বাংলালিংক এমবির মেয়াদ বাড়াতে চান ? তাহলে এই পোস্ট আপনার জন্য–

বাংলালিংক এমবির মেয়াদ বাড়াতে চান ? তাহলে এই পোস্ট আপনার জন্য–

বাংলালিংক এমবির মেয়াদ বাড়াতে চান ? তাহলে এই পোস্ট আপনার জন্য–

বাংলালিংক সিমে জিপির তুলনায় কম টাকায় এমবি পাওয়া যায় । আমি যখন প্রথম প্রথম বাংলালিংক এর এমবি ব্যবহার করতাম তখন আমার খুবই ভালো লাগতো , কারণ এমবি দাম কম ছিল । বলা যায় হাতের নাগালে । কিন্তু যতো দিন যাচ্ছে ততই বাংলালিংক ও এমবির দাম বাড়িয়ে দিচ্ছে । এর জন্য সংকটে পড়ছেন হয়তো অনেকে ।

যদিও কম টাকায় অফার পাওয়া যায় । কিন্তু তার মেয়াদ খুব কম । দুদিন বা তিনদিন হয়ে থাকে । এক্ষেত্রে আমাদের যে এমবি গুলা থাকে সেগুলোর মেয়াদ শেষ হওয়ার কারণে সেই এমবি গুলো চলে যায়। এটা খুব কষ্টের হয় ,যে টাকা দিয়ে এমবি কিনলাম আর ব্যবহার না করতে পেরে সবগুলো চলে গেলো ।
আমি এই সমস্যা তে অনেক বার আক্রান্ত হয়েছি ,তবে এবার একটা উপায় বের করেই ফেলেছি । সেই বিষয়েই কথা বলবো আজকে ।
আর একটি বিষয় আপনাদেরকে জানিয়ে দিই – আমার একটা ইউটিউব চ্যানেল আছে । সেখানে আমি মোবাইল থেকে ওয়েবসাইট বানানো শিখাচ্ছি আপনারা চাইলে গিয়ে সাবস্ক্রাইব করতে পারেন ।
এই লিংকে গিয়ে সাবস্ক্রাইব করুন –https://www.youtube.com/channel/UCCebMOdBDOj4RQA8MF4QuSA

তাহলে আমরা এখন জানবো  কিভাবে যেকোন মেয়াদের এমবির মেয়াদ গুলো বাড়িয়ে নিবো । ছোট্ট একটা ট্রিকস যা আপনারা সবাই করতে পারবেন ,অনেক ইজিতে ।

ট্রিকস টা হলো – আপনি যে প্যাকেজ কিনেছেন তার মেয়াদ যদি ৩ দিন হয় তাহলে আপনি ৩ দিন ঐ এমবির মেয়াদ বাড়াতে পারবেন । এখানে কৌশল টা হলো  আপনার এমবির মেয়াদ যেদিন শেষ হবে সেদিন আপনি ঐ প্যাকেজ টি আবার কিনুন তাহলে আপনার মেয়াদ বেড়ে যাবে । আর এভাবে আপনার অনেক গুলো এমবি জমা হবে ।

<

এর চেয়ে ভালো উপায় আর আমার কাছে নেই । আর থাকলেও সেগুলো অনেক জটিল কঠিন ,বুঝার উপরে ।

আশা করছি সবারই ভালো লাগছে । ধন্যবাদ,

Related Posts

16 Comments

মন্তব্য করুন