বাংলাদেশী সাইট এইমবুক থেকে খুব সহজেই $$$ ইনকাম করুন।

আসসালামু আলাইকুম! এবার আপনি সোশ্যাল মিডিয়ায় ঘোরাঘুরি করে ইনকাম করতে পারবেন। সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে জনপ্রিয় হলো ফেসবুক। কিন্তু আপনি ফেসবুকে যত সময়ই দিন না কেন, এতে আপনার কোনো ইনকাম হবে না।

 

সম্প্রতি বাংলাদেশে ফেসবুকের বিকল্প সোশ্যাল মিডিয়া তৈরী করেছে বাংলাদেশ সরকার। যার নাম এইমবুক। এইমবুকে আপনি লাইক, কমেন্ট এমনকি পোস্ট করে ইনকাম করতে পারবেন। ফেসবুক হলো বিদেশী একটা সোশ্যাল মিডিয়া সাইট, এতে কোনো ইনকাম হবে না। কিন্তু আমাদের এই সোনার বাংলাদেশের সোশ্যাল মিডিয়া সাইট এইমবুকে সময় ব্যয় করলে আপনার লাভ এবং ইনকাম দুটোই হবে।

 

আপনি বাংলাদেশের সাইট থেকে ডলার ইনকাম করতে পারবেন। এটা যেহেতু বাংলাদেশ সরকারের একটা সোশ্যাল মিডিয়া সাইট, সেহেতু আপনি নিশ্চিত টাকা পাবেন। সাইটটিতে একাউন্ট তৈরী করা খুব সহজ। একাউন্ট তৈরী করতে এখানে ক্লিক করুন। একাউন্ট তৈরী করার ক্ষেত্রে আপনার দরকার পরবে একটা  ইউজারনেম, ইমেইল, স্ট্রং পাসওয়ার্ড এবং কনট্রাক্ট নাম্বার (নিজের ফোন নাম্বার)। ব্যস, আপনার একাউন্ট তৈরী হয়ে গেলো।

 

এবার আপনি আপনার একাউন্ট ইউজারনেম আর পাসওয়ার্ড দিয়ে লগিং করুন। এইমবুকে আপনি যত পোস্ট করবেন তার বিনিময়ে আপনি কিছু পয়েন্ট পাবেন। লাইক, কমেন্ট এর বিনিময়েও আপনি নির্দিষ্ট পয়েন্ট পাবেন। আপনি নিজে এইমবুকে যেকোনো একটা পোস্ট করুন, এতে আপনি ২ পয়েন্ট পাবেন। কারো পোস্টে লাইক করলে ১ পয়েন্ট, এবং যেকোনো কমেন্ট করলেও আপনি  ১ পয়েন্ট পাবেন।

 

৩$ হলে আপনি টাকা তোলার জন্য রিকোয়েস্ট করতে পারবেন। ৩$ ডলার করতে হলে আপনাকে ২ হাজার পয়েন্ট করতে হবে। এইমবুক সেরকম আয় করা যায় না। এই সাইটটি হলো সময় কাটানোর মতো; যেমনটা আপনি ফেসবুকে সময় দিয়ে থাকেন। আপনি ফেসবুকে সময় না দিয়ে এইমবুকে সময় দিলে কিছুটা হলেও ইনকাম করতে পারবেন। ~জাযাকাল্লাহ~

Related Posts

9 Comments

মন্তব্য করুন