বাংলালিংক সকল সার্ভিস বন্ধ করার কোড ২০২০

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন।সবাই ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনাই ব্যক্ত করি। বাংলালিংক সকল সার্ভিস বন্ধ করার কোড ২০২০ –

বর্তমানে টেলিযোগাযোগ খাতে বিপ্লব ঘটেছে।নতুন নতুন অফার এবং সেই সাথে নতুন নতুন প্রযুক্তির উদ্ভাবন এক সীমকে আরেক সীম সমান তালে পাল্লা দিয়েছে। দূরবর্তী অঞ্চলে নেটওয়ার্ক পৌছে দেবার শপথ নিয়ে উদ্ভাবন হয়েছিলো বাংলালিংক এর। সেই থেকে পথচলা শুরু বাংলালিংক এর।নতুন নতুন অফার এবং এদের ভালো সার্ভিস এর কারণে গত এক দশকে এদের গ্রাহকদের সংখ্যা বেড়েছে আগের তুলনায় প্রায় চারগুণ বেশি।

বাংলালিংক নিরবিচ্ছিন্ন মোবাইল নেটওয়ার্ক এবং সেই নিরবিচ্ছিন্ন ইন্টারনেট অফার এর গ্রাহক সংখ্যা বৃদ্ধি কর‍তে অগ্রণী ভূমিকা পালন করছে সবচেয়ে বেশি।
তবে সকল সীমে যতই সুবিধা থাকুক না কেন কিছু অসুবিধা অবশ্যই থেকে থাকে। বাংলালিংকও কিন্তু তার ব্যতিক্রম নয়।অনেক সীমে সীমে ভ্যালু এডেড অফার যোগ হয়ে যায় আমাদের মনের অজান্তে।এই সকল ভ্যালু এডেড সার্ভিসসমূহের ফলে আপনার মোবাইল এর ব্যালেন্স খালি হয়ে যেতে পারে।অনেক সময় এইসব সার্ভিস এর ফলে সারাদিন এত পরিমাণ এসএমএস আসে সেই সাথে অযথা কল এইসব খানিকটা বিরক্তির কারণও হতে পারে।

এত পরিমাণে কল আর ম্যাসেজ সেই সাথে টাকা কাটার ঝামেলাতো রয়েছে।আর এইসব ঝামেলার কথা চিন্তা করে আমি আজ নতুন একটি বিষয় নিয়ে হাজির হয়েছি আপনাদের সামনে। আশা করি আপনারা আমার সাথেই থাকবেন।

আপনারা সকলে নিশ্চয়ই এইসকল ভ্যালু এডেড সার্ভিস এর জালায় খুব বিরক্ত হয়ে আছেন। তাই আমি আপনাদের বাংলালিংকের সকল ভ্যালু এডেড সার্ভিস অফ করার উপায় বলবো।

বাংলালিংকের সকল ভ্যালু এডেড সার্ভিস বন্ধ করার জন্য আপনার মোবাইলের বাংলালিংক সীম থেকে ডায়াল করুন *121*5*1*2*1# নাম্বারে। এটি ডায়াল করার ফলে আপনার মোবাইলে মাই বিএল অফার, মাই টিউন সকল ভ্যালু এডেড সার্ভিস বন্ধ হয়ে যাবে।তবে আপনি যদি শুধুমাত্র নির্দিষ্ট কিছু ভ্যালু এডেড সার্ভিস বন্ধ করতে চান সেইজন্য আপনাকে বাংলালিংক কাষ্টমার কেয়ার 121 এ ডায়াল করতে পারেন। তখন সার্ভিস বন্ধ করতে চাইলে ৭২ ঘন্টা লাগতে পারে।

আশা করি আজকের পোস্টটি বাংলালিংক গ্রাহকদের খানিকটা উপকার হবে।ধন্যবাদ সবাইকে।
ঘরে থাকুন
সুস্থ থাকুন

Related Posts