বাংলালিংক সকল সিমে ফ্রিতে নিন ১০০MB ১০০ Sms এবং ১ পয়সা কলরেট ৭ দিন মেয়াদে !

পাঠক আপনাদের মাঝে আজকে একটা ভালো অফার নিয়ে এসেছি

চলুন কথা না বাড়িয়ে কাজের কথায় নেমে পড়ি, পাঠক বাংলালিংক বেশি একটা কোনো এমবি দেয় না ফ্রিতে তবে মাঝে মাঝে যাবে অনেক বেশি একটা অফার দিয়ে দেয় আমি আপনাদের মাঝে আজকে অনেকটা আমাদের কথা শেয়ার করব..

যেটা হয়তো আপনারা জানেন না বা শোনেন নি কিন্তু এই অফারটা আপনারা আশা করি সবাই পাবেন আশাকরি আপনাদের সবার বাংলালিংক সিম কার্ড আছে।।

তোর রাজ্যের বাংলালিংক সিম কার্ড আছে সবাই ইনশাল্লাহ অফারটি নিতে পারবেন আপনাদের পাশে যদি কোন বাংলালিংক সিম কার্ড থাকে কারোর বাড়িতে ব্যাপারটা আপনাকে দিতে পারেন।।

ব্যাপার হলো এই অফারটি আপনি একবার নেওয়ার পর আবার একদিন পর ট্রাই করবেন এই একই ভাবে সেভাবে আপনি অফারটা আবার পেতে পারেন আপনাদের সবার বাংলালিং সিম কার্ডে এই অফারটা একদম নিতে।

পারবেন সবাই আশা করি তবে এই অফারটা নেয়ার জন্য আপনাকে বেশিকিছু করতে হবে না শুধুমাত্র একটা কোড ডায়াল করতে হবে একটা কোড ডায়াল করার মাধ্যমে আপনি এই offer নিতে পারবেন।।

তো চলুন দেখে নেয়া যাক কিভাবে এই অফারটি আপনি নিবেন কোন কোড ডায়াল করবেন অফারটি নিতে হলে আপনার ফোনে ডায়াল করতে হবে।।।*121*900#

ডায়াল করার পর আপনার ফোনে নানারকম ইন্টারফেস দেখতে পাবেন ওখান থেকে এসএমএস এমবি অথবা কল রেট অফার দেখতে পাবেন।।

তো আপনি কোন অফারটা নিবেন সেই সেই বিষয়টা রিপ্লাই দিয়ে দিয়ে ওখান থেকে কিনে নিবেন।। তাছাড়া নিত্যনতুন বাংলালিং এর নতুন অফার গ্রামীন এর নতুন অফার রবির নতুন অফার পেতে এই সাইটের সাথে থাকুন এই সাইটে নিয়মিত এই ধরনের পোস্ট আপলোড করা হবে আশা করি আপনাদের কমেন্টের মন্তব্য পেলে এই ধরনের আরও নানা রকম টিপস শেয়ার করব

আজ এই পর্যন্তই আশা করি আপনাদের অফারটা অনেক অনেক বেশি ভালো লেগেছে আর কে কে পেলেন সেটা কমেন্ট করে জানাতে ভুলবেন না যেন আজ এই পর্যন্তই।।

ধন্যবাদ।।।

Related Posts

10 Comments

মন্তব্য করুন