বাংলালিংক ফ্রি ১ জিবি কোড

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই অনেক ভাল আছেন । আজকে আমি আপনাদের জন্য দারুন একটি সুখবর নিয়ে হাজির হলাম (বাংলালিংক ফ্রি ১ জিবি কোড)। আপনারা যারা মোবাইলে ইন্টারনেট ব্যবহার করে ইউটিউব ভিডিও অথবা ফেসবুক চালান। তাদের জন্য রইল দারুন একটি সুযোগ।

বাংলালিংক ফ্রি ১ জিবি কোড অফার

আপনারা অনেকেই আছেন যারা মোবাইলে ইন্টারনেট ব্যবহার করে বিভিন্ন রকম সোশ্যাল মিডিয়া কাজ করে । যারা ওয়াইফাই ব্যবহার করে তাদের তো কোন এমবি প্রয়োজন হয় না ! যারা ইন্টারনেট ব্যবহার করে তাদের এমবি প্রয়োজন হয় । আজকে যাদের এমবি প্রয়োজন এবং যারা বাংলালিংক সিম ব্যবহার করেন ।

তারা অতি সহজেই এক জিবি ফ্রি নিতে পারবেন । এখন পর্যন্ত অনেক কথা হলো । তো এখন আমি আর বেশি কথা বলবো না । এবার চলুন কাজের কথা আসা যাক । কিভাবে আপনারা বাংলালিংক সিমে ১ জিবি ফ্রিতে নিতে পারবেন ।

তো বন্ধুরা প্রথমে আপনাদের গুগল প্লে স্টোরে যেতে হবে । তারপর সেখান থেকে সার্চ অপশনে যেতে হবে । এরপর ওখানে লিখে সার্চ করবেন My BL লিখে সার্চ করার সাথে সাথে । একটি অ্যাপ্লিকেশন চলে আসবে । আপনারা সাথে সাথে সেই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নেবেন ।

এরপরে অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন । তারপর সেখানে আপনার বাংলালিংক নাম্বার টা দিয়ে লগইন করবেন । এবং মনে রাখবেন আপনারা যদি প্রথমবার লগইন করে থাকেন । সাথে সাথে আপনারা ১ জিবি ফ্রি পেয়ে যাবেন । লগইন করার সাথে সাথেই নতুন একটি পেজ ওপেন হবে ।

আপনারা সেখান থেকে একটু নিচে স্ক্রল করবেন । তারপর নিচে দেখবেন Refer Now একটি অপশন পাবেন সেখানে ক্লিক করবেন । অথবা সেখানে বাংলায় থাকতে পারে, রেফার করুন এখুনি । ক্লিক করার পর নতুন একটি পেজ ওপেন হবে । তারপর নিচে দেখবেন একটি খালি বক্স রয়েছে । সেখানে আপনাদের একটি কোড বসাতে হবে । আপনারা নিচে দেওয়া কোডটি কপি করে । সেই খালি বক্সটিতে বসিয়ে দিবেন ।

<

72B95C82

তারপর আপনারা সাথে সাথে ১ জিবি ফ্রি পেয়ে যাবেন । যারা আগে একবার কোডটি ব্যবহার করেছেন দ্বিতীয়বার আর তারা ফ্রি এমবি পাবেন না । তো যারা প্রথমবার নিকটটি ব্যবহার করতেছেন শুধুমাত্র তারাই এক জিবি ফ্রি পাবেন ।

আজ এই পর্যন্তই। পোস্টটি কেমন লাগলো দয়া করে কমেন্টে জানাবেন, যদি ভাল লেগে থাকে তাহলে অবশ্যয় শেয়ার করবেন, পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। এমন সব দারুন দারুন পোস্ট পেতে Grathor এর সাথেই থাকুন এবং গ্রাথোর ফেসবুক পেইজ ও ফেসবুক গ্রুপ এ যুক্ত থাকুন, আল্লাহ হাফেজ।

Related Posts