ পূরণের সাইট। যেখানে আপনি যদি জরিপ পূরণ করেন, প্রতিটি জরিপের জন্য ১৩ সেন্ট থেকে শুরু করে ২.৫ ডলার পর্যন্ত আয় করতে পারবেন। এখানে জরিপ পূরনের আগে প্রথমে প্রোফাইল সম্পাদনা করতে হবে। অর্থাৎ প্রোফাইলের সেয়া অন্যান্য প্রশ্ন গুলো পূরণ করে নিতে হবে। একটি সুন্দর প্রোফাইল বানাতে  হবে। তারপর আপনি সেখানে নানা ধরনের সুযোগ-সুবিধা পাবেন আর জরিপ পূরণ করে প্রতিনিয়ত আয় করতে পারবেন।

 

রেজিস্ট্রেশনঃ ট্রিয়েবা বাংলাদেশ (Triaba) Bangladesh) একটি ওয়েবসাইট। এ ওয়েবসাইটে গিয়ে আপনি সরাসরি রেজিস্ট্রেশন করতে পারবেন। রেজিস্ট্রেশন করার জন্য, প্রথমে আপনাকে এখানে ক্লিক করতে হবে। ক্লিক করার পর আপনি একটু নিচের দিকে স্ক্রল করবেন। স্ক্রল করতে থাকলে একদিকে Log In অপরদিকে Sign Up অপশন পাবেন। সাইনআপ অপশনটিতে ক্লিক করবেনম। ক্লিক করার পর সেখানে আপনি আপনার যাবতীয় ডিটেলস দিয়ে দিবেন, আর পোস্ট কোড এই জায়গায় আপনি চাইলে ১২৩০ নিতে পারেন। এবং সেখানে সাইনআপ করে ফেলতে পারবেন। সাইনআপ করে নেওয়ার পর আপনার জিমেইল ঠিকানায় ভেরিফাই লিংক চলে যাবে। সেই লিংকে ক্লিক করলে আপনার অ্যাকাউন্ট অ্যাক্টিভেট হয়ে যাবে।

 

একাউন্ট একটিভ হয়ে গেলে, আপনি টাকা আয় করার সুযোগ পাবেন। আপনাকে প্রথমে নিজের প্রোফাইলে যতগুলো প্রশ্ন আছে সেগুলো অ্যানসার দিতে হবে। তারপর আপনার প্রোফাইল কে সাজাতে হবে। সে প্রোফাইলটা ঠিকমতো হয়ে গেলে আপনি Survey অপশনে ক্লিক করবেন। তারপর দেখতে পাবেন যে প্রতিদিন নতুন নতুন সার্ভে আসছে। জরিপগুলো পূরণের জন্য আপনাকে কমপক্ষে ১৫ সেন্ট থেকে শুরু করে ২.৫০ ডলার পর্যন্ত দিবে। এখন এই জরিপগুলো কতক্ষণের জন্য হতে পারে আর জরিপগুলো কিরকম হতে পারে? সম্পূর্ণ বিষয়টি বলছি।

 

এখানকার জরিপগুলো এত কঠিন নয়। অনেক সহজ। তবে প্রতিটি জরিপ আপনি অন্ততপক্ষে ১০ মিনিটে  পূরণ করতে পারবেন। প্রতিটি জরিপ পূরণের জন্য আপনাকে মনোযোগ দিয়ে জরিপের উত্তর দিতে হবে, কেননা ভুল উত্তর দিলে ভুল উত্তর তারা ধরে ফেলতে পারে। আর আপনার একদম সততার সাথে উত্তর দিবেন। তাহলে অবশ্যই ভালো অ্যামাউন্ট পাবেন। যতো জরিপ পূরণ করবে আপনার তো  প্রোফাইল তত ভালো হবে। এবং আপনি ততই জরিপ পাওয়া শুরু করে দিবেন। তবে সবার আগে বলে দিচ্ছি প্রোফাইল সম্পাদনার ব্যাপারে। আপনি অবশ্যই প্রোফাইল সম্পাদনায় প্রোফাইলে যে সকল কোশ্চেন গুলো থাকে সেগুলো মনোযোগ দিয়ে পূরণ করার জন্য।

 

আপনি দেখতে পাবেন, বিভিন্ন বিষয় সম্পর্কে প্রশ্ন করা হচ্ছে সে প্রশ্ন গুলো অনেক বেশি গুরুত্বপূর্ণ। সেগুলোর উত্তর কখনোই ভুল দিবেন না। একদম সঠিক উত্তর দিবেন। তাহলে আপনি এখান থেকে করতে পারবেন। আর একটা কথা হলো যে, রেজিস্ট্রেশন করার জন্য যখন আপনার জন্ম সাল দিতে হবে, তখন ২০০০ সালের মধ্যে হতে হবে। যদি ২০০২ এর বেশি দেন  তাহলে অবশ্যই রেজিস্ট্রেশন নাও হতে পারে। কেননা এত কম বয়সের কাউকে তারা জরিপ পূরণ করতে দেয় না।

 

এখানে উইথড্র কিভাবে নিবেন? আসলে ব্যাপারটা আমি সম্পূর্ণ বুঝিয়ে বলছি। এত সহজ ব্যাপারে উদ্যোগ নিতে পারেন। আপনি চিন্তাও করতে পারবেন না, এখানে ১০ ডলার আয় করতে আপনাকে সর্বোচ্চ ১ সপ্তাহ লাগবে। যদি ভালো মতো পূরণ করেন তাহলে দুই থেকে তিন দিনের মধ্যে অনেকে ১০ ডলার আয় করতে পারবেন।  এখানে ১০ ডলার উইথড্র নিবেন জি-কোড নামক একটি কারেন্সী এর মাধ্যমে।  এটা কোনো ধরনের ভেজালের নাম নয়। এটা পেপাল অথবা বিটকয়েনের মত অতটা ঝামেলা দায়ক নয়। যেমন বলে দিচ্ছি G-Code হলো এক ধরনের কুপন অথবা এক ধরনের গিফট কার্ড, যেটি ব্যবহার করতে পারবেন। আপনি যখন উইথড্র দিবেন ১০ ডলার, তখন আপনার জিমেইলে একটি G-Code রিডিম কোড যাবে। সেটি apps.gcode.com এ গিয়ে রিডিম করে যেকোনো ধরনের গিফট কার্ড রেডিম করতে পারবেন। সেটা হোক গুগোল গিফট কার্ড অথবা আমাজন গিফট কার্ড।

অথবা আপনি চাইলে সেই টাকার গিফট কার্ড দিয়ে মোবাইল রিচার্জ নিতে পারবেন। মোবাইল রিচার্জ নিতে পারবেন। এটি আন্তর্জাতিক মোবাইল রিচার্জ সিস্টেম। বাংলাদেশের যে মোবাইলে রিচার্জ নিতে সমস্যা হবে তা কিন্তু না! মোবাইল রিচার্জ না চাইলে সেটি পেপাল ক্যাশেও নিতে পারবেন।

পেপাল একাউন্ট তৈরি করতে চান, তাও বাংলাদেশ থেকে কোনো ঝামেলা ছাড়াই, তাহলে জলদি নিচের ব্লগটি পড়ুনঃ

১/ বাংলাদেশ থেকে ভেরিফাইড পে পাল একাউন্ট তৈরি করুন। 

২/মাত্র ১ সপ্তাহে নিন ১৫ ডলারের গুগল প্লে গিফট কার্ড একদম ফ্রীতে।

৩/অনলাইন আয়ের কতগুলো বেস্ট বাংলাদেশী সাইট।জেনে নিন।

 

keyword: triaba Bangladesh, bangladeshi survey, survey earn bd, জরিপ পূরণ করে আয়,  জরিপ পূরণ, গ্রাথোর  

Related Posts

9 Comments

  1. https://blog.jit.com.bd/indian-earning-site-3969
    Indian সাইট খুব ভালো ইনকাম দিচ্ছে রেজিস্টার করলেই ১$ বোনাস এবং 1$ হলেই পেমেন্ট নিতে পারবেন।লিংক ক্লিক করে ঘুরে আসার আমন্ত্রন রইলো দেখে ভালো লাগলে করবেন। ধন্যবাদ 🥰

মন্তব্য করুন