বাংলাদেশী নতুন ইনকাম সাইট 2020

আসসালামুয়ালাইকুম…. বন্ধুরা সবাই কেমন। আছেন আশা করি সবাই অনেক অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। ভালো থাকারি কথা কারন,গ্ৰাথর ডটকম এর সাথে থাকলে সবাই ভালোই থাকে। কারন এখানে থেকে আমরা সবসময় নতুন কিছু শিখতে ও জানতে পারি। আজ আমি আপনাদের সাথে দারুন একটি ইনকাম সাইট শেয়ার করবো।তো চলুন বেশি কথা না বলে কাজের কথায় আসা যাক।

বন্ধুরা আমরা অনেকেই আছি যারা অনলাইনে কাজ করে ইনকাম করছি। কিন্তু আমাদের মাঝে অনেকেরই আছে যারা অনলাইনে কাজ করছে কিন্তু ইনকাম করতে পারছে না। তো তাদের জন্য আজ আমি নিয়ে এলাম দারুন একটি PTC সাইট। যেই সাইট থেকে আপনারা খুব সহজেই add দেখে ইনকাম করতে পারবেন। তো সাইটে কাজ করতে হলে অবশ্যই আপনার একটি সাইটে একাউন্ট খুলতে হবে। তো চলুন শুরু করা যাক আজকের মুল টপিক।
👇
👉ক্লিক করুন 👈
👆

লিংক এ ক্লিক করুন তারপর আপনার ফোনের ক্সম ব্রাউজার দিয়ে সাইটে প্রবেশ করুন তারপর আপনার সামনে নতুন একটি পেজ আসবে। তো আপনারা উপরূ দেখবেন (Register) লেখা আছে ওখানে ক্লিক করুন তারপর কিছুক্ষণ সাইট লোড নিবে তারপর আপনার সামনে নতুন একটি from আসবে।

Full name:

Email address:

Confirm email address:

Username:

Password:

Confirm password:

এগুলো আপনারা সঠিক ভাবে পুরন করবেন তারপর নিচের দিকে দেখবেন একটা ক্যাপচা আছে ওখানে ক্লিক করুন তারপর ক্যাপচা পুরন করুন। এবং রেজিস্ট্রেশন এ ক্লিক করুন। তারপর আপনার email address এ একটি ভেরিফিকেশন লিংক দেওয়া হবে লিংক এ ক্লিক করবেন এবং একাউন্ট ভেরিফিকেশন করে নিবেন। তো এবার কাজ করবেন কীভাবে। কাজ করার জন্য

আপনার ডান পাশে উপরে দেখবেন 3 ডট আছে ওখানে ক্লিক করুন তারপর Earning লেখা ওখানে ক্লিক করুন। তারপর view add এ ক্লিক করুন। তারপর আপনার সামনে অনেক গুলো add আসবে সেগুলো দেখে নিবেন।

আর এই সাইট থেকে পেমেন্ট নিতে হলে অবশ্যই আপনার একটি বিকাশ একাউন্ট থাকতে হবে তাছাড়া আপনি পেমেন্ট নিতে পারবেন না। আপনার একাউন্ট এ যখন 5$ হয়ে যাবে তখন আপনি সরাসরি আপনার বিকাশ একাউন্ট এ withdraw দিতে পারবেন।

সুপ্রিয়,পাঠক আশা করি পোস্ট টি আপনাদের ভালো লেগেছে। যদি ভালো লাগে অবশ্যই কমেন্ট করে জানাবেন।আর সবসময় আমাদের সাথেই থাকুন। আর পোস্ট টি বেশি বেশি শেয়ার করতে ভুলবেন না।

ধন্যবাদ সবাইকে

Related Posts

21 Comments

  1. https://blog.jit.com.bd/fiftzone-4043
    ইন্টারন্যাশনাল ওয়েবসাইট Website একেবারে নতুন এবং তারা খুব বড় বড় কোম্পানির সাথে Advertising পার্টনার করেছে (LACOSTE, BOSS, FILA, Rakuten, LUSH, Reebok, amazon, Alibaba.com and CALVIN KLEIN)ইত্যাদি।খুব ভালো ইনকাম লিংক এ ঘুরে আসার আমন্ত্রন রইলো ভালো লাগলে রেজিস্টার করবেন।🥰🥰🥰🥰

মন্তব্য করুন