বাংলাদেশী ওয়েবসাইট থেকে ইনকাম করুন খুব সহজেই।

আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সকলেই ভালো আছেন। তো আমি আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি চমৎকার একটি সাইট । আপনি এখান থেকে সহজেই আপনার পকেট মানি ইনকাম করতে পারবেন।

 

কোন এড ফি নাই। বাংলাদেশি ইনকাম সাইট ১০০% বিশ্বস্ত।

কাজ:

 

1:ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করা .( প্রতি সাবস্ক্রাইবে ১০ পয়সা )

২:ইউটিউব এ ভিডিও দেখা লাইক , কমেন্ট করা.( প্রতি ভিডিওতে ৬০ পয়সা )

৩:ফেসবুক পেইজে লাইক দেয়া .( প্রতি লাইকে ১০ পয়সা )

৪ : ওয়েবসাইট ভিজিট করা।

৫:রেফার করা।( প্রতি রেফারে ১ টাকা )

 

টাকা নেওয়া যাবে : মোবাইল রিচার্জ, বিকাশ, নগদ, রকেটের মাধ্যমে।

 

মিনিমাম উইথড্র : ১০ টাকা ( শুধুমাত্র মোবাইল রিচার্জের ক্ষেত্রে প্রযোজ্য)

বিকাশ, নগদ : ৫০ টাকা।

 

নিচে সাইটটার লিংক দিলাম এই সাইটে কাজ করলে ১ সপ্তাহে  ভাল পরিমান অ্যামউন্ট আয় করতে পারবেন ১০০% নিশ্চিত।

 

সাইট লিংক : http://amrtube.com/reg.php?ref=107558

 

কাজ করলে লিংক থেকে রেজিষ্ট্রেশন করে নিন.

 

কাজ করবেন যেভাবে :

 

১. প্রথমে উপরের লিংক থেকে রেজিস্ট্রেশন করে নিন। ( রেজিস্ট্রেশন করার সময় আপনাকে একটা নাম্বার দিতে হবে এবং ওই নাম্বারটি অবশ্যই আপনার কাছে থাকতে হবে।কারন আপনার প্রদত্ত নাম্বারেই তারা আপনার অ্যাকাউন্টের জন্য একটা পাসওয়ার্ড সেন্ড করবে। যেটি ব্যবহার করে আপনাকে ওই সাইটে লগ-ইন করতে হবে)

 

২. তারপর “amrtube.com” এই সাইটে প্রবেশ করলে আপনাকে লগ-ইন পেইজে নিয়ে যাবে।এখন রেজিস্ট্রেশন করার সময় আপনার প্রদত্ত নাম্বার এবং ওই নাম্বারে সেন্ড করা পাসওয়ার্ড সঠিক স্থানে পুরন করে লগ-ইন অপশনে ক্লিক করুন।এবার আপনার অ্যাকাউন্ট চালু হয়ে গেছে।

 

৩. এখন কাজ করার পালা। তো কাজ করার জন্য লগ-ইন করলে আপনাকে যেই পেজে নিয়ে যাবে ওই পেইজের একটু নিচেই দেখুন বিভিন্ন চ্যানেলের নাম এবং তার ডান পাশে সাবস্ক্রাইব নামে অপশন আছে। পয়েন্ট আর্ন করার জন্য ওই সাবস্ক্রাইব বাটনে ক্লিক করুন, ক্লিক করার সাথে সাথে আপনাকে ইউটিউবে কোনা এক চ্যানেলে নিয়ে যাবে। এখন আপনাকে ওই চ্যানেলটি সাবস্ক্রাইব করতে হবে। সাবস্ক্রাইব করা হয়ে গেলে ব্যাক বাটনে ক্লিক করে ওই ওয়েবসাইটে ফিরে গিয়ে কিছুক্ষন অপেক্ষা করলেই আপনার অ্যাকাউন্টে ১০ পয়সা যোগ হয়ে যাবে।

 

৪. এবার অন্যান্য কাজ করার জন্য দেখুন হোম পেইজে ( লগ-ইন করলে আপনাকে যেই পেজে নিয়ে যাবে ওই পেইজে) ওয়েবসাইট, ফেসবুক, টুইটার এসবের কিছু লোগো দেওয়া আছে।ফেসবুকে কাজ করতে চাইলে ফেসবুকের লোগোর উপর ক্লিক করে পেইজ লাইক, পোস্ট লাইক ইত্যাদির কাজ করতে পারবেন।(আমি শুধু ইউটিউবের উদাহরণ দিয়ে বুঝিয়ে দিলাম অন্য কাজগুলো আপনারা নিজেরাই পারবেন)

 

নতুনরা এই ওয়েবসাইটে অবশ্যই কাজ করবেন কারণ এখানে কাজ করতে কোনো বিশেষ দক্ষতার প্রয়োজন হয় না।

 

আপনার জন্য শুভকামনা রইল।

ভালো থাকুন সুস্থ থাকুন।আসসালামু আলাইকুম।

Related Posts

8 Comments

মন্তব্য করুন