বাংলালিংক গ্রাহকগণ Toffee অ্যাপ রেফার করে জিতে নিন ১ জিবি ফ্রী ইন্টারনেট!

প্রিয় ভিউয়ার্স, আপনারা নিশচয়ই বাংলালিংক toffee অ্যাপে নাম শুনেছেন। এই অ্যাপটিকে মূলত টিভির বিকল্প হিসাবে ধরা হয়। তাই বাংলালিংকের অফিসিয়াল শ্লোগানের সাথে বলা যায় এটি শুধু টিভি নয়, টিভির চেয়েও বেশি কিছু। অনেক অনেক অফারের মধ্যে বাংলালিংক আপনাকে দিচ্ছে toffee অ্যাপ রেফারে পুরো ১ জিবি ফ্রী ইন্টারনেট!

এবার আসুন বাংলালিংক গ্রাহকগন কিভাবে এই দুর্দান্ত অফারটি লুফে নেবেনঃ

প্রথমে আপনার ডাটা কানেকশন অন করা মোবাইল ফোন থেকে প্লেস্টোরে যান। সার্চ অপশনে যেয়ে লিখুন ‘toffee’. এবার সার্চ করুন। অনেকগুলো অ্যাপস প্রদর্শিত হবে। তবে, Toffee অ্যাপটি সবার প্রথমেই চলে আসবে। সেখান থেকে অ্যাপটি ডাউনলোড করুন। ডাউনলোড করার পর এটি আপনার ফোনে ইনস্টল করুন।
এবার আসুন দেখে নেয়া যাক কিভাবে এই অ্যাপটি ব্যবহার করবেন ও ১ জিবি ফ্রী ইন্টারনেট নিবেনঃ

Toffee অ্যাপটি ওপেন করুন। তারপর আপনার বাংলালিংক নম্বর চাইবে সেটি দিন। নম্বর দিয়ে ওকে বাটনে চাপ দিন। আপনার নম্বরে ৬ সংখ্যার একটি কোড যাবে সেটি দিন। আপনার হাতে থাকা মোবাইলে বাংলালিংক নম্বরটি থাকলে স্বয়ংক্রিয়ভাবে একটিভ হয়ে যাবে। এবার লাইভ টিভি, গেমস, নাটক, মিউজিক ভিডিও যা ইচ্ছে দেখুন। মনে রাখবেন, বাংলালিংক নম্বর ছাড়া অন্য কোনো নম্বর দিয়ে toffee অ্যাপ একটিভ করা যাবে না।

এবার ১ জিবি ফ্রী ইন্টারনেট নেয়ার পালা। আপনার রেফার কোড পেতে অ্যাপের ভেতরে উপরে থাকা তিন ডট মেনুতে যান ও সেখানে ক্লিক করুন। ক্লিক করার অপশনের নিচের দিকে দেখতে পাবেন ‘রেফার এ্যা ফ্রেন্ড’ এখানে ক্লিক করুন। আপনার রেফার কোড দেখাবে। নিচে কপি লেখা দেখতে পাবেন। সেখান থেকে কপি করে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন। অথবা, সরাসরিও আপনি আপনার অ্যাপ লিংকটি শেয়ার করতে পারবেন।

আপনার রেফার কোড দিয়ে যে কেউ অ্যাপ একটিভ করলেই আপনি পেয়ে যাবেন ১ জিবি ফ্রী ইন্টারনেট। অথবা, আপনার শেয়ারকৃত অ্যাপ লিংক থেকে যে কেউ অ্যাপটি ডাউনলোড করে একটিভ করলেও আপনি ১ জিবি ফ্রী ইন্টারনেট পেয়ে যাবেন। তাই বেশি বেশি ফ্রী ইন্টারনেট পেতে আপনার রেফার কোড ও অ্যাপ লিংক বেশি বেশি শেয়ার করুন। আপনারা চাইলে আমার রেফার কোডটি ব্যবহার করতে পারেন।
আমার রেফার কোডটি হলো 42616505।

আশা করি, Toffee অ্যাপ রেফার করে ১ জিবি ফ্রী ইন্টারনেট নেয়ার প্রক্রিয়াটি আপনাদের মাঝে ঠিকঠাক তুলে ধরতে পেরেছি। সবাই ভালো থাকবেন।

Related Posts

11 Comments

মন্তব্য করুন