বাংলাদেশী অনলাইন ইনকাম সাইট, নতুন ধারা প্রবর্তনের অপেক্ষায়।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ,

সবাইকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা, ঈদ মুবারাক। বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি সকলেই ভাল আছেন, যার যার ঘরে আছেন, আর সুস্থ আছেন। আর Grathor.com এর সাথেই আছেন । সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন এই কামনা সর্বক্ষণ মহান আল্লাহ্‌ তায়ালার নিকট

বন্ধুরা, আমরা জানি, অনলাইন দুনিয়ায় টাকা ইনকাম করার অনেক রাস্তা আছে। আছে সহজ পদ্ধতি, সেই সাথে কঠিন পদ্ধতিও। যেমন আছে নির্ভরযোগ্য সাইট, তেমনি রয়েছে অনেক অনেক ফ্রড সাইট। তাই আপনাকে শুধু জানতে হবে কিভাবে কোথায় আপনি ভাল সাইট পেতে পারেন। কিভাবে আপনি নিশ্চিন্তে টাকা ইনকাম করতে পারবেন। আর যদি টাকা ইনকামের সাথে সাথে নিজের ফেসবুক পেজ এর লাইক কিংবা ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার বা ভিউ বাড়ানো যায় তাহলে তো তা হবে “সোনায় সোহাগা”!!

আর আপনাদের সামনে আজ আমি এমন একটি সাইটের বর্ণনা দিবো, যেটি একদিকে বাংলাদেশী সাইট। তেমনি পেমেন্টও করে আমাদের পরিচিত মাধ্যমগুলোতেই। যেমন, বিকাশ, রকেট, নগদ, সেই সাথে যে কোন মোবাইল রিচার্জ। আর হ্যাঁ, আপনি চাইলে বিটকয়েন বা পেইয়ারেও নিতে পারেন।

আর কাজ? আপনি কোন ধরনের কাজে বেশী আগ্রহী? ভিডিও দেখা, ইউটিউব সাবস্ক্রাইব করা, ভিডিও লাইক দেয়া, ফেসবুক পেজ লাইক করা, শেয়ার করা, টুইটার ফলো করা। মজার ব্যাপার হলো এই কাজ গুলো আমরা প্রতিদিন করে থাকি। তাও বিনামূল্যে উপরন্তু নিজের টাকায় ডাটা কিনে খরচ করি। আর এখানে …………?

রেফার করে ইনকামের কথা না হয় নাই বললাম।

<

এবার আসি আসল কথায় ! আপনি যদি ইচ্ছে করেন এখান থেকে নিজের বা পরিচিত কারোও ব্যাবসা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিবেন। এখানে তাও সম্ভব।

আপনার ওয়েব সাইটে ভিজিটর নেই? বা সাইটটি একদম নতুন, আপনার ভিজিটর প্রয়োজন। হাজার হাজার রিয়েল বাংলাদেশী ভিজিটর প্রস্তুত আপনার সাইট ভিজিটের জন্য। শুধু আপনার ওয়েব সাইটিটি আমাদের সাইটের সাথে সংযোগের অপেক্ষা মাত্র।  আপনার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার দরকার? ভিডিওর ভিউ কিংবা লাইক দরকার?

আপনার ফেসবুক পেইজের অর্গানিক লাইকের জন্য উপযুক্ত প্লাটফর্ম হলো এই সাইটটি।

আপনার যে কোন পোষ্টে  লাইক কমেন্ট দরকার হলে স্মরণ করুন এটির কথা।

আপনার টুইটার একাউন্টে ফলোয়ার কম? চলে আসুন এখানে। আপনার একাউণ্টের লিংক দিয়ে দিন, বাকীটা ছেড়ে দিন আমাদের হাতে।

তো বন্ধুরা! কি ভাবছেন? এগুলো কি স্বপ্ন নাকি বাস্তব? জানতে হলে ক্লীক করুন এখনই।

সাইটে ঢুকে সাইন আপ অপশনে গিয়ে আপনার নাম এবং মোবাইল নম্বর দিয়ে সাইন আপ করুন। আপনার মোবাইলে একটি মেসেজ চলে যাবে সাথে সাথে। যাতে থাকবে আপনার পাসওয়ার্ড। পরবর্তিতে লগ ইন অপশনে গিয়ে আপনার মোবাইল নং আর মেসেজে পাওয়া পাসয়ার্ড দিয়ে লগ ইন করুন। ইচ্ছে করলে আপনি পরে আপনার পাসয়ার্ড পরিবর্তন করে নিতে পারবেন যে কোনোও সময়।

তাহলে, আর দেরী না করে রেজিস্ট্রেশন করুন এখনই !!!

সবাইকে নিরন্তর শুভেচ্ছা জানিয়ে শেষ করছি। ভাল থাকুন, স্যস্থ থাকুন, সামাজিক দূরত্ব বজায় রেখে কাজ কর্ম করুন। আল্লাহ্‌ হাফেজ।

Related Posts

19 Comments

মন্তব্য করুন