বাংলালিংক ফ্রি এমবি অফার ২০২১

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগণ।কেমন আছেন সবাই?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন।আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনাই ব্যক্ত করি সব সময়।

নিরবিচ্ছিন্ন এবং দ্রুত গতির ইন্টারনেট সেবাই বাংলালিংক এর গ্রাহক সংখ্যাবৃদ্ধির একমাত্র কারণ।বাংলালিংক গ্রাহকদের কল্যানে নানান ধরণের অফার দিয়ে থাকে আর তাই সকল গ্রাহক বাংলালিংকের এর প্রতি অস্থাপ্রকাশ করছে।কয়েকদশকে বাংলালিংকের গ্রাহক বৃদ্ধি পেয়েছে বহুগুণ।

বাংলালিংক এর নানান ধরণের অফার এর মধ্যে রয়েছে কিছু ফ্রী ইন্টারনেট অফার। আজ আমি আপনাদের সাথে তেমনি কিছু  অফারের কথা তুলে ধরব। আশা করি আপনাদের উপকার উপকার।

ফ্রী ইন্টারনেট পেতে হলে সবার আগে আপনাকে মাই বিএল এপে লগ ইন করতে হবে।আপনার মোবাইল থেকে গুগল প্লে অপশনে গিয়ে মাই বি এল এপটি ডাউনলোড করতে হবে।আপনাদের সুবিধার জন্য নিচে আমি এপটির লিংক দিয়ে দিলামঃ

https://play.google.com/store/apps/details?id=com.arena.banglalinkmela.app

এপটি ডাউনলোড করে লগ ইন করলেই সবার আগে ১জিবি ইন্টারনেট ফ্রী পাবেন।প্রতিদিন লগ ইন এ ২৫ এমবি করে লগ ইন বোনাস পাবেন।

আপনি যদি বাংলালিংকের নতুন সীম কিনে থাকেন তাহলে আপনি এক বছর অবধি প্রতি মাসের ফ্রী এক জিবি ইন্টারনেট পাবেন পুরা এক বছর মেয়াদী।

আবার বাংলালিংক তাদের গ্রাহকদের জন্য ফ্রী ইন্টারনেট অফার দিচ্ছে।সেই জন্য আপনার বাংলালিংক নাম্বার থেকে ডায়াল করতে হবে *5000*279# এই নাম্বারে।তারপর অপশন ১ লিখে সেন্ড করলেই পেয়ে যাবেন ১ জিবি ইন্টারনেট। এমবি চেক করতে ডায়াল করতে হবে *5000*500# নাম্বারে।

তবে গ্রাহক ব্যতিত এই অফার সকল নাম্বারে প্রযোজ্য নাও হতে পারে।যাদের নাম্বারে নিচের এসএমএসটি আসে তাদের এই অফারটি পাবার সুযোগ সবচেয়ে বেশি থাকবে।
এসএমএসটি হলো
“okola স্বীকৃত দেশের ফাস্টেস্ট মোবাইল নেটওয়ার্ক এ ফ্রী আমার অফার ১ জিবি ৭ দিন পেতে আজই ডায়াল করুন  *5000*279#। অফারটি একবারই প্রযোজ্য।

ধন্যবাদ সবাইকে।সামনে নতুন কোন টপিক নিয়ে হাজির হব আপনাদের সামনে।
মাস্ক পড়ুন
সুস্থ থাকুন

Keyword: বাংলালিংক ফ্রি এমবি অফার ২০২১, বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার ২০২১

Related Posts

8 Comments

মন্তব্য করুন