বাংলাদেশ এর অ্যাফিলিয়েট মার্কেটিং। মাসে ৫ হাজার থেকে লক্ষ টাকা পযন্ত ইনকাম এর সুযোগ।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ।

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন…?? অ্যাফিলিয়েট মার্কেটিং এর এটা আমাদের ৩য় পোস্ট। যারা অ্যাফিলিয়েট মার্কেটিং করে ক্যারিয়ার গড়তে চান। এখানে ক্লিক করে আগের ২ টা পোস্ট পরে নিবেন। আজকে আমি একদম মূল টপিক মানে অ্যাফিলিয়েট এ আমাদের জয়েন করিয়ে দিব।কিন্তু আপনি যদি আগের পোস্ট গুলো পরেন তাহলে অ্যাফিলিয়েট মার্কেটিং করা আপনার জন্য সহজ হবে। কারন একটা বিষয় এ তখন ই ভালো করা যায় যখন এই বিষয় এ দক্ষতা থাকে। আপনি তাই আগের পোস্ট গুলো পরে নিবেন। চলুন আজকের পোস্ট শুরু করি।

আজকে আমি আপনাদের বাংলাদেশ এর একটি অ্যাফিলিয়েট মার্কেট প্লেস সহজ অ্যাফিলিয়েট এর সাথে পরিচয় করিয়ে দিব। এখানে একাউন্ট করতে আপনার কোন টাকা লাগবে না। বরং একাউন্ট করে আপনি ৫০ টাকা বোনাস পেয়ে যাবেন।এখানে রেফার এবংঅ্যাফিলিয়েট করে মাসে ৫ হাজার থেকে ৫ লক্ষ টাকা পযন্ত ইনকাম করা যাবে।

অ্যাফিলিয়েট লিংকঃ- এখানে ক্লিক করুন 

এটা হচ্ছে রেজিষ্ট্রেশন লিংক।এখানে ক্লিক করার পর আপনি নিচের চিএের মত স্কেন দেখতে পাবেন👇👇👇

👉সবার প্রথম এ আপনি আপনার পুরো নাম দিবেন।

👉তারপর মোবাইল নাম্বার দিবেন। তারপর ভেরিফাই মোবাইল নাম্বার এ ক্লিক করবেন।

👉ক্লিক করার পর আপনারা নাম্বার এ একটা কোড আসবে। ভেরিফাই মোবাইল নাম্বার এর এখানে কোডটা দিবেন।

👉 তারপর আপনার মোবাইল এ লগ ইন থাকা ইমেইল টা দিবেন।

👉তারপর পাসওয়ার্ড এবং নিচে পুনরায় পাসওয়ার্ড টা দেওয়ার পর আপনি রেজিষ্ট্রেশন এ ক্লিক করবেন।

আপনি আপনার ইমেইল আর পাসওয়ার্ড দিয়ে লগ ইন করবেন।আর পাসওয়ার্ড টা মনে রাখবেন।এবার অ্যাফিলিয়েট মার্কেটিং করে মাসে ৫ হাজার থেকে লক্ষ টাকা পযন্ত ইনকাম করতে পারবেন। আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। কোন কিছু বুঝতে সমস্যা হলে উপরে থেকে আগের পোস্ট গুলো পরে নিবেন। সবসময় আমাদের সাথে থাকবেন।ধন্যবাদ সবাইকে।আল্লাহ হাফেজ।

Related Posts

19 Comments

মন্তব্য করুন