বাংলাদেশী নতুন app add দেখে ইনকাম

আসসালামুয়ালাইকুম বন্ধুরা সবাই কেমন। আছেন আশা করি সবাই অনেক অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। ভালো থাকারি কথা কারন,গ্ৰাথর ডটকম এর সাথে থাকলে সবাই ভালোই থাকে। কারন এখানে থেকে আমরা সবসময় নতুন কিছু শিখতে ও জানতে পারি। আজ আমি আপনাদের সাথে দারুন একটি ইনকাম app শেয়ার করবো।তো চলুন বেশি কথা না বলে কাজের কথায় আসা যাক।

বন্ধুরা আমরা অনেকেই অনলাইন থেকে ইনকাম করতে চাই। পড়ালেখার পাশাপাশি অনলাইন কাজ করতে চাই। নিজের হাত খরচের টাকা ইনকাম করতে চাই। কিন্তু রিয়েল কোনো সাইট বা app খুঁজে পায় না। এজন্য আজ আমি আপনাদের জন্য একটি দারুন ইনকাম করার app শেয়ার করবো। যেখানে থেকে আপনারা 100% পেমেন্ট পাবেন। আজকে যেই app শেয়ার করবো তার আমরা add দেখে ইনকাম করতে পারবো

👉ক্লিক করুন 👈

প্রথমে আপনারা লিংক এ ক্লিক করুন তারপর আপনাকে সরাসরি play store এ নিয়ে য়াওয়া হবে। ওখানে থেকে app টি download করে নিবেন। তারপর install হওয়ার পর app টি open করুন এবার আপনাদের app এ একটি একাউন্ট খুলতে হবে।

১. app টি open করুন তারপর আপনার নিজের মোবাইল নাম্বার দিয়ে দিবেন। তারপর আপনার মোবাইল নাম্বার এ একটি কোড পাঠানো হবে। সেই কোড টা কপি দিয়ে দিবেন। বা দেখে দেখে তুলে দিবেন। তারপর আপনার

Email address:

Date of birth:

Gender:

Current location:

Refer code :416725

এগুলো সব ভালোভাবে দিবেন তারপর রেজিস্ট্রেশন করে নিবেন। Sing up এ ক্লিক করলে রেজিস্ট্রেশন হয়ে যাবে।

এবার আপনাদের সামনে অনেক ভিডিও আসবে। আপনি যতো ভিডিও দেখবেন ততো আপনার ইনকাম হবে। ভিডিও দেখলে আপনারা কয়েন পাবেন। সেই কয়েন withdraw দিয়ে আপনারা বিকাশ রকেট, নগদ একাউন্ট এ টাকা নিতে পারবেন। তো বন্ধুরা আজ এ পর্যন্তই।

বন্ধুরা আশা করি পোস্ট টি আপনাদের ভালো লাগবে যদি ভালো লাগে অবশ্যই কমেন্ট করবেন আর সবসময় আমাদের সাথেই থাকুন। আর অবশ্যই পোস্ট টি শেয়ার করতে ভুলবেন না।

ধন্যবাদ সবাইকে

Related Posts

12 Comments

মন্তব্য করুন