বাংলাদেশী সাইট থেকে প্রতিদিন আনলিমিটেড আয় করুন

যারা বাংলাদেশ থেকে বিভিন্ন সাইটে ইনকামের উদ্দেশ্যে কাজ করেন। তারা অনেক সময় বিভিন্ন সমস্যার সম্মুখীন হয়ে থাকেন। সমস্যা গুলোর মধ্যে যেই সমস্যা টি সব থেকে বেশি হয়ে থাকে তা হলো সার্ভার সাপোর্ট না করা। বেশির ভাগ সাইট গুলো বিদেশি সার্ভার কে বেশি গুরুত্ব দেয়। তাই বাংলাদেশ, ভারত, পাকিস্তান সহ আমাদের এশিয়া মহাদেশের অনেক দেশ থেকে আমরা অনেক টাস্ক অথবা সার্ভে করে টাকা আয় করতে পারি না।

সাপ্রতিক সময়ে বাংলাদেশের অনেকেই বিভিন্ন ভিপিএন ব্যবহার করে এসব সাইটে কাজ করে থাকেন। কিন্তু সেখানেও অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। ভিপিএন ঠিক মতো কানেক্টেড হয় না। কাজ করতে গিয়ে যদি সাইট কৃত পক্ষ যদি জানতে পারে যে ভিপিএন ব্যবহার করে কাজ করা হয়েছে তাহলে আইডি ব্যান করে দেওয়া হয়।

 

তাই আপনাদের সুবিধার জন্য আজ কে এমন একটি সাইট নিয়ে আলোচনা করবো যেই সাইটে কাজ করতে আপনাদের কোন সমস্যা হবে না। যে কোন দেশ থেকে আপনারা এই সাইট টি তে কাজ করতে পারবেন।

এই সাইটে কাজ করতে হলে নিচের দেওয়া লিংক এ ক্লিক করেন।

https://paidera.com/?r=498982

<

ঘোরাঘুরি করে সাইট টি ভালো করে দেখেন। যদি ভালো লাগে তবে একাউন্ট করে কাজ শুরু করতে পারেন।

একাউন্ট খোলার পরে উপরের চিত্রের মতো পেইজ ওপেন করুন। তারপরে লন ইন করুন।

এখানে আপনি অনেক ধরনের কাজ পাবেন। এই সাইটে আপনি ছোট খাটো টাস্ক করে আয় করতে পারবেন। কুইজ খেলেও আয় করতে পারবেন। তবে এই সাইটের সবথেকে জনপ্রিয় কাজ হচ্ছে সার্ভে করা। আপনি খুব সহজেই এই সাইট থেকে সার্ভে করে প্রতিদিন আনলিমিটেড আয় করতে পারবেন। প্রতিটি সার্ভে সম্পুর্ণ করার বিনিময়ে আপনি $০.০৫ থেকে $৫.০০ ডলার পর্যন্ত আয় করতে পারবেন। প্রতিটি সার্ভে সম্পুর্ণ করতে আপনার সময় লাগতে পারে ৫ থেকে ৩০ মিনিট পর্যন্ত। যারা আগে থেকেই সার্ভে করার কাজ করেন তাদের কিছু বলার নাই। তারা কাজ শুরু করে দিন। আর যারা নতুন তাদের অবগতির জন্য জানাচ্ছি যে আপনি নিশ্চিন্তে কাজ করতে পারেন। আপনি যদি প্রশ্নের উত্তর ভুল দেন তাহলে কোন সমস্যা নাই। সার্ভে তে আপনি চেষ্টা করবেন শতভাগ সঠিক উত্তর দেওয়ার। যদি না পারেন তবে সেটা কোন সমস্যা না। আপনি কাজ চালিয়ে যান। ভুল উত্তর দেওয়ার জন্য আপনাকে কোন জরিমানা দিতে হবে না 😀

কাজ তো করলেন, এবার প্রেমেন্ট নিবেন কিভাবে?

চিন্তার কিছু নাই। একটু মনোযোগ দিয়ে পড়েন তাহলেই সব জানতে পারবেন।

এই সাইট থেকে প্রেমেন্ট নিতে হলে আপনাকে সর্ব নিম্ন $৩০ ডলার ইনকাম করতে হবে। তাহলে আপনি সরাসরি পেপাল এ  প্রেমেন্ট নিতে পারবে।  যদি আপনি বেশ পপুলার হয়ে থাকেন এবং আপনার রেফার করার ক্ষমতা থাকে তবে আপনি ১৫০ জন কে রেফার করতে পারলে ব্যালেন্স $২০ ডলার হলেই প্রেমেন্ট নিতে পারবেন।

 

লেখকঃ

ধ্রুব তারা

Related Posts

12 Comments

    1. অবশ্যই। আপনি যেই বক্সে পোস্ট লিখবেন সেই বক্সের উপরের বাম দিকে দেখুন Add Media আছে। আপনি আপনার পোস্টের যেই খানে ফটো/স্ক্রিনশট যুক্ত করতে চান সেখানে ক্লিক করে তারপরে Add Media তে ক্লিক করে ফটো এড করে দিন

মন্তব্য করুন