বাংলাদেশ এ তৈরি সেরা এন্ড্রয়েড গেমস। Mukti camp অ্যাপ রিভিউ।

আসসালামু আলাইকুম, আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। গ্রাথোর এর আজকের পোস্ট এ আমি আপনাদের একটা চমৎকার গেমস নিয়ে আলোচনা করব।

আজকে আমি আপনাদের সাথে যে গেমস শেয়ার করব এটা বাংলাদেশ এর তৈরি একটা গেমস। বাংলাদেশ এ তৈরি হলেও এর গ্রাফিক্স অনেক উন্নত। এই গেমস টা খেলার জন্য আপনার ইন্টারনেট কানেকশন প্রয়োজন হবে না।

আপনারা যারা clas of clans গেম খেলছেন তাদের জন্য এটা খেলা একদম সুবিধা হবে।কিন্তু এই গেমস খেলার জন্য আপনাদের কোন ইন্টারনেট কানেকশন প্রয়োজন পড়বে না। এই গেমস এর গ্রাফিক্স অনেক টা৷  এর মতো।

এই গেমসটা বাংলাদেশের মানুষ তৈরি করেছে। প্রায় পাঁচ লাখের মত মানুষকেই অ্যাপস প্লে স্টোর থেকে ডাউনলোড করেছে। দিন দিন ডাউনলোড এর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। আমি নিচে ফ্রী ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি আপনি সেই লিঙ্কে ক্লিক করে ডাউনলোড করতে পারবেন। অথবা আপনি চাইলে প্লে স্টোরে গিয়ে mukti camp লিখে সার্চ করলে অ্যাপস পেয়ে যাবেন।

অ্যাপ ডাউনলোড লিংকঃ-  👇👇👇👇👇https://play.google.com/store/apps/details?id=com.portbliss.mukticamp

এই অ্যাপসে আপনার ডাটা গুলো সেভ রাখার জন্য আপনাকে গুগল প্লে গেম অ্যাপস ডাউন,লোড করতে হবে। এবং আপনি একটা জিমেইল দিয়ে এই অ্যাপসে লগইন করবেন এখানে খুব সাধারন একটা লগইন সিস্টেম। আপনারা যারা অনলাইন এ গেমস খেলেন তাদের  গুগল প্লে গেম অ্যাপস ডাউনলোড করা থাকে। যাদের ডাউনলোড করা নেই নিচের লিংক থেকে ডাউনলোড করবেন। অথবা প্লে স্টোর এ সার্চ করলে পেয়ে যাবেন।

গুগল প্লে গেম অ্যাপস ডাউনলোডঃ- https://play.google.com/store/apps/details?id=com.google.android.play.games

এই গেমসের একদম মূল ঘটনা হচ্ছে এখানে মূলত বাংলাদেশ এবং পাকিস্তান এর যুদ্ধ।  বাংলাদেশ এবং পাকিস্তানের মধ্যকার যে যুদ্ধ হয়েছিল সেই যুদ্ধের পরিপ্রেক্ষিতে এই গেমস গঠিত। আপনাকে পাকিস্তান এ গিয়ে যুদ্ধ করতে হবে। অনেক সময় পাকিস্তান আপনার ক্যাম্পে হামলা করবে। প্রতিটি যুদ্ধ করার জন্য আপনার কয়েন প্রয়োজন হবে। আপনি ৮ ঘন্টা পর পর ফ্রী কয়েন পাবেন।

যুদ্ধ করার পর আপনার সৈনিক কে সেবা দেওয়ার জন্য হাসপাতাল থাকবে।তাদের হাসপাতালে খাওয়ানোর জন্য ধান এর প্রয়োজন হবে। এগুলো আপনাকে উৎপাদন করতে হবে। বাড়ি ঘড় ঠিক করার জন্য কাঠ প্রয়োজন পরবে। এগুলো ও আপনাকে ঠিক করতে হবে।

আপনি যখন প্রথম এই গেমস ওপেন করবেন আপনাকে সবকিছু দেখিয়ে দেওয়া হবে। সকল কাজগুলো একবার করে দেওয়া হবে এবং কিভাবে করতে হবে সেগুলো আপনাকে শিখিয়ে দেওয়া হবে। আপনি প্রথমে যখন এই অ্যাপস ওপেন করবেন তখন আছি তাদের দিক নির্দেশনা গুলো একবার ফলো করবেন। আপনি যদি প্রথম বার তাদের দিকনির্দেশনা ফলো করেন তাহলে আপনি পরবর্তিতে বুঝতে পারবেন যেখানে কিভাবে কাজ করা হয়।

এছাড়াও আপনি ইউটিউবে এই অ্যাপটি নিয়ে প্রচুর ভিডিও পেয়ে যাবেন। যেখান থেকে আপনি এই অ্যাপসের সবকিছু বুঝতে পারবেন। আপনি কয়েকদিন খেল্লে এমনি বুঝতে পারবেন।

আশা করি আপনাদের সবাইকেই গেমসটি ভালো লাগবে। যদি ভালো লাগে অবশ্যই আমাদের পোস্ট শেয়ার করবেন। অ্যাপ সম্পর্কে কোন কিছু জানার থাকলে মতামত শেয়ার করবেন।ধন্যবাদ সবাইকে আজকের পোস্ট করার জন্য। আল্লাহ হাফেজ

Related Posts