বাংলালিংকে ১ জিবি ইন্টারনেট একদম ফ্রী! সময় সীমিত!!

বিসমিল্লাহির রাহমানির রাহীম

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ

প্রিয় ভিউয়ার্স, আশা করি গ্রাথোরের সাথে অনেক অনেক সবাই ভালোই আছেন। আমিও আছি এবং থাকবো, ইনশাআল্লাহ। আজকের আলোচ্য বিষয় বাংলালিংকে ফ্রী ইন্টারনেট অফার। আমরা দেখছি, মধ্যবিত্ত ও নিন্মবিত্তের লোক ও মোবাইল ইন্টারনেট ব্যবহারকারিদের জন্য চড়া দামের ইন্টারনেট কেনা এখন অনেকটাই দুষ্কর। তারপরও আমরা যারা হেভি ও লাইট ইউজার সবাই কম বেশি যুগের সাথে তাল মেলাতে গিয়ে আমরা ইন্টারনেট ক্রয় করছি বেশি দাম দিয়েই।

এসবের মধ্যেই আমাদের দেশীয় মোবাইল ফোন অপারেটরগুলো প্রায় সময় কম টাকায় বেশি এমবি অথবা ফ্রী এমবি অফার ঘোষণা করে থাকে। বাংলালিংক এদের মধ্যে অন্যতম। এরপর রয়েছে যথাক্রমে জিপি, রবি ও এয়ালটেল।

বাংলালিংক কর্তৃক ঘোষিত আজকের অফারটি হলো ১ জিবি একদম ফ্রী ইন্টারনেট অফার। যেটা নিতে আপনার ১ পয়সাও খরচ করতে হবেনা। চালাতে পারবেন যেকোনো সময় যেকোন সাইট।

অফারটি মাই বাংলালিংক অ্যাপ থেকে নিতে হলে অ্যাপটি ওপেন করে মাই অফারে যেতে হবে। মাই অফার অ্যাপে নিচের দিকে যাবেন। তারপর দেখবেন অনেক ধরনের অাকর্ষনীয় অফার রয়েছে। এর মধ্য থেকে আপনার ১ জিবি ফ্রী ইন্টারনেট ৭ দিন মেয়াদে অফারটিতে ক্লিক করে কনফার্ম করবেন। তাহলে আপনাকে অভিনন্দন জানিয়ে একটি মেসেজ আসবে আপনার ফোনে। ব্যস, আপনার অফারটি নেয়া হয়ে গেল। কোড ডায়াল করে নিতে চাইলে ডায়াল পেডে যেয়ে আপনাকে ডায়াল করতে হবে *৫০০০*২৭৯# এই কোডটি। ডায়াল করার পর আপনার কনফার্মেশন মেসেজ চলে আসবে।

Ookla দ্বারা স্বীকৃত, বাংলাদেশের সবচেয়ে দ্রুত গামী মোবাইল নেটওয়ার্ক সার্ভিস বাংলালিংক। কিছুদিন ধরে এ ফাস্টেস্ট নেটওয়ার্কে চলছে ফ্রি ১জিবি ইন্টারনেট অফার। যার মেয়াদ দিয়েছে ৭ দিন। এই অফারটি পেতে আপনার মোবাইল ফোন থেকে ডায়াল করতে হবে *৫০০০*২৭৯# এই কোডটি। এই অফারটি একটি নম্বরের বিপরীতে কেবলমাত্র একবারই প্রযোজ্য।

Related Posts

10 Comments

মন্তব্য করুন