বাংলাদেশের বিশ্বস্ত সাইট থেকে ইনকাম করুন

আসসালামুয়ালাইকুম.. বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন। আপনি যদি অনলাইনে থেকে রিয়েল ভাবে ইনকাম করতে চান তাহলে আজকের পোস্ট টি আপনাদের জন্য। অবশ্যই পোস্ট টি মন দিয়ে পড়বেন তাহলে আশা করি সকল কিছু বুঝতে পারবেন। তো বন্ধুরা আর কথা না বাড়িয়ে চলুন কাজের কথায় আসা যাক।

বন্ধুরা আপনারা অনেকেই অনেক সাইটে কাজ করেছেন। আশা করি এই সাইটে একবার হলেও আপনারা কাজ করে দেখবেন। আজ আমি যেই সাইট টা শেয়ার করবো সেই সাইট ১০০% পেমেন্ট করে। তো চলুন জেনে নেওয়া যাক সাইটে কীভাবে একাউন্ট খুলতে হবে।

👉ক্লিক করুন 👈

উপরের লিংক এ ক্লিক করার পর আপনাদের মোবাইল ফোনের যে কোন ব্রাউজার দিয়ে সাইটে প্রবেশ করুন। তারপর সাইটে একাউন্ট করার জন্য।

সাইটের সবথেকে উপরে দেখবেন কয়েকটি অপশন আছে। ওখানে দেখবেন রেজিস্ট্রেশন লেখা আছে ওখানে ক্লিক করবেন। তারপর আপনার সামনে একটা ফর্ম আসবে। সেটা পুরন করতে হবে।

Frist name:

Mobile number:

Email:

Password:

Confirm password:

এই ফর্ম পূরণ করে আপনার নিচে দেখবেন submit options ওখানে ক্লিক করুন। তারপর আপনি যেই ইমেইল দিয়ে একাউন্ট করেছেন। সেই ইমেইল এ একটি ভেরিফিকেশন লিংক যাবে। অবশ্যই লিংক এ ক্লিক করে ভেরিফিকেশন করে নিবেন।

তারপর সাইটে কাজ করার জন্য প্রথমে আপনাকে সাইটে লগইন করতে। লগইন করার জন্য আপনার username and password দিয়ে লগইন করুন। এই সাইট এ আপনার প্রতিদিন 3-4 বার বোনাস পাবেন। আর এই সাইটে সম্পুর্ন বাংলা ভাষায় লেখা আছে। আশা করি আপনাদের বুঝাতে কোনো সমস্যা হবে না। যদি কাজ না বুঝেন। তাহলে সাইটে ভিডিও দেওয়া আছে। অবশ্যই ভিডিও দেখে কাজ করবেন।

আর আপনি এই সাইটে থেকে মাত্র 10 টাকা হলেই। রিচার্জ নিতে পারবেন। আর 70 টাকা হলে বিকাশে নিতে পারবেন। তো বন্ধুরা আজ এ পর্যন্তই।

বন্ধুরা আশা করি পোস্ট টি অনেক উপকার এ আসবে। আর পোস্ট টি যদি ভালো লাগে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আর পোস্ট টি বেশি বেশি শেয়ার করতে ভুলবেন না।

ধন্যবাদ

Related Posts

14 Comments

মন্তব্য করুন