বাংলালিংক সিমের ধামাকা অফার

হাই বন্ধুরা! তোমরা কেমন আছো? আশা করি সবাই ভাল আছো। আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি। এখন আমি আপনাদের জন্য নিয়ে এসেছি খুব দারুণ একটা সুখবর।

বন্ধুরা যারা আমরা ইন্টারনেট ব্যবহার করে মোবাইলে, তাদের জন্য সব সময় ডাটা কিনে ইন্টারনেট ব্যবহার করা খুবই মুশকিল হয়ে পড়ে। অনেক সময় বিভিন্ন মোবাইল কোম্পানিগুলো আমাদের জন্য নতুন নতুন অফার দিয়ে থাকে। ওই অপার গুলা আমাদের জন্য অনেক ভালো সুবিধা দেয়। অনেক কম টাকায় আমরা বেশি সুবিধা ভোগ করতে পারি।

যে কোম্পানিগুলো ভালো ভালো অফার দেয় তারমধ্যে বাংলালিংক অন্যতম একটি কোম্পানি। অবশ্য রবি গ্রামীণ তেলেটক এয়ারটেল সব কোম্পানিগুলো ভালো ভালো অফার দেয়। আমার মতে বাংলালিংক কোম্পানি বেশি ভালো ভালো অফার দেয়। তাই যারা বাংলালিনক সিম ব্যবহার করো তাদের জন্য নিশ্চয়ই এটা সুখবর।

বন্ধুরা এবার আসা যাক আসল কথায়, তোমরা যারা ইন্টারনেট শেষ হয়ে গেছে। দুশ্চিন্তায় আছো, এর জন্য এটি একটি সুখবর। আজই মাত্র ৭৬ টাকায় ৩জিবি ইন্টারনেট কিনতে পারবে তোমরা। এবং এই ইন্টারনেট ব্যবহার করার সুযোগ পাবে একমাস। মানে পুরো ৩০ দিন। এখানে তোমাকে দিবে ১ জিবি। সাথে দিবে ২ জিবি ফ্রি। মোট তিন জিবি। বন্ধুরা অনেক ভালো অফার না? তাই দেরি না করে ঝটপট এই অফারটি কিনে ফেলো।

বন্ধুরা এই অফারটি কিনতে হলে তোমাকে কি করতে হবে তা বলে দিচ্ছি। এ অফারটি কিনতে হলে প্রথমে *৫০০০*৭৬# ডায়াল করতে হবে। আরে কি ডায়াল করার পর প্রথমে তোমাকে এক জিবি দেওয়া হবে। কিছুক্ষণ পর আবার মেসেজ দেওয়া হবে তোমার মোবাইলে। ২ জিবি ফ্রি। টোটাল ৩জিবি পাচ্ছ পুরো এক মাসের জন্য। বন্ধুরা এই অফারটি নিলে পুরো একমাস তোমরা নিশ্চিন্তা।

তাই আর দেরি নয়। এখনই নিয়ে ফেল অফারটি। না নিলে পরে কিন্তু আর পাবে না। সময় সীমিত।

Related Posts