বাংলাদেশ আর্নিং সোস্যাল সাইট। sbtbook থেকে আনলিমিটেড ইনকাম করুন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন? পোস্ট এর টাইটেল এ আমি বলে দিয়েছি আজকে আমি আপনাদের সামনে কি নিয় আলোচনা করব। আজকের টপিক হচ্ছে বাংলাদেশ এর আর্নিং সোস্যাল সাইট যার নাম sbtbook. এখানে আপনি রেফার ছাড়াই ভালো ইনকাম করতে পারবেন। তাহলে চলুন জেনে নেই কিভাবে আপনি এখানে ইনকাম করবেন।

আপনি যদি sbtbook এ কাজ করতে চান তাহলে সবার প্রথম আপনাকে এখানে একাউন্ট করতে হবে। একাউন্ট করার জন্য কোন অ্যাপ ডাউনলোড করতে হবে না। যাস্ট লিংক এ যাবেন এবং সাইন আপ করবেন।

sbtbook সাইট লিংকঃ- https://sbtbook.com/?ref=mdjahidulislamshakil639

লিংক এ ক্লিক করার পর রেজিষ্ট্রেশন এ ক্লিক করবেন। তারপর আপনি আপনার নাম, ইমেইল, উসারনেম, পাসওয়ার্ড এবং কনফার্ম পাসওয়ার্ড দিয়ে সাবমিট করবেন। সাবমিট করলে আপনার ইমেইল এ একটা মেসেজ আসবে সেখানে থেকে আপনি আপনার একাউন্ট এক্টিব করবেন। যদি ভুল ইমেইল দেন মেসেজ ও যাবে না একাউন্ট ও এক্টিব করতে পারবেন না এবং ইনকাম ও করতে পারবেন না। এজন্য সকল সঠিক ইনফরমেশন দিয়ে সাইন আপ করবেন। আশা করি এতটুকু সবাই বুঝতে পারছেন।

আপনার একাউন্ট কম্লিট হলে আপনার কাজ হচ্ছে ইনকাম করা। আপনি লাইক, কমেন্ট, পোস্ট করে আনলিমিটেড ইনকাম করতে পারবেন। পোস্ট এ ৭ পয়েন্ট, কমেন্ট এ ৫ পয়েন্ট এবং লাইক এ পাবেন ২ পয়েন্ট করে। ১০০০ পয়েন্ট মানে ১০ টাকা। আপনি ভালো ভাবে কাজ করলে এক ঘন্টার মধ্যে ৩০/৫০ টাকা ইনকাম করতে পারবেন।

<

আপনি এখানে থেকে বিকাশ এবং ব্যাংক একাউন্ট এ পেমেন্ট নিতে পারবেন। মাএ ৩ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন। যেহেতু সোস্যাল সাইট ১০০% পেমেন্ট পাবেন। যেকোনো প্রয়োজন এ তাদের পেজ এ যোগাযোগ করতে পারবেন। ফেসবুক পেজ না তাদের সাইট এ তাদের পেজ আছে। তো যাদের কাজ করার ইচ্ছে আছে এখন ই কাজ শুরু করতে পারেন। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ

Related Posts

16 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ২৩০ টাকা বোনাস ৩০০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/earning-site-3778

মন্তব্য করুন